বাংলা নিউজ > বায়োস্কোপ > Justin Timberlake: চিনতে পারল না পুলিশ, মদ্যপ হয়ে গাড়ি চালিয়ে গ্রেফতার মার্কিন পপ তারকা জাস্টিন টিম্বারলেক

Justin Timberlake: চিনতে পারল না পুলিশ, মদ্যপ হয়ে গাড়ি চালিয়ে গ্রেফতার মার্কিন পপ তারকা জাস্টিন টিম্বারলেক

মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে গ্রেফতার মার্কিন পপ তারকা জাস্টিন টিম্বারলেক।

জাস্টিন টিম্বারলেককে গ্রেপ্তার করা হয়েছিল ডিডাব্লুআই ভিতরে সাগ হারবার একটি শ্বাস-প্রশ্বাসের পরীক্ষা প্রত্যাখ্যান করার পরে এবং "সমস্ত মানসম্মত ক্ষেত্রের সংযম পরীক্ষায় খারাপ পারফর্ম করেছে।

মদ খেয়ে গাড়ি চালানোর অভিযোগ। গ্রেফতার করা হয় পপ তারকা জাস্টিন টিম্বারলেককে। গত মঙ্গলবার তাঁকে রাস্তায় পুলিশ প্রথমে তাঁকে আটকেছিল ব্রেথলাইজার টেস্টের জন্য। তবে তা দিতে অস্বীকার করেন তিনি। পরে নিউ ইয়র্কের স্যাগ হার্বারে DWI (driving while intoxicated)-এর অভিযোগে গ্রেপ্তার হন তিনি। 

জানা গিয়েছে, যে পুলিশ আমেরিকান তারকাকে আটকেছিল, সে এতটাই ‘তরুণ’ ছিল যে, সে ফ্রেন্ডস উইথ বেনিফিট তারকাকে চিনতেও পারেনি। যা আরও বেশি ‘অপমানজনক’ লাগে জাস্টিন টিম্বারলেকের। 

টিম্বারলেক সোমবার রাতে আমেরিকান হোটেলে বন্ধুদের সঙ্গে খাবার খাচ্ছিলেন যখন সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছিল বলে জানা গিয়েছে।

টিম্বারলেক চলে যাওয়ার পরে, কর্মকর্তারা তাকে ট্র্যাফিক আইন লঙ্ঘনের জন্য থামান। ‘তার বন্ধুরা পুলিশকে বলছিল, ‘ওকে যেতে দাও, ওকে যেতে দাও’।’,  একজন অভ্যন্তরীণ ব্যক্তি জানায় পেজ সিক্সকে।

সেলফিশ তারকা একটি ফিল্ড সোব্রিয়েটি টেস্ট ( FSTs ) করালেও, ব্রেথালাইজার টেস্ট নিতে অস্বীকার করেছিলেন।

আরও পড়ুন: কেমব্রিজে মহারাজের বোট সফর! ডোনা-সৌরভের রোম্যান্টিক ছবি ভাইরাল, কে করলেন শেয়ার?

পুলিশ চিনতেও পারেনি জাস্টিন টিম্বারলেক

সূত্রের খবর, টিম্বারলেককে থামানো অফিসার এতটাই কম বয়সী ছিলেন যে তিনি জানতেনও না যে তিনি কে। ‘তিনি তাকে দেখে বা তাঁর নাম শুনে চিনতে পারেননি’, জানায় অভ্যন্তরীণ সূত্রটি। 

অন্য একটি সূত্রের দাবি, টিম্বারলেকের চিন্তা ছিল এই ঘটনা তাঁর কেরিয়ারে খারাপ প্রভাব ফেলতে পারে। এমনকী গ্রেফতারের সময় বিড়বিড় করে বলতেও শোনা যায়, ‘এটি সফরটি নষ্ট করতে চলেছে।’ এরপর যখন পুলিশ তাঁকে প্রশ্ন করে, ‘কীসের ট্যুর’? তাতে জবাব আসে, ‘ওয়ার্ল্ড ট্যুর’। 

আরও পড়ুন: ‘অনেকদিন ধরেই আলাদা…’, Bigg Boss OTT-তে সলমনের জায়গায় আসা নিয়ে জবাব অনিলের

৪৩ বছর বয়সী টিম্বারলেককে মধ্যরাতের ঠিক পরে গ্রেপ্তার করা হয়েছিল এবং ডিডাব্লুআইয়ের পাশাপাশি স্টপ সাইনে না থামার জন্য এবং সঠিক লেনে থাকতে ব্যর্থ হওয়ার জন্য ট্র্যাফিক লঙ্ঘনের অভিযোগ আনা হয়েছিল।

তার আইনজীবী এডি বার্ক জুনিয়র, যিনি হ্যাম্পটনের একজন বিশিষ্ট আইনজীবী, গ্রেপ্তারের বিষয়ে বিস্তারিত কিছু না জানালেও নিশ্চিত করেছেন, ‘তিনি ভালো ব্যবহার করেছেন। তিনি মোটেও কোনও অধিকার দেখাননি। তিনি পরীক্ষা প্রত্যাখ্যান করেছিলেন, তবে এটি তার অধিকার।’

আরও পড়ুন: সলমনের কোলে থাকা ছেলেটির সামনে বিয়ে, তাও ভিন্ন ধর্মে, বাবা হিরে ব্যবসায়ী, চেনেন?

বার্ক জুনিয়রের অফিসটি আমেরিকান হোটেলের রাস্তার ওপারে অবস্থিত, যেখানে টিম্বারলেক খাবার খাচ্ছিলেন।

অভিযুক্ত হওয়ার পরে, টিম্বারলেককে শর্তসাপেক্ষে জামিন দেওয়া হয়। তবে তার নিউইয়র্ক লাইসেন্স স্থগিত করা হবে।

মঙ্গলবার সকালে টিম্বারলেককে একটি ধূসর ভিনটেজ টি-শার্ট, কালো জ্যাকেট, নীল জিন্স এবং সাদা নাইকি এয়ার ফোর্স 1 স্নিকার্সের সঙ্গে একটি কালো বেসবল ক্যাপ এবং সানগ্লাস পরে পুলিশ স্টেশন থেকে বেরিয়ে যেতে দেখা গিয়েছে।

আগামী শুক্রবার ও শনিবার শিকাগোর ইউনাইটেড সেন্টারে দুটি আসন্ন কনসার্ট সহ টিম্বারলেক তার ফরগেট টুমরো ওয়ার্ল্ড ট্যুরে রয়েছেন বর্তমানে। 

বায়োস্কোপ খবর

Latest News

আর্জেন্তিনা-মরক্কো ম্যাচে ধুন্ধুমার,মাঠে উড়ে এল বোতল-আতসবাজি,হারল বিশ্বকাপজয়ীরা 'জঙ্গিরা প্ররোচিত হতে পারে মমতার কথায়, মিথ্যা বলেছেন’, চটলেন হাসিনারা- রিপোর্ট ৬০ লাখ টাকা দাম উঠেছিল নিটের প্রশ্নের, কতজন পেয়েছিলেন? CBI তদন্তে বিস্ফোরক তথ্য 'অভিনয় করেছি তাই...' ট্রোল্ড হতেই পুরস্কার নিয়ে সটান জবাব 'মহানায়ক' নচিকেতার! হাসপাতালে এসে ‘প্রেম রোগে’ আক্রান্ত বৃদ্ধ, লেডি-ডাক্তারকে লিখলেন লাভ লেটার ‘ওয়াহ, ওয়াহ’, ‘পক্ষপাতিত্বের জন্য’ ঠোঁটে আঙুল দিয়ে স্পিকারকে কটাক্ষ অভিষেকের উত্তমের শেষ ইচ্ছে পূরণ করেননি মহানায়িকা! সুচিত্রার কাছে কী চেয়েছিলেন তিনি? ‘বঞ্চিত’ নয় বাংলা, বাজেটে কোটি-কোটি টাকা পেল কলকাতার বিভিন্ন সংস্থা- রইল তালিকা রাজ্যপালের মানহানির প্রমাণ কোথায়? প্রশ্ন মমতার আইনজীবীর বিচ্ছেদের ঘোষণার পরেও নাতাশার সঙ্গে যোগাযোগ রয়েছে হার্দিকের! কী লিখলেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.