বাংলা নিউজ > বায়োস্কোপ > এয়ারপোর্টে দামী হিরের দুল হারালেন জুহি চাওলা, ফিরে পেতে কাতর আর্জি নায়িকার
মুম্বই এয়ারপোর্টে কানের হীরের একটি দুল হারিয়ে ফেলেছেন অভিনেত্রী জুহি চাওলা
মুম্বই এয়ারপোর্টে কানের হীরের একটি দুল হারিয়ে ফেলেছেন অভিনেত্রী জুহি চাওলা

এয়ারপোর্টে দামী হিরের দুল হারালেন জুহি চাওলা, ফিরে পেতে কাতর আর্জি নায়িকার

  • অভিনেত্রী জানিয়েছেন, গত ১৫ বছর ধরে হিরের সেই দুল কানে পরতেন তিনি।

মুম্বই এয়ারপোর্টে কানের হিরের একটি দুল হারিয়ে ফেলেছেন অভিনেত্রী জুহি চাওলা। গত ১৫ বছর ধরে হিরের সেই দুল কানে পরতেন তিনি। দুল হারিয়ে নিজের টুইটার হ্যান্ডেলে ছবি পোস্ট করে জানান অভিনেত্রী। দুলটি খুঁজে পেতে নেটিজেনদের কাছে সাহায্য চান তিনি।

ছবি পোস্ট করে অভিনেত্রী জানিয়েছেন, এদিন সকালে মুম্বই এয়ারপোর্টের গেট নং ৮-এর টার্মিনাল ২ থেকে গাড়ির রাস্তায় প্রাণাম বাগির দিকে যান তিনি। এমিরেটস কাউন্টারে চেকিংয়ের সময় কোথাও তাঁর কানের দুল খুলে পড়ে যায়। কানের দুল খুঁজে পেতে সহায়তার আর্জি জানিয়েছেন অভিনেত্রী। খুঁজে পেলে পুলিশে খবর দেওয়ার কথা জানান তিনি। এমনকি এটাও বলেন, উদ্ধারকারীকে আনন্দের সঙ্গে পুরস্কৃত করবেন তিনি। 

দুলের অন্য জোড়ির ছবি পোস্ট করে অভিনেত্রী জানিয়েছেন, কেমন দেখতে তাঁর দুলটি। গত ১৫ বছর ধরে প্রায় প্রতিদিন কানে এই দুলটি পরেন তিনি সেটাও জানিয়েছেন। তাই এটি তাঁর ভীষণ প্রিয়, সেই কারণে অত্যন্ত আশা নিয়ে কাতর আর্জি জানিয়েছেন অভিনেত্রী। 

২০১৯ সালে ‘এক লাড়কি কো দেখা তো অ্যাসা লাগা’ ছবিতে শেষ অভিনয় করতে দেখা যায় জুহি চাওলাকে। ছবিতে অনিল কাপুর, রাজকুমার রাও এবং সোনম কাপুরকে অভিনয় করতে দেখা গেছে তাঁকে। চলতি বছর আইপিএলের সময় কেকেআরের সমর্থনে আমিরশাহিতে উড়ে গিয়েছিলেন জুহি। 

বন্ধ করুন