বাংলা নিউজ > বায়োস্কোপ > শ্রীময়ী-কে ধোকা দিয়ে জুন আন্টির সঙ্গে রোম্যান্স অনিন্দ্যর, রেগে আগুন নেটিজেনরা
জুন-অনিন্দ্যর রোমান্স
জুন-অনিন্দ্যর রোমান্স

শ্রীময়ী-কে ধোকা দিয়ে জুন আন্টির সঙ্গে রোম্যান্স অনিন্দ্যর, রেগে আগুন নেটিজেনরা

  •  তাঁদের জমিয়ে রোম্যান্সে বাধা দিচ্ছে এবার নেট-নাগরিকরা!

প্রায় প্রতি সপ্তাহেই TRP তালিকায় একদম শীর্ষে থাকে ‘শ্রীময়ী’। ধারাবাহিকের তিন মুখ্য চরিত্র শ্রীময়ী-অনিন্দ্য-জুনের ত্রিকোণ প্রেমের কাহিনি এখন পরিচিত ঘরে ঘরে। একসময় শ্রীময়ীকে ছেড়ে জুনক নিজের জীবনসঙ্গী হিসেবে বেছে নিলেও মোহ কেটেছে অনিন্দ্যর। তিনি এখন শ্রীময়ীর সঙ্গেই নতুন করে শুরু করতে চাইছেন। আর গল্পের এই নতুন মোড় মনে ধরেছে দর্শকদের। এতদিন ধরে তো এটাই চেয়ে এসেছিলেন। খলনায়িকা জুন জলদি বিদায় নিক এই পরিবার থেকে। 

তবে, মঙ্গলবার একটি ভিডিয়ো হঠাৎই ভাইরাল হল নেট দুনিয়ায়। যেখানে দেখা যাচ্ছে, ‘দিল নে জিসে আপনা কাহা’র গানে চুটিয়ে রোম্যান্স করছেন দু'জন। এমনকী, একে-অপরকে জড়িয়ে ধরতেও দেখা গিয়েছে। আর তারপর থেকেই নেট-নাগরিকদের রাগ যেন কমছে না। ‘শ্রীময়ী দেখলে খবর আছে কিন্তু’, ‘মাসি দেখে যাও তোমার বুয়া আবার জুনের কবলে পড়েছে’-র মতো কমেন্ট পড়েছে সেই ভিডিয়োয়।

আশা করি, এতক্ষণে বুঝে গিয়েছেন ‘শ্রীময়ী’ ধারাবাহিকে নয়, জুন আর অনিন্দ্য রোম্যান্স করেছেন ইনস্টাগ্রাম রিল ভিডিয়োতে। ১৯৮২ সালের ‘ইয়ে ওয়াদা রাহা’ ছবির জনপ্রিয় জুটি ঋষি কাপুর ও পুনমের প্রেমই তাঁরা ফুটিয়ে তুলেছেন আরও একবার। আর যা বেশ বিনোদন দিয়েছে দর্শকদের। 

প্রসঙ্গত, আপাতত শ্রীময়ীর গোটা পরিবার ব্যস্ত ডিঙ্কার বিয়ে নিয়ে। প্রথম বিয়ে ভেঙে যাওয়ার পর নিজের ছোটবেলার বান্ধবীর সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন ডিঙ্কা। আর তা নিয়েই মেতেছে গোটা পরিবার। খুশির পরিবেশে জুন কোনও টুইস্ট আনে কি না, তা দেখার অপেক্ষাতেই দিন কাটছে দর্শকদের।

বন্ধ করুন