বাংলা নিউজ > বায়োস্কোপ > Devoleena bhattacharjee: ‘এই নাও তোমাদের জিজু’, জিম ট্রেনার শাহনাওয়াজকে চুপিসাড়ে বিয়ে করলেন 'গোপী বহু' দেবলীনা

Devoleena bhattacharjee: ‘এই নাও তোমাদের জিজু’, জিম ট্রেনার শাহনাওয়াজকে চুপিসাড়ে বিয়ে করলেন 'গোপী বহু' দেবলীনা

সাত পাকে বাধা পড়লেন দেবলীনা

Devoleena bhattacharjee: টের পেল না কাকপক্ষীতেও। লোনাভালায় চুপিচুপি বিয়ে করে নিলেন হিন্দি টেলিভিসনের গোপী বহু। পাত্রের সঙ্গে পরিচয় করে নিন-

চুপিসাড়ে সাত পাকে বাঁধা পড়েছেন দেবলীনা ভট্টাচার্য, মানে হিন্দি টেলিভিশনের ‘গোপী বহু’। এই বিয়ের কথা নেটিজেনরা তো দূর অস্ত খোদ ‘গোপী বহু’র শাশুড়িমা ‘কোকিলা বেহেন’ও জানতেন না। বুধবার দুপুরে দেবলীনার বিয়ের খবরে শিলমোহর পড়তেই খোঁজ শুরু হয় তাঁর দুলহে মিঁয়ার। কার গলায় মালা দিলেন অভিনেত্রী? বিগ বসের ঘরে দেবলীনাকে বলতে শোনা গিয়েছিল তাঁর বয়ফ্রেন্ডের কথা, তবে কারুর নাম মুখে আনেননি অভিনেত্রী। একবার বিয়ের পর নিজের ‘সোনু’র সঙ্গে পরিচয় করালেন অসমের এই ভূমিকন্যা।

নিজের জিম ট্রেনার শাহনাওয়াজ শেখের সঙ্গেই সাত পাক ঘুরলেন দেবলীনা। একদম ছিমছাম ছিল বিয়ের আয়োজন। লোনাভালায় বসেছিল বিয়ের আসর। হাজির ছিলেন দেবলীনার খুব ঘনিষ্ঠ বন্ধুরা। অনস্ক্রিন দেওর বিশাল সিং ছায়ার মতো সঙ্গে ছিল দেবলীনার। এদিন বরের ছবি সোশ্যাল মিডিয়ার দেওয়ালে পোস্ট করে আবেগঘন বার্তা লেখেন দেবলীনা।

অভিনেত্রী লেখেন, 'হ্যাঁ, আমি গর্বের সঙ্গে বলছি আমি চিরকালের জন্য তোমার হলাম সোনু, চিরাগ নিয়ে খুঁজলেও তোমার মতো (জীবনসঙ্গী) পেতাম না। আমার সব কষ্টের প্রার্থনার জবাব তুমি। আমি তোমাকে খুব ভালোবাসি সোনু। অনেক অনেক ভালোবাসা।

আমাদের আর্শীবাদ করবেন। সকলকে অনেক ভালোবাসা। আমার রহস্যেমোড়া সঙ্গী… পরিচয় করে নিন ফেমাস সোনুর সঙ্গে… তোমাদের সবার জিজা'।

এদিন লাল রঙা শাড়িতে সেজেছেন দেবলীনা। লাল শাড়ির সঙ্গে মাথায় ছিল লাল ওড়না। তাতে লেখা- 'সদা সৌভাগ্যবতী ভব কানে আর গলায় ডায়মন্ডের নেকলেস, মঙ্গলসূত্র। কপালে লাল টিপ। হাতে ছিল বাঙালি কনের ট্রাডিশন্যাল শাখা-পলা, আবার হাতে পঞ্জাবি কনের মতো কলিরেঁ পরেও দেখা মিলল দেবলীনার। 

নেটদুনিয়ার শুভেচ্ছার বন্যা নবদম্পতির জন্য। ভারতী সিং, দিব্যা আগারওয়াল, অনিতা হাসনন্দানি, গৌতম রোড়ে, জয় ভানুশালি-সহ হিন্দি টেলিভিশনের একঝাঁক সদস্য শুভেচ্ছা জানিয়েছেন নতুন কনেকে।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

হিমন্ত-গড়ে টাটারা গড়ছে ২৭ হাজার কোটির সেমিকন্ডাক্টার ইউনিট!কত বছরের লিজ-চুক্তি ঋত্বিক থেকে মালাইকা, বলিউড তারকারা নিজেদের ফিট রাখেন এইভাবে TRP: জগদ্ধাত্রীকে হারাল কোন গোপনে মন ভেসেছে! নিম ফুলের মধু নয়, টপার এই সিরিয়াল দেবতারা ঘুমোবেন, কিন্তু জাগবে ভাগ্য! ৪ মাসে বদলাবে ৫ রাশির জীবন, আসবে অঢেল টাকা দু'দিনে ১৪৫০ টাকা বেড়ে গেল সোনার দাম! আজ হলুদ ধাতুর রেট কোন উচ্চতায় পৌঁছল? Sourav Ganguly: সৌরভকে নেতৃত্বের বড় শিক্ষা দিয়েছিলেন সেহওয়াগ! কী হয়েছিল সে দিন? দিনে একবার হাসতেই হয়, নাহলেই কড়া ব্যবস্থা নিতে পারে এই দেশের সরকার ডিজাইনার সানগ্লাস থেকে ব্যাঙ্গেল, আম্বানিরা অতিথিদের রিটার্ন গিফটে কী কী দিচ্ছিল Champions Trophy 2025: ফের ভারত বনাম পাকিস্তান মহারণ, তবে এবার ICC-র সভায় '...বাকিটা রাজনীতি', এবার শুভেন্দুর 'সবকা সাথ…' বিরোধী মন্তব্যের সমর্থনে তথাগত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.