বাংলা নিউজ > বায়োস্কোপ > Gauahar Khan: ছেলের বয়স সবে ৬ দিন! সদ্যোজাতর প্রথম ছবি শেয়ার করলেন গওহর, ‘আল্লাহর সেরা উপহার’

Gauahar Khan: ছেলের বয়স সবে ৬ দিন! সদ্যোজাতর প্রথম ছবি শেয়ার করলেন গওহর, ‘আল্লাহর সেরা উপহার’

ছেলের সঙ্গে প্রথম ছবি পোস্ট গওহরের

Gauahar Khan with newborn son: মাতৃত্বকালীন ডিউটিতে ব্যস্ত গওহর, সাজগোজ ভুলেছেন নতুন মা। নো-মেকআপ লুকে সদ্যোজাত সন্তানের সঙ্গে ছবি দিলেন গওহর খান। 

গত সপ্তাহেই ফুটফুটে পুত্র সন্তানের জননী হয়েছে গওহর খান (Gauahar Khan)। ৪০তম জন্মদিনের ঠিক আগেই গওহরের কোল আলো করে এসেছে তাঁর ছোট্ট ‘শেহজাদা’। সদ্যোজাত সন্তানের প্রথম ছবি ভক্তদের সঙ্গে ভাগ করে নিলেন অভিনেত্রী। মা হওয়ার পর ইনস্টাগ্রামে নিজের প্রথম ছবি শেয়ার করতে গিয়ে আবেগঘন গওহর।

মাতৃত্বের স্বাদ একদিকে যেমন উপভোগ করছেন গওহর, তেমন ছেলেকে সামলাতে গিয়েই সব এনার্জি ফুরিয়ে যাচ্ছে তাঁর, সে কথাও জানাতে ভুললেন না তিনি। মা হওয়ার পর প্রথম পোস্টে একদম নো-মেকআপ লুকে ধরা দিলেন জায়েদ দরবার ঘরণী। ছবিতে দেখা গেল মায়ের কাঁধে মাথা রাখে শান্তিতে ঘুমোচ্ছে গওহর-পুত্র। ছেলের সঙ্গে এই মিষ্টি সেলফি তুলেছেন প্রাক্তন বিগ বস প্রতিযোগী।

ছেলের ঝলক প্রকাশ্যে আনলেও তাঁর মুখ দেখাননি গওহর। ক্যামেরার উলটো দিকেই ছিল সদ্যজাতের মুখ। মাথায় সাদা টুপি, ব্ল্য়াঙ্কেট জড়ানো অবস্থায় মায়ের কাঁধে মাথা রেখে শুয়ে আছে সে। ছবির ক্যাপশনে গওহর লেখেন, ‘ঘড়ির কাঁটা রাত ১২টা ছাড়িয়েছে, নতুন মা হিসাবে আমার প্রথম মাতৃ দিবসের একদিন অতিক্রান্ত। হ্যাঁ, মা হিসাবে ইনস্টাগ্রামে প্রথম পোস্টের আগে আমার মধ্যে একফোঁটা এনার্জি নেই যে আমি সাজগোজ করব। কিন্তু বন্ধুরা, আমি সত্যি কৃতজ্ঞ!!! আলহামদুলিল্লাহ, যাঁরা সকলে সবকিছু খুব স্পেশ্যাল করে তুলেছে আমার জন্য’।

 

এরপর গওহর আরও লেখেন, ‘নিজের সন্তানকে কোলে নেওয়াটাই আল্লাহর সেরা উপহার। প্রতি বছর আমি মার্দাস ডে-র শুভেচ্ছা জানিয়ে এসেছি সেই সকল মায়ের উদ্দেশে যাঁরা আমার জীবনকে প্রভাবিত করেছে, এই বছরটা খুব স্পেশ্যাল। এইবার আমার মা আমাকে বলল, হ্যাপি মার্দাস ডে বেটা!!!' এর নামই বোধহয় জীবনচক্র জানান গওহর।

গত বুধবার ছেলের জন্ম দেন গওহর। পরদিন সোশ্যাল মিডিয়ায় যৌথ বিবৃতিতে এই সুখবর ভাগ করে নেন গওহর ও তাঁর স্বামী জায়েদ দরবার। দুজনে লেখেন, ‘আসসালাম ওয়ালাইকুম এই সুন্দর পৃথিবী, সকলকে জানাচ্ছি আমাদের অফুরন্ত খুশির ঠিকানা এই পৃথিবীর আলো দেখেছে ১০ই মে। এবার আমরা বুঝতে পারছি আসল খুশির অর্থটা কী হয়। আমাদের পুত্র সন্তান আপনাদের সকলকে ধন্যবাদ জানাচ্ছে এত ভালোবাসার জন্য। ইতি- কৃতজ্ঞ এবং খিলখিলিয়ে হাসতে থাকা বাবা-মা, জায়েদ ও গওহর’। এখনও পর্যন্ত ছেলের নাম প্রকাশ্যে আনেননি দুজনে। 

গত ডিসেম্বরে দ্বিতীয় বিবাহবার্ষিকীর ঠিক আগে মা-বাবা হতে চলার সুখবর ভাগ করে নেন গওহর খান ও জায়েদ দরবার। করোনাকালে শুরু এই তারকা দম্পতির প্রেম কাহিনি। মুখে মাস্ক লাগানো গওহরকে মুদিখানার জিনিস কিনতে দেখেই প্রেমে পড়েছিলেন ইসমাইল দরবারের পুত্র। বয়সে জায়েদের চেয়ে ৯ বছরের বড় গওহর। কিন্তু বয়সের ফারাক বাধা হয়ে দাঁড়ায়নি এই প্রেম কাহিনিতে। করোনা লকডাউন একটু শিথিল হতেই ২০২০ সালের ডিসেম্বরে ‘নিকাহ’ সারেন তাঁরা। মাত্র পাঁচ মাসের সম্পর্কেই জায়েদকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়ে ফেলেছিলেন গওহর। আর এবার বাবা-মা হিসাবে নতুন সফর শুরু হল দু'জনের। 

 

বায়োস্কোপ খবর

Latest News

পোল্যান্ডের বিরুদ্ধে এমবাপের গোলে ১-১ ড্র ফ্রান্সের, গ্রুপের সেকন্ড বয় কন্তেরা নেদারল্যান্ডসকে হারিয়ে চমক অস্ট্রিয়ার, গ্রুপ শীর্ষে থেকে শেষ ষোলোয় সাবিতজাররা পাহাড়ের বরফে বিরাট পায়ের ছাপ দেখল বাংলার অভিযাত্রী টিম, গা ছমছমে ইয়েতি রহস্য? ‘উনি ৪৯...!’ প্যারিস ফ্যাশন উইকে প্রীতির লুক দেখে তাজ্জব নেটপাড়া 'কোনও টাকা দিতে হবে না…' প্রযোজনা সংস্থার বিরুদ্ধে অভিযোগ নিয়ে, সরব মানসী প্রথমবার সংসদে, শপথ গ্রহণের সময় কী বললেন রচনা বন্দ্যোপাধ্যায়? দেখুন সেই মুহূর্ত… এশিয়া কাপে শুরুতেই পাকিস্তানের মুখোমুখি ভারত! স্মৃতি-হরমনদের পুরো সূচি দেখুন ৩৭ বছর বয়সে হৃদরোগে মৃত্যু চিকিৎসক অনির্বাণের, কোভিডকালে ভাইরাল হয় তাঁর গান বাসন্তীর লোকালয়ে কুমির আতঙ্ক! বন দফতরের তৎপরতায় মঙ্গলবার ভোর রাতে হল উদ্ধার Video:হাতে সংবিধানের কপি নিয়ে শপথ রাহুলের, বললেন 'জয় হিন্দ, জয় সংবিধান'

T20 WC 2024

পিটিয়ে ভূত ভাগিয়ে দিয়েছেন! হারের পর বিমর্ষ মুখেই রোহিত বন্দনায় হেজেলউড আফগানিস্তান T20 WCUP-এর সেমির টিকিট হাতে পেতেই, ভারতকে কৃতজ্ঞতা জানাল তালিবানরা টি-২০ বিশ্বকাপের সেমিফাইনালে আফগানিস্তান, রাস্তায় বাঁধনহারা উচ্ছ্বাস সমর্থকদের বাম্বাই সে আয়া মেরা দোস্ত!সেমিতে উঠে বাপ্পি লাহিড়ির গানে রোহিতকে ধন্যবাদ রশিদের ক্রিকেট খেলা শুরুই করেছি ভারতের হয়ে খেলব বলে! দলে ডাক পেয়ে বললেন অভিমানী রিয়ান 'এত তাড়াতাড়ি সুযোগ পাব ভাবিনি',জিম্বাবোয়ে সফরে সুযোগ পেয়ে ঘোর কাটছে না নীতীশের একটা ক্যাচই বদলে দিয়েছিল ম্যাচের মোড়! মার্শকে সাজঘরে ফিরিয়ে সেরা ফিল্ডার অক্ষর অস্ট্রেলিয়া তো সেমিতে যাবেই, হম্বিতম্বি করেছিলেন কামিন্স, মনে করালেন আফগান তারকা IND vs AUS: রোহিত ঝড়ে কাবু অজিরা, T20 WC-এ এত দ্রুত আগে পার করতে পারেনি ভারত কামিন্স-জাম্পা-স্টইনিসদের লজ্জার নজিরের দিনে ব্যতিক্রমী বোলিং হেজেলউডের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.