বাংলা নিউজ > বায়োস্কোপ > Aamir Khan- Juhi Chawla: আমিরের মায়ের জন্মদিনে বিশেষ অতিথি জুহি, বন্ধুর মা কে সম্বোধন করলেন ‘আম্মি’ বলে

Aamir Khan- Juhi Chawla: আমিরের মায়ের জন্মদিনে বিশেষ অতিথি জুহি, বন্ধুর মা কে সম্বোধন করলেন ‘আম্মি’ বলে

আমির খানের মাযের জন্মদিনে অতিথি হয়ে জুহি

Aamir Khan- Juhi Chawla: ইনস্টাগ্রাম স্টোরিগুলিতে, জুহি নিজের সঙ্গে আমির এবং তাঁর বোন ফারহাত দত্তকে নিয়ে জন্মদিন উদযাপনের একটি ছবি শেয়ার করেন। সাদা রঙের পোশাকে জুহিকে সবসময়ের মতোই অপরূপ দেখাচ্ছিলো। অন্যদিকে আমির খান এই অনুষ্ঠানের জন্য বেছে নেন সাদা রঙের শেরওয়ানি।

মাযের জন্মদিন সন্তানের কাছে সব সময়ই স্পেশাল, আর স্বয়ং মিস্টার পারফেকশনিষ্টও তার অন্যথা নন। সম্প্রতি আমির খান তাঁর মা জিনাত হুসেনের ৯০তম জন্মদিনে একটি দুর্দান্ত পার্টির আয়োজন করেন। আর সেই বার্থডে ব্যাশে উপস্থিত ছিলেন‘ইশক’-এর সহ-অভিনেত্রী জুহি চাওলাও।

জুহি আর আমির আবার জুটি

ইনস্টাগ্রাম স্টোরিগুলিতে, জুহি নিজের সঙ্গে আমির এবং তাঁর বোন ফারহাত দত্তকে নিয়ে জন্মদিন উদযাপনের একটি ছবি শেয়ার করেন। সাদা রঙের পোশাকে জুহিকে সব সময়ের মতোই অপরূপ দেখাচ্ছিল। অন্যদিকে আমির খান এই অনুষ্ঠানের জন্য বেছে নেন সাদা রঙের শেরওয়ানি।

ছবিটি শেয়ার করে তিনি লিখেছেন, ‘আম্মির জন্মদিনে এই বিশেষ অনুষ্ঠানে পরিবারের সকলের সঙ্গে দেখা করে খুব খুশি!’ জুহি এবং আমির‘কেয়ামত সে কেয়ামত তক’, ‘ইশক’, ‘আন্দাজ আপনা আপনা’, ‘হাম হ্যায় রাহি পেয়ার কে’ সহ অন্যান্য ছবিতে একত্রে কাজ করেছেন।

অনুষ্ঠানের ছবি
অনুষ্ঠানের ছবি

গ্র্যান্ড বার্থডে ব্যাশ সম্পর্কে

এই বিশেষ দিনটি উদযাপনের জন্য বিভিন্ন শহর থেকে ২০০ জনেরও বেশি পরিবারের সদস্য এবং বন্ধুরা এসেছিলেন। ১৩ জুন মুম্বইয়ে নিজ বাসভবনে এই জমকালো উদযাপন করেন আমির।

সম্প্রতি, অভিনেতার ঘনিষ্ঠ একটি সূত্র শেয়ার করেছে, ‘আমির খান ১৩ জুন তাঁর মায়ের জন্মদিন উদযাপন করতে বিভিন্ন শহর থেকে ২০০ জনেরও বেশি পরিবারের সদস্য এবং বন্ধুদের নিয়ে উড়ে যাবেন। তাঁর মা এক বছরেরও বেশি সময় ধরে অসুস্থ ছিলেন। এখন তিনি সুস্থ হয়েছেন এবং অনেকটা ভালো আছেন। তাই প্রত্যেকেই একটি বড় সেলিব্রেশন হোক সেটা চেয়েছিলেন।সারা ভারত থেকে বন্ধুরা এই বিশেষ দিনটি উদযাপন করতে জড়ো হবেন বেনারস, বেঙ্গালুরু, লখনউ, এবং অন্যান্য শহর থেকে।"

আমির বরাবরই তাঁর মায়ের সঙ্গে সুন্দর বন্ডিং শেয়ার করেন। নিজের স্ক্রিপ্ট কিংবা ছবি বেছে বেওয়ার আগে মায়ের সঙ্গে আলোচনা করতে ভোলেন না তিনি। এর আগে মাকে পবিত্র হজ যাত্রার জন্য মক্কায় নিয়ে যাওয়ার প্রতিশ্রুতিও রক্ষা করেন তিনি।

আমিরের পরবর্তী ছবি

একজন প্রযোজক হিসেবে, আমিরের পরবর্তী ছবি ‘লাহোর ১৯৪৭’, যেটিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন সানি দেওল। এটি পরিচালনা করেছেন রাজকুমার সন্তোষী। প্রীতি জিনতা, শাবানা আজমি, করণ দেওল এবং আলি ফজলও এই ছবির অংশ। সানি ও আমির এর আগে কখনো একসঙ্গে কাজ করেননি।বরং এক সময় এঁরা একে অপরের প্রতিদ্বন্দীই ছিলেন।

টিকিট বিক্রির ক্ষেত্রে প্রথম আইকনিক সংঘর্ষ তৈরি হয় যখন ১৯৯০ সালে আমির খানের‘দিল’ এবং সানি দেওলের‘ঘায়েল’ একই দিনে মুক্তি পায়। এরপর ১৯৯৬ সালে‘রাজা হিন্দুস্তানি’ বনাম‘ঘটক’ এবং ২০০১ সালে মুক্তিপ্রাপ্ত ‘লাগান’ এবং‘গদর’ একই দিনে মুক্তি পাওয়ায়ও সংঘর্ষ তৈরি হয়।

আর এখন, প্রথমবারের মতো এই জুটি একসঙ্গে বড় পর্দায় আসছেন।‘লাহোর ১৯৪৭’ ছবিতেআমির খান এবং অভিনেত্রী সন্তোষীও একত্রিত হবেন। এই জুটি‘আন্দাজ আপনা আপনা’ ছবির বিখ্যাত জুটি ছিলেন।

বায়োস্কোপ খবর

Latest News

ছেলের সঙ্গে সাঁতারে ডুব প্রিয়াঙ্কার, 'রাহুল কোথায়?' প্রশ্ন নেটপাড়ার সর্বদলীয় মিটিং থেকে লাইভ টুইট করেছেন জয়রাম রমেশের, খোঁচা দিল বিজেপি 'এগুলো আমায় শেখাবে না, এসব গান আমার মুখস্থ', মঞ্চেই কাকে বকা দিলেন মমতা? গুরু পূর্ণিমা উপলক্ষ্যে বিশেষ আয়োজন, কার পুজো করলেন কাঞ্চন-শ্রীময়ী? ‘‌বিপদের মুখে একতাই শক্তি’‌, বাংলাদেশ থেকে ফেরা নাগরিকদের সাহায্যের আশ্বাস মমতার ট্রেন্ট ব্রিজে শতরান জো রুটের! বিরাটকে পিছনে ফেলে টেস্টে টপকে গেলেন চন্দরপলকেও! সোহিনীর জন্মদিন 'স্বামী-হীন', ৩ বছরের বিয়ে ভাঙছে? প্রথমবার মুখ খুললেন নায়িকা লঙ্কা সফরের জন্য দ্রাবিড় এবং লক্ষ্মণের সহকারীকে স্টপ গ্যাপ বোলিং কোচ বাছল BCCI ‘২০২৬ সালে মালদার আম, আমসত্ত্ব খাব,’ ২১শের সমাবেশে উত্তরবঙ্গ নিয়ে আক্ষেপ মমতার অলিম্পিক্স শুরুর আগেই IOA-কে ৮.৫ কোটি টাকা দিচ্ছে BCCI! বড় ঘোষণা জয় শাহের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.