বাংলা নিউজ > বায়োস্কোপ > দূরে গিয়েও ফিরে আসার গল্প; মুক্তি পেল মিউজিক ভিডিয়ো ‘কিছু কিছু কথা’
কিছু কিছু কথা
কিছু কিছু কথা

দূরে গিয়েও ফিরে আসার গল্প; মুক্তি পেল মিউজিক ভিডিয়ো ‘কিছু কিছু কথা’

  • না ভোলা প্রেমের নিয়ে মিউজিক ভিডিয়ো ‘কিছু কিছু কথা’।

দূরে গিয়েও ফিরে আসার গল্প শোনালেন গায়ক স্মার্ত মজুমদার। না ভোলা প্রেমের গান নিয়ে দর্শকের কাছে হাজির হয়েছেন তিনি। জাস্ট স্টুডিওর নতুন অরিজিনাল জাস্ট টিউন, ‘কিছু কিছু কথা’। ইতিমধ্যেই জাস্ট স্টুডিয়ো ইউটিউব চ্যানেল থেকে মুক্তি পেয়েছে এই গান। 

শিল্পী স্মার্ত মজুমদারের গলায় এই মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন বলিউডের পরিচিত মুখ মানব সাচদেব ও টলিউডের পায়েল মুখোপাধ্যায়কে। মিউজিক ভিডিয়োটির পরিচালনায় নতুন জুটি রয়েছেন সুচন্দ্রা ভানিয়া ও চন্দ্রোদয় পাল। সুর দিয়েছেন দেবজিৎ রায়। গানটি লিখেছেন সৈকত কুণ্ডু। স্মার্তর গলায় এই গানে জমে উঠেছে মানব এবং পায়েলের রসায়ন।

সুচন্দ্রা ভানিয়া জানিয়েছেন, 'জাস্ট টিউনসে আমরা একের পর এক ডিজিটালি জনপ্রিয় সংগীত শিল্পীদের নতুন গান রিলিজ করব। স্মার্তর গাওয়া 'কিছু কিছু কথা' আমাদের দুজনেরই খুব পছন্দের। আমরা খুশি যে এই গানটা দিয়েই আমাদের এক সাথে কাজ করা শুরু হল। দর্শক নতুন কিছু পাবে'।

আত্মবিশ্বাসী চন্দ্রোদয় বলেন, ‘হাতেখড়িটা বেশ হল, লম্বা ইনিংস খেলতে হবে এবার। আমরা এক গুচ্ছ কাজ করছি, অনান্য পরিচালকরাও করবেন। এক ঝাঁক তারকা অভিনয় করছেন আমাদের পরবর্তী কাজগুলোতে’।

ভাঙা মনের গান ‘কিছু কিছু কথা’ বৃষ্টির বিকেলে মন কেমন করাবেই। আশাবাদী নতুন পরিচালক জুটি। ‘কিছু কিছু কথা’ দেখা যাবে জাস্ট স্টুডিওর ইউটিউব চ্যানেলে।

 

 

বন্ধ করুন