বাংলা নিউজ > বায়োস্কোপ > ৬ বছরে শাহরুখের নায়িকাকে প্রপোজ করেছিল আমিরের ভাগ্নে ইমরান, ফাঁস হল গোপন কথা!
মামা আমিরের সাথে ইমরান।
মামা আমিরের সাথে ইমরান।

৬ বছরে শাহরুখের নায়িকাকে প্রপোজ করেছিল আমিরের ভাগ্নে ইমরান, ফাঁস হল গোপন কথা!

  • জন্মদিনে সেই গোপন কথা ফাঁস করলেন নায়িকা নিজেই!

৩৯ বছরে পা দিলেন অভিনেতা ইমরান খান। আর জন্মদিনে আমিরের ভাগ্নের জন্য বিশেষ জন্মদিনের শুভেচ্ছা শেয়ার করলেন অভিনেত্রী জুহি চাওলা। আর তা নিমেষে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

ইমরানের সাথে একটা ফোটো কোলাজ শেয়ার করে জুহি লিখেছেন, ‘ইমরান আমাকে প্রপোজ করেছিল মাত্র ৬ বছর বয়সে (তখন থেকেই আসলে ও আসল হিরে চিনতে শিখে গিয়েছিল)। জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা। তোমার জন্য ১০০ গাছ।’ প্রসঙ্গত, জুহি চাওলার ডেবিউ সিনেমা ‘কেয়ামত সে কেয়ামত’ ছবিতে ছোট আমির খানের চরিত্রে অভিনয় করেছিলেন ইমরান। 

এই ছবির থেকেও বেশি ছবির ক্যাপশন মনে ধরেছে সকলের। ইমরানকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছেন জুহির অনুরাগীরাও। 

২০১২ সালে এক সাক্ষাৎকারে জুহি ‘এক ম্যায় অর এক তু’ সিনেমার গান ‘আন্টি জি’ নিয়ে কথা প্রসঙ্গে হিন্দুস্তান টাইমসকে জানায়, ‘আমি ওর জন্য এখনও আন্টি। আমি ওকে চিনি যখন ওর বয়স ছিল মাত্র ছয় বছর। ও খুব মিষ্টি একটা বাচ্চা ছিল। আর আমার ওকে দারুণ লাগত। কেয়ামত সে কেয়ামত-র সেটে ও আমিরকে মামু বলত আর আমাকে আন্টিজি। ও আমাকে ওই সময় প্রপোজও করেছিল, আর আমি ওকে বলেছিলাম, আমি তো তোমার আন্টিজি!’

প্রসঙ্গত, ‘জানে তু ইয়া জানে না’ দিয়েই আক্ষরিক অর্থে অভিনয়ে পা রাখেন ইমরান খান। বিপরীতে জেনেলিয়া ডিসুজা। এরপর ‘দেলহি বেলি’, ‘আই হেট লাভ স্টোরি’, ‘মেরে ব্রাদার কি দুলহান’র মতো একাধিক ছবিতে অভিনয় করেছেন। তবে আপাতত নিজেকে অভিনয় থেকে দূরেই রেখেছেন ইমরান খান।

বন্ধ করুন