বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘শর্মাজি নমকিন’-এর সেটে এই কাণ্ড করেছিলেন জুহি, সবার সামনে জোর বকেছিলেন ঋষি!

‘শর্মাজি নমকিন’-এর সেটে এই কাণ্ড করেছিলেন জুহি, সবার সামনে জোর বকেছিলেন ঋষি!

'শর্মাজি নমকিন' ছবির শ্যুটিং চলাকালীন ঋষি কাপুরের কাছে বকা খেয়েছিলেন জুহি চাওলা।

ঋষি কাপুরের শেষ অভিনীত ছবি ‘শর্মাজি নমকিন’।ছবিতে ঋষির পাশাপাশি একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে জুহি চাওলা-কে।

ঋষি কাপুরের শেষ অভিনীত ছবি ‘শর্মাজি নমকিন’। এই ছবির শ্যুটিং চলাকালীনই মৃত্যু হয় এই কিংবদন্তি বলি-অভিনেতার।তবে শেষমেশ সেই ছবির কাজ শেষ করে আগামী ৩১ মার্চ অ্যামাজন প্রাইম ভিডিয়োতে মুক্তি পেতে চলেছে সেই ছবি। ছবিতে ঋষির পাশাপাশি একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে জুহি চাওলা-কে। সম্প্রতি, ঋষির সঙ্গে এই ছবিতে কাজ করার অভিজ্ঞতা নিয়ে মুখ খুলেছেন জুহি। জানালেন, শ্যুটিং সেটের মাঝেই সবার সামনে জোর গলায় তাঁকে ধমক দিয়ে উঠেছিলেন 'ঋষিজি!' সবমিলিয়ে, সেইসব স্মৃতি যতটাই মজার ছিল আজ ততটাই কষ্টের।

জুহির কথা থেকেই জানা গেল, নিজের অংশের শ্যুটিং সেরেই পরিচালকের মনিটরে গিয়ে উঁকিঝুঁকি মেরে শটটি কেমন হয়েছে তা দেখার জন্য সবার সামনে তাঁকে জোর বোকা দিয়েছিলেন ঋষি কাপুর। অভিনেত্রী ফাঁস করলেন, 'চিন্টুজি' তাঁর অভিনয় থেকে শুরু করে ডায়লগ ডেলিভারিতে এতটাই দারুণ ছিলেন যে তা দেখে নিজের পারফর্মেন্স নিয়ে খানিকটা টেনশনেই পড়ে গিয়েছিলেন তিনি। জুহি নাগাড়ে ভেবে চলেছিলেন, সেই সব শটে ঋষির সঙ্গে তাল মিলিয়ে ওই পর্যায়ে অভিনয় তিনি আদৌ করতে পারবেন কি না। ঠিক সে কারণেই শটের পরপরই পরিচালকের মনিটরের কাছে ছুটে যেতেন তিনি। তা লক্ষ্য করেই ঋষি সবার সামনে বেশ জোর গলায় জুহিকে বলে উঠেছিলেন যে এরকম যেন জুহি আর না করে। কারণ, সত্যিকারের অভিনেতারা মনিটরের পরোয়াই করেন না। মনিটরে নিজের শট দেখতে ছুটে যায় সেই অভিনেতারা, যাঁরা নিজেদের অভিনয় নিয়ে হীনমন্যতায় ভোগে। কিন্তু এত করেও আটকানো যায়নি জুহিকে। সেই ধমক শুনেও খিলখিল করে হেসে উঠেছিলেন তিনি। পরেরবার ফের ছুটে গিয়েছিলেন পরিচালকের মনিটরের কাছে।

'শর্মাজি নমকিন’-এর শ্যুটিংয়ের মাঝপথেই ঋষির মৃত্যু হওয়াতে স্বভাবতই ছবির কাজ অসমাপ্ত অবস্থায় থেকে যায়। ঋষির বাকি থাকা অংশের শ্যুটিংয়ের জন্য হাজির হন পরেশ রাওয়াল।পরেশ ছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে জুহি চাওলা, সুহেইল নায়ার, তারুক রায়না, সতীশ কৌশিক, শিবা চড্ডা এবং ঈশা তলোয়ার-কে।

বায়োস্কোপ খবর

Latest News

কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ জুলাইয়ের রাশিফল সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ জুলাইয়ের রাশিফল সারেগামাপায় তন্ময় বসুর প্রশংসা কৌশিকীর, পণ্ডিত অজয়-কন্যার আবদারে গাইলেন গান কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ জুলাইয়ের রাশিফল মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ জুলাইয়ের রাশিফল মাধ্যমিক পাস করেই শুরু করেন মমতার ছবি বিক্রি, 'অভিষেকেরও রাখি, তবে….' বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ জুলাইয়ের রাশিফল মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ জুলাইয়ের রাশিফল আমার রোলটা ছিল উইকেটে টিকে থেকে স্ট্রাইক রোটেট করা- হরমনপ্রীত কৌর বাজেটের আগে এই ৮ সংস্থার মার্কেট ক্যাপিটালাজেশন একলাফে বেড়েছে ২.১০ লাখ কোটি!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.