বাড়ি > বায়োস্কোপ > সুশান্তের জন্য সুবিচার চেয়ে লাগানো বিলবোর্ড সরাচ্ছে মার্কিন কোম্পানি! ক্ষুদ্ধ দিদি শ্বেতা
রিয়ার ভাড়া করা পিআরদের দিকেই অভিযোগের আঙুল তুললেন শ্বেতা (ছবি-ইনস্টাগ্রাম)
রিয়ার ভাড়া করা পিআরদের দিকেই অভিযোগের আঙুল তুললেন শ্বেতা (ছবি-ইনস্টাগ্রাম)

সুশান্তের জন্য সুবিচার চেয়ে লাগানো বিলবোর্ড সরাচ্ছে মার্কিন কোম্পানি! ক্ষুদ্ধ দিদি শ্বেতা

  • এই ঘটনার পিছনে রিয়া চক্রবর্তীর ভাড়া করা পিআর টিমের হাত আছে বলেই অভিযোগ সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তির। 

সুশান্তের মৃত্যুর ন্যায় বিচার চেয়ে একজোট হয়েছে গোটা বিশ্বের সুশান্ত ভক্তরা। পরিবারের প্রতি নিজেদের সমর্থন প্রদর্শন করতে অস্ট্রেলিয়া, ইংল্যান্ড, মার্কিন যুক্তরাষ্ট্র সহ পৃথিবীর বিভিন্ন প্রান্তে সুশান্তের স্মরণে বিলবোর্ড, হোর্ডিং লাগিয়েছেন প্রয়াত অভিনেতার অনুরাগীরা। এবার মার্কিন মুলুকের এক মিডিয়া কোম্পানির তরফে সিদ্ধান্ত নেওয়া হয়েছে তাঁদের তরফে লাগানো বিলবোর্ডগুলি সরিয়ে ফেলবে তাঁরা। আর তাতে একদিকে হতবাক অন্যদিকে ক্ষুদ্ধ সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি। বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় সুশান্ত ভক্তদের সঙ্গে এই খবর ভাগ করে নেন শ্বেতা। তিনি অভিযোগের আঙুল তোলেন রিয়া চক্রবর্তীর ভাড়া করা পিআর কোম্পানির দিকে। 

একটি ই-মেল কথোপকথনের স্ক্রিনশট সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন শ্বেতা। যেখানে এই বিলবোর্ড সরানোর কারণ হিসাবে কোম্পানির তরফে বলা হয়েছে, এই ক্যাম্পেনের মাধ্যমে 'সুশান্তের সঙ্গে জড়িত মহিলার গায়ে কালি ছেটানোর চেষ্টা করা হচ্ছে'। যদিও সরাসরি উল্লেখ করা হয়নি রিয়া চক্রবর্তী, তবে কারুরই বুঝতে অসুবিধা হবে না রিয়ার প্রসঙ্গে টেনেই এই ই-মেল। 

শ্বেতা লেখেন, 'মনে হচ্ছে সর্বত্র জাল বিস্তার করেছে ভাড়া করা এই পিআর (পাবলিক রিলেশন)। হলিউড বিলবোর্ড কোম্পানি জানিয়ে দিল তারা বিলবোর্ড আর রাখবে না। কিন্তু এই বিলবোর্ডে তো শুধু ন্যায় বিচার চাওয়া হয়েছিল'।

কী লেখা রয়েছে সেই বিলবোর্ডে ? 

দ্য ওয়ার্ল্ড হ্যাস দ্য আই অন দিস কেস (গোটা বিশ্বের নজর রয়েছে এই মামলায়) । অথবা, শুধুই জাস্টিস ফর সুশান্ত সিং রাজপুত। সত্যিটা জানবার আমাদের সবার অধিকার রয়েছে।

রিয়াকে নিয়ে কিছুই লেখা হয়নি সেই বিলবোর্ডে, তার বিরুদ্ধে কোনওপ্রচার চালানো হয়নি সেই বিলবোর্ডে। তবুও সেই নির্দিষ্ট কোম্পানির সিদ্ধান্তে ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছেন সুশান্ত ভক্তরা। মিসিসিপি, নিউ জার্সি, শিকাগোর নানান জায়গায় এই বিলবোর্ড গুলি নিজেদের উদ্যোগে এক আউটডোর মিডিয়া কোম্পানির মাধ্যমে লাগানোর ব্যবস্থা করেছিল সুশান্ত ভক্তরা। 

১৪ই জুন বান্দ্রার মাউন্ট ব্ল্যাঙ্ক অ্যাপার্টমেন্টে থেকে অভিনেতা সুশান্ত সিংয়ের দেহ উদ্ধার হয় । সেই ঘটনার পর থেকেই তাঁর পরিবার এই ঘটনায় মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তীকে দায়ী করে আসছেন । সুশান্তের পরিবারের হয়ে জারি এই লড়াইতে বরাবরই প্রথম সারিতে থেকেছেন সুশান্তের দিদি শ্বেতা, যাকে গুড়িয়াদি বলেই ডাকত সুশান্ত । আপতত সিবিআই, ইডি এবং এনসিবি এই মামলার তদন্ত করছে।

বন্ধ করুন