বাংলা নিউজ > বায়োস্কোপ > 'ছাগলে পাতাটা খেয়ে নিক', নেটিজেনের মন্তব্যের পালটা জবাব দিলেন কিয়ারা
কিয়ারা আডবানি
কিয়ারা আডবানি

'ছাগলে পাতাটা খেয়ে নিক', নেটিজেনের মন্তব্যের পালটা জবাব দিলেন কিয়ারা

  • ডাব্বুর ২০২০ সালের ফটোশ্যুটে ট্রোলের শিকার কিয়ারা আডবানি। পালটা জবাবে যা বললেন নায়িকা।

আরবাজ খানের টক শো ‘পিঞ্চ সিজন ২’তে সম্প্রতি হাজির হয়েছিলেন ‘শেরশাহ’ নায়িকা কিয়ার আডাবানি। সেখানে গল্প আড্ডায় মেতে উঠতে দেখা যায় অভিনেত্রীকে। তাঁকে নাক উঁচু, অহংকারী প্রসঙ্গ থেকে ট্রোলিং এবং প্লাস্টিক সার্জারির বিষয় নিয়েও প্রশ্ন করা হয়। বিভিন্ন প্রসঙ্গে মুখ খুলতে দেখা যায় নায়িকাকে। অভিনেত্রী অবশ্য জানিয়েছেন, সকলকে খুশি করা তাঁর পক্ষে সম্ভব নয়। 

কিয়ারার কথায়, কখনও তিনি তাড়াহুড়োতে থাকলে পাপারাৎজিদের ছবি তোলার জন্য পোজ না দিলে, তখন তাঁকে অনেকেই অহংকারী বলেন। কিন্তু এভাবে কোনও তারকাকে বিচার করা উচিত নয়। যদিও তারকাদের বিভিন্ন ক্ষেত্রে বিনা কারণেই বিচার করা হয়। 

অন্যদিকে, ২০২০ সালে ডাব্বু রতনানির ক্যামেরার সাহসী ফটোশ্য়ুটে ধরা দিয়েছিলেন কিয়ারা। বড় পাতার পিছনে টপলেস ফটোশ্যুট সেরেছিলেন তিনি। সেই নিয়েও কিয়ারাকে বেশ কিছু মন্তব্য করেছেন নেটিজেন। সেগুলো এক এক করে আরবাজ পড়ে শুনিয়েছেন অভিনেত্রীকে। তারমধ্যে একজন লিখেছেন, ‘২০২০ সালে এটাই একটা ভাল জিনিস হয়েছে’। যার উত্তরে কিয়ারা বলেন, ‘এটাকে আমি প্রশংসা হিসেবে নিলাম’। 

অপর এক নেটিজেন বলেছেন, ‘ইস যদি এই পাতাটা ছাগল খেয়ে নিত’। উত্তরে কিয়ারা বলেন, ‘ইসসসস'। সঙ্গে সঙ্গে আরবাজ অভিনেত্রীকে প্রশন করেন কী হয়েছে? কিয়ারা বলেন, ‘আমি নিজেও জানিনা এটা মানুষজন কীভাবে নিচ্ছে! এই ধারণাটা ডাব্বুর মাথায় এসেছিল.. ও আমাকে বলল, এটা খুব নান্দনিকভাবে শ্যুট করা হয়েছিল'।

সোশ্যাল মিডিয়ায় ট্রোল সম্পর্কে কিয়ারা বলেন, তাঁর তুতো ভাই-বোনেরা সোশ্যাল মিডিয়ায় রয়েছেন। মাঝেমধ্যে পরিবারের সদস্যদের নিয়ে তাই এই সমস্ত ট্রোলগুলোতে নিয়ে চিন্তা করে তিনি। এমনকি পরিবারের কারও সঙ্গে ছবি দেননা অভিনেত্রী। কারণ তিনি চাননা পরিবারের অন্যান্য সদস্যদের ওপর তাঁর ট্রোলের কোনও প্রভাব পড়ুক। এমনকি নিজেকে মোটা চামড়ার মানুষ হিসেবে পরিচয় দিয়েছেন তিনি। যেন কোনওভাবেই ট্রোলের প্রভাব তাঁর ওপর না পড়ে।

মধ্যরাতের সোশ্যাল মিডিয়া বন্ধুর নাম আসতেই, কিয়ারাকে তিনটি অপশন দেওয়া হয়। বরুণ ধাওয়ান, করণ জোহর এবং সিদ্ধার্থ মলহোত্রা। অভিনেত্রী তিনজনেরই নাম নেনষ বলেন ১০০ শতাংশ তিনি নিশ্চিত, তাঁরা মাঝ রাতেও সোশ্যাল মিডিয়ায় অ্যক্টিভ থাকেন।

নায়িকার মতে, ‘সবাইকে সম্মান করা খুবই প্রয়োজন। একটা কথা বুঝতে হবে প্রত্যেকেরই আবেগ আছে। জেনে বুঝে কাউকে আঘাত দেওয়ার কোনও মানে নেই।’ এক সময় জোর গুঞ্জন শোনা গিয়েছিল, কিয়ারা আডবানি নাকি প্লাস্টিক সার্জারি করিয়েছেন। আরবাজের কথা শুনে হেসে ফেলেন কিয়ারা। বলেন, ‘গুজব এমনই ছড়িয়েছিল, আমার নিজের মনেও সংশয় দেখা দিয়েছিল!’

বন্ধ করুন