বাংলা নিউজ > বায়োস্কোপ > KIFF: ‘কেথ্রিজি ২.০!’, অমিতাভ-জয়ার পা ছুঁলেন শাহরুখ, কিং খানকে চুমু রানির!

KIFF: ‘কেথ্রিজি ২.০!’, অমিতাভ-জয়ার পা ছুঁলেন শাহরুখ, কিং খানকে চুমু রানির!

কিফে একফ্রেমে শাহরুখ-রানি-অমিতাভ-জয়া, যেন কাভি খুশি কাভি গম

কিফে অমিতাভ-জয়া-শাহরুখ-রানিকে একফ্রেমে দেখে কাভি খুশি কাভি গমের কথা মনে পড়ছে নেটিজেনদের। 

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের দামামা বেজে গিয়েছে। বৃহস্পতিবার উদ্বোধনী অনুষ্ঠানে হাজির ছিলেন শাহরুখ খান, রানি মুখোপাধ্যায়, অমিতাভ বচ্চন আর জয়া বচ্চন। আপাতত অনুষ্ঠানের ছোটখাটো নানা মুহূর্ত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। কেউ কেউ তো সেগুলো নিয়ে মজার মিম বানানোও শুরু করে দিয়েছেন।

কিফের ওপেনিং সেরেমনির যেই মুহূর্তটা সকলের মন কাড়ছে তা হল মঞ্চে উঠে সবার আগে অমিতাভ বচ্চন আর জয়া বচ্চনের পা ছুঁয়ে প্রণাম করছেন শাহরুখ খান। বরাবরই কিং খানের এই স্বভাব বড় ভালোবাসেন তাঁর ভক্তরা। যেভাবে তিনি সকলকে সম্মান দেন তা তারিফ করার মতো তো বটেই। বিগ বি-কে জড়িয়েও ধরেন পাঠান-অভিনেতা।

শাহরুখের ফ্যান পেজ Shah Rukh Khan Universe-এর তরফে একটা ভিডিয়ো শেয়ার করা হয়েছে যাতে দেখা যাচ্ছে অমিতাভ-জয়াকে প্রণাম করছেন রানি মুখোপাধ্যায়ও। আর নেটপাড়া এই রিইউনিয়নকে নাম দিয়েছে ‘রায়চন্দ ফ্যামিলি রিইউনিয়ন’। কারণ এসআরকে, বিগ বি, জয়া আর রানিকে একফ্রেমে দেখে তাঁদের মনে পড়ে যাচ্ছে কাভি খুশি কাভি গমের কথা। শুধু অভাব কাজলের!

২০০১ সালের কেথ্রিজি-তে শাহরুখ ছিলেন অমিতাভ আর জয়ার ছেলে। করণ জোহরের পরিচালনায় এই ছবিতে ছিলেন হৃতিক, কাজলও। রানি করেছিলেন কেমিও, তার সঙ্গে শাহরুখের বিয়ে করার কথা থাকলেও বিয়েটা হয়েছিল কাজলের সঙ্গে। বুধবারই ছবির ২১ বছর সম্পূর্ণ হল। আর ঠিক তাঁর পরেরদিনই এই রিউনিয়ন।

<p>রানি-শাহরুখ</p>

রানি-শাহরুখ

কেথ্রিজি ছাড়াও বিগ বি আর এসআরকে একসঙ্গে কাজ করেছেন মহাব্বতেঁ, পহেলি, বীরজারা, ভূতনাথ রিটার্নস, কাভি অলবিদা না কহেনা-র মতো ছবিতে।

 

বন্ধ করুন