বাংলা নিউজ > বায়োস্কোপ > ফিরল ‘শ্রীময়ী’র জুন আন্টি ঊষসী, কোন ধারাবাহিকে এন্ট্রি নিল এই খলনায়িকা?

ফিরল ‘শ্রীময়ী’র জুন আন্টি ঊষসী, কোন ধারাবাহিকে এন্ট্রি নিল এই খলনায়িকা?

‘শ্রীময়ী’র জুন আন্টি ঊষসী ফিরল। 

আপনিও মিস করছেন জুনকে? তাহলে আপনারও মন ভালো হয়ে যাবে এই খবর শুনে!

গত বছরই শেষ হয়ে গিয়েছে ‘শ্রীময়ী’। তবে ধারাবাহিকটি এখনও যেন মানুষের মনে ছাপ ফেলে গিয়েছে। বিশেষ করে ধারাবাহিকের দুই চরিত্র শ্রীময়ী আর জুনকে নিয়ে এখনও চর্চা হয়। ধারাবাহিকে কেন্দ্রীয় চরিত্রে আমরা দেখেছিলাম ইন্দ্রাণী হালদারকে। আর জুন হয়েছিলেন ঊষসী চক্রবর্তী।

বাংলা নতুন বছরের শুরুতে তাই উপহার এল দর্শকদের কাছ থেকে! কী তা? তিনি ফিরলেন আবারও জুন আন্টি হয়ে। যদিও বিশেষ কোনও ধারাবাহিকে নয়, বরং জুন ফিরল অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টেই। ধারাবাহিকের একটা দৃশ্য রিক্রয়েট করলেন তিনি। দর্শকদের মধ্যে যাঁরা জুনকে মিস করছেন, তাঁদের মন খুশি করার উপায় করলেন আসলে ঊষসী চক্রবর্তী। 

অভিনেত্রী জানান “শেষ হয়েও জুন আন্টির গল্প যেন শেষ হতেই চায় না। অনেকেই জানিয়েছেন তারা নাকি খুব মিস করছেন জুন আন্টিকে। তাই ‘on public demand’ নতুন বছরে নতুন ফর্মে জুন আন্টিকে হাজির করলাম। দেখ তো চিনতে পার কি না !" আরও পড়ুন: ঠোঁটে সিগারেট, পরনে বিকিনি, গোয়ায় ‘হটি’ জুন আন্টি ঊষসী, ছবি দেখে ভিরমি ভক্তদের

ঊষসীকে নিয়ে চর্চার শেষ নেই। এই তো সেদিন গোয়া গিয়েছিলেন অভিনেত্রী নিজের জন্মদিন উপলক্ষে। আর সেখান থেকেই বিকিনি পরে ছবি পোস্ট করতে দেখা গিয়েছিল তাঁকে। এমনকী, তাঁর স্বর্গীয় বাবা সিপিআইএম নেতা শ‍্যামল চক্রবর্তীর নাম উল্লেখ করে কটাক্ষ শানিয়েছিল নেটপাড়া।

সঙ্গে টেলি অ্যাকাডেমি অ্যাওয়ার্ডে বিশেষ সম্মানে সম্মানিত হয়ে ট্রফি হাতে পোজ দিয়েছিলেন তিনি। ছবিও দিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। সেটা নিয়েও কটাক্ষ হয়। বামপন্থায় বিশ্বাসী অভিনেত্রী কীভাবে রাজ্য সরকারের থেকে পুরস্কার নিল তা নিয়েও হয় সমালোচনা। 

বন্ধ করুন