বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘জিনিয়াস’ অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের প্রশংসায় পঞ্চমুখ জুহি চাওলা
কঙ্গনাকে প্রশংসায় ভরিয়ে দিলেন জুহি
কঙ্গনাকে প্রশংসায় ভরিয়ে দিলেন জুহি

‘জিনিয়াস’ অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের প্রশংসায় পঞ্চমুখ জুহি চাওলা

  • কঙ্গনা রানাওয়াতের ভূয়সী প্রসংশা করলেন অভিনেত্রী জুহি চাওলা। 

কঙ্গনার ব্যক্তিত্বে মুগ্ধ জুহি চাওলা। নব্বইয়ের দশকের সারা জাগানো অভিনেত্রী, জুহি মঙ্গলবার কঙ্গনাকে নিয়ে একটি আবেগঘন টুইট লেখেন। বলিউডে কঙ্গনার বন্ধুর সংখ্যা হাতে গোনা। ‘ঠোঁটকাটা’ এই অভিনেত্রীর বেফাঁস মন্তব্যের জেরে তাঁকে এড়িয়েই চলেন একাধিক সেলেব, তবে এই মামলায় জুহির অবস্থান বিপরীত মেরুতে। কঙ্গনার সঙ্গে তাঁর ভালো সখ্যতা রয়েছে। সোমবার জন্মদিনের মাত্র কয়েকঘন্টা আগে কেরিয়ারের চার নম্বর জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতে নেন কঙ্গনা রানাওয়াত। 

আর এই উপলক্ষ্যেই কঙ্গনার প্রশংসায় পঞ্চমুখ তাঁর সিনিয়র, জুহি চাওলা। তিনি টুইট বার্তায় লেখেন, ‘কঙ্গনা একজন দুর্ধর্ষ অভিনেত্রী… একটা পাগল, ভয়হীন, প্রাণবন্ত, এবং জিনিয়াস মেয়ে….! অনেক অনেক শুভেচ্ছা…..!! পজিটিভ অভিমুখে তোমার সৃজনশীল ক্ষমতাকে তুমি ব্যবহার করতে থাকো….! তোমাকে জানাই জন্মদিনের অনেক শুভেচ্ছা’। 

মণিকর্ণিকা : দ্য কুইন অফ ঝাঁসি এবং পঙ্গা ছবিতে দুরন্ত অভিনয়ের জেরে ৬৭তম জাতীয় চলচ্চিত্রের আসরে সেরা অভিনেত্রী নির্বাচিত হয়েছেন কঙ্গনা রানাওয়াত। এর আগে ২০০৮ সালে মাত্র ২১ বছর বয়সে কেরিয়ারের প্রথম জাতীয় পুরস্কার জেতেন কঙ্গনা। ফ্যাশন ছবির জন্য সেরা সহ-অভিনেত্রীর পুরস্কার পেয়েছিলেন তিনি। এরপর কুইন ও তনু ওয়েডস মনু রিটার্নস-এর জন্য পর পর দু-বছর জাতীয় চলচ্চিত্র পুরস্কারের আসরে সেরা অভিনেত্রীর খেতাব জেতেন হিমাচলের এই কন্যে। 

বন্ধ করুন