বাংলা নিউজ > বায়োস্কোপ > Gourab-June: বউদি থেকে মা,‘গাঁটছড়া’য় বদলে গেল গৌরব-জুনের অনস্ক্রিন সম্পর্কের সমীকরণ!
গৌরবের মায়ের চরিত্রে জুন

Gourab-June: বউদি থেকে মা,‘গাঁটছড়া’য় বদলে গেল গৌরব-জুনের অনস্ক্রিন সম্পর্কের সমীকরণ!

  • সাঁঝের বাতির পর ফের একবার স্টার জলসার সিরিয়ালেই জুন মালিয়া। গাঁটছড়ায় মিসেস সিং রায় তিনি। 

প্রোমো ঘিরেই তুমুল শোরগোল। খুব শীঘ্রই স্টার জলসার পর্দায় আসছে ‘গাঁটছড়া’, আনুষ্ঠানিকভাবে ঘোষণা না হলেও টেলিপাড়া সূত্রের খবর ‘শ্রীময়ী’র জায়গা নেবে গৌরব চট্টোপাধ্যায় ও শোলাঙ্কি রায় অভিনীত এই শো। কলকাতার বিরাট হিরে ব্যবসায়ী সিংহ রায় পরিবার ও নিম্ন মধ্যবিত্ত ভট্টাচার্য পরিবারের গাঁটছড়া বাঁধার গল্প নিয়ে এগোবে এই ধারাবাহিকের কাহিনি। মথুরবাবু এই সিরিয়ালের সঙ্গে কামব্যাক করছেন ছোটপর্দায়, পাশাপাশি দীর্ঘ সময় পর ‘ইচ্ছেনদী’ খ্যাত শোলাঙ্কিও ফিরছেন টেলিভিশনে। 

ছবির স্টারকাস্টের অধিকাংশই সামনে এসেছিল আগেই, প্রোমো দেখা মেলেনি তবে এই সিরিয়ালে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা মিলবে তারকা বিধায়ক জুন মালিয়ার। সিরিয়ালে মিসেস সিং রায়ের ভূমিকা তিনি। তিন ছেলের মা। আপতত বাওয়ালি রাজ রাজবাড়িতে জমিয়ে ‘গাঁটছড়া’র শ্যুটিং সারছেন তিনি। ভারী গয়না, বেনারসি শাড়িতে আভিজাত্য ফুটে উঠছে তাঁর লুকে। স্টার জলসারই সাঁঝের বাতি ধারাবাহিকে দীর্ঘসময় দেখা মিলেছে তাঁর, আর্য-র মায়ের চরিত্রে অভিনয় করেছেন তিনি। কাহিনিতে লিপ এলেও রয়ে গিয়েছিলেন জুন। এবার নতুন ধারাবাহিকে নতুন ভূমিকা, তবে সেই মায়ের চরিত্র। 

গাঁটছড়ায় জুনের আদর্শ ছেলের চরিত্রে রয়েছেন গৌরব। জগদ্ধাত্রী পুজোর আসরে শ্রীমার সৌন্দর্যে পুরোপুরি ফিদা ঋদ্ধিমান (গৌরবের চরিত্রে নাম) কিন্তু কাহানিতে টুইস্ট সেখানেই!  বাড়ির মেজো ছেলে (অনিন্দ্য) দাদার পছন্দের জিনিস ছিনিয়ে নিতে এক্সপার্ট, তাই শ্রীমার মন কাড়বে সে। আর ভাগ্যের ফেরে খড়ি (শোলাঙ্কি)-র সঙ্গেই গাঁটছড়া বাঁধা হবে গৌরবের। 

নিজের চরিত্র নিয়ে জুন মালিয়া এক সাক্ষাত্কারে বলেছেন,  ‘ আমি সিরিয়াল দুর্গা’য় গৌরবের বউদি হয়েছিলাম। নতুন ধারাবাহিকে মা। আমার পদোন্নতি হয়েছে!’ এই শো প্রযোজনার দায়িত্বে রয়েছে অ্যাক্রোপলিস এন্টারটেনমেন্ট। আপতত জুনের কাঁধে একটা গুরু দায়িত্ব রয়েছে, তবে রাজনীতি আর অভিনয় কেরিয়ার দুটোই ভালোভাবে ব্যালেন্স করছেন  মেদিনীপুরের বিধায়ক। জুনের স্পষ্ট কথা, তাঁর অভিনয় নিয়ে এলাকার মানুষের কোনও সমস্যা হবে না। প্রযোজনা সংস্থাকেও নিজের বাড়তি দায়িত্বের কথা জানিয়ে রাখেন জুন। পুরভোটের প্রচারে অংশ নিতেও তৈরি তিনি। টাইম ম্যানেজমেন্ট কীভাবে করবেন সেই ছক কষে ফেলেছেন। 

বন্ধ করুন