বাংলা নিউজ > বায়োস্কোপ > ভারতের কোভিড পরিস্থিতি কেমন, সবাই মাস্ক পরছেন কিনা, জানলেন জাস্টিন বিবার
ভারতের কোভিড পরিস্থিত কেমন! ইউটিউবার রিয়াজের কাছে খোঁজ নিলেন জাস্টিন বিবার
ভারতের কোভিড পরিস্থিত কেমন! ইউটিউবার রিয়াজের কাছে খোঁজ নিলেন জাস্টিন বিবার

ভারতের কোভিড পরিস্থিতি কেমন, সবাই মাস্ক পরছেন কিনা, জানলেন জাস্টিন বিবার

  • ভারতের করোনা পরিস্থিতির কথা রিয়াজকে জিজ্ঞেস করতে দেখা যায় মার্কিন পপ তারকা জাস্টিন বিবারকে।

কানাডার পপ তারকা গায়ক জাস্টিন বিবার। সংগীত জগতে তাঁকে কে না চেনে! সম্প্রতি ইনস্টাগ্রামে তিনি একটি লাইভ করেন। সেই লাইভ স্ট্রিমিংয়ে তিনি খোঁজ নেন ভারতের করোনাভাইরাস পরিস্থিতির। টিকটক স্টার রিয়াজ আলির কাছ থেকে তিনি খোঁজ নেন করোনা মহামারীর মধ্যে ভারতের পরিস্থিতি কেমন? 

মার্কিন মুলুকে নিজের বাড়িতে বসেই লাইভ করেন জাস্টিন। সেই লাইভেই যোগদান করেন টিকটক স্টার রিয়াজ আলি। লাইভ চলাকালীন ভারতের করোনা পরিস্থিতির কথা রিয়াজকে জিজ্ঞাসা করতে দেখা যায় মার্কিন পপ তারকাকে। রিয়াজের অবশ্য একটু ইন্টারেনট কানেকশনের সমস্যা হচ্ছিল, তা দেখে বোঝা যাচ্ছিল। তিনি অবশ্য জাস্টিনকে বলেছেন, ‘করোনা পরিস্থিতি এখনও বজায় আছে। পাগল হয়ে যাওয়ার মতো অবস্থা।' সকলে মাস্ক পরছেন কিনা জাস্টিন জিজ্ঞেস করতেই তাঁকে সমর্থন জানাতে দেখা যায় রিয়াজকে।

অন্যদিকে, রিয়াজ-জাস্টিনের কথোপকথন দেখে উচ্ছসিত হয়ে পড়েন তাঁদের অনুগামীরা। নেটদুনিয়ায় তাঁদের এই কথোপকথনের ভিডিয়ো নিয়ে রীতিমতো শোরগোল পড়ে যায়। 

জাস্টিন বিবার সম্প্রতি শন মেন্ডেসের সঙ্গে তাঁর গান ‘মনস্টার’ প্রকাশ করেছেন। পপস্টার ড্যানিয়েল সিজার, ফ্র্যাঙ্ক ডিউক এবং কবি মুস্তাফার সঙ্গে এই গানটা লিখেছেন। 

সম্প্রতি, মানসিক হতাশায় ভুগছিলেন জাস্টিন বিবার। অত্যাধিক মাদক সেবনের ফলে তাঁর স্বাভাবিক জীবন এবং ব্যক্তিগত সম্পর্কের উপর প্রভাব পড়ছিল বলে একাংশের তরফে দাবি করা হয়।

বন্ধ করুন