বাংলা নিউজ > বায়োস্কোপ > Viral Video: ‘পরম সুন্দরী’ গানে বিধায়ক জুনের উদ্দাম নাচ! সঙ্গ দিলেন জিতের 'সাথী' নায়িকা
জুনের এই নাচ দেখেছেন
জুনের এই নাচ দেখেছেন

Viral Video: ‘পরম সুন্দরী’ গানে বিধায়ক জুনের উদ্দাম নাচ! সঙ্গ দিলেন জিতের 'সাথী' নায়িকা

  • দীর্ঘদিন পর দেখা জুন-প্রিয়াঙ্কার, পরম সুন্দরী গানে নেচে সেলিব্রেট করলেন দুই সুন্দরী। 

টলিউডের এভারগ্রিন বিউটি তিনি। তাঁকে দেখে বোঝায় দায় ৫১-র গণ্ডি মাস কয়েক আগেই পার করেছেন তিনি। সদ্যই দায়িত্ব বেড়েছে জুন মালিয়ার। চলতি বছর বিধানসভা ভোটে তৃণমূলের টিকিটে লড়েছিলেন জুন,পেয়েছেন সহজ জয়। আপতত মেদিনীপুরের বিধায়ক হিসাবে দায়িত্ব পালনে ব্যস্ত জুন। কিন্তু শত ব্যস্ততার মাঝেও প্রিয়জনেদের জন্য সময় বার করতে ভোলেন না তিনি। জুন মালিয়ার সঙ্গে গভীর বন্ধুত্ব অভিনেত্রী প্রিয়াঙ্কা উপেন্দ্রর। হ্যাঁ, যিনি একটা সময় টলিউড কাঁপিয়েছেন প্রিয়াঙ্কা ত্রিবেদী নামে। 

দক্ষিণী সুপারস্টার উপেন্দ্র রাও-এর ঘরনি দীর্ঘ এক দশকেরও বেশি সময় বাংলা ছবিতে কাজ করেননি। তবে টলিপাড়ার কাছের মানুষদের সঙ্গে প্রিয়াঙ্কার বন্ধুত্বের ডোর খুব মজবুত। সম্প্রতি কলকাতায় হাজির হয়েছেন প্রিয়াঙ্কা, ‘মাস্টার অংশুমান’ ছবির সঙ্গে টলিউডে কামব্যাকও করছেন অভিনেত্রী। তার মাঝেই জুন মালিয়ার সঙ্গে কোয়ালিটি টাইম কাটাতে দেখা গেল তাঁকে। আর সেই আড্ডার ফাঁকেই ‘মিমি’ ছবির ভাইরাল গান ‘পরম সুন্দরী’র তালে তাল মেলাতে দেখা গেল দুজনকে। 

ছবির ক্যাপশনে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘আমার প্রিয় পরম সুন্দরী জুনের সঙ্গে’। ভিডিয়োয় বেগুনি-সাদা কাফতানে দেখা মিলল জুনের, আর কালো প্রিন্টেট লং ড্রেসে মেদিনীপুরের বিধায়কের সঙ্গে স্টেপ ম্যাচ করলেন প্রিয়াঙ্কা। 

বিধায়ক হওয়ার পর পরিচালক পীযূষ গঙ্গোপাধ্যায়ের ছবি ‘জালবন্দি’র সঙ্গে শ্যুটিং ফ্লোরে ফিরেছেন জুন, এছাড়াও অরিন্দম শীলের ‘খেলা যখন’-এ গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে জুনকে, এই ছবিতে লিড রোলে রয়েছেন তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী।।

বন্ধ করুন