বাংলা নিউজ > বায়োস্কোপ > শাহরুখের ছেলেকে জন্মদিনের উপহার! আরিয়ানের নামে ৫০০ গাছ লাগালেন জুহি চাওলা
আরিয়ানের জন্মদিনে গাছ লাগাল জুহি।
আরিয়ানের জন্মদিনে গাছ লাগাল জুহি।

শাহরুখের ছেলেকে জন্মদিনের উপহার! আরিয়ানের নামে ৫০০ গাছ লাগালেন জুহি চাওলা

  • আরিয়ানকে সঙ্গে ভালোবাসা ও শুভেচ্ছা জানাতেও ভোলেননি তাঁর বাবা শাহরুখের বিজনেস পার্টনার ও বান্ধবী। 

১২ নভেম্বর আরিয়ান খানের ২৪ বছরের জন্মদিন একেবারেই চুপচাপ কেটেছে। ছেলেকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানাননি শাহরুখ-গৌরী। এমনকী, দাদাকে নিয়ে এবার আর কোনও পোস্ট করেননি সুহানাও। যদিও শাহরুখের কাছের বন্ধু ও বিজনেস পার্টনার জুহি চাওলা সামাজিক মাধ্যমে শুভেচ্ছা জানিয়েছিলেন আরিয়ানকে। 

তবে, এখানেই শেষ নয়! উপহার হিসেবে শাহরুখের ছেলের জন্য দিলেন বিশেষ কিছু। পরিবেশ সচেতন জুহি আরিয়ানের জন্মদিনে লাগালেন ৫০০খানা গাছ। নেটপাড়ায় অবশ্য এই নিয়ে মিশ্র প্রতিক্রিয়া। কেউ কেউ যেমন সমর্থন করেছেন জুহিকে এত ভালো উপহার দেওয়ার জন্য, তো কারও মতে পুরোটাই আসলে লোক দেখানো পিআর!

প্রসঙ্গত, আরিয়ানের জামিনে গ্যারেন্টার হিসেবেও আদালতে হাজির হয়েছিলেন জুহি। ২ অক্টোবর প্রমোদতরী মাদক মামলায় আটক করা হয় আরিয়ানকে। তারপর ৩ তারিখ গ্রেফতার। ৩০ অক্টোবর আর্থার রোড জেল থেকে ছাড়া পান আরিয়ান। তবে, প্রতি শুক্রবার এনসিবি অফিসে হাজিরা দিতে হচ্ছে তাঁকে। 

আর দুর্ভাগ্যবশত এবারের জন্মদিন শুক্রবারে পড়ায় সকালে হাজিরার জন্য এনসিবি অফিসে গিয়েছিলেন আরিয়ান। আর তারপর সিটের স্পেশ্যাল টিম মাদক ও মাদক সংক্রান্ত ঘুষের মামলায় প্রায় মধ্য রাত অবধি জেরা করেন আরিয়ানকে। ফলত জন্মদিনটা এনসিবি অফিসেই কাটে স্টার কিডের।

বন্ধ করুন