বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রাক্তন প্রেমিকা পারভিন, তাই চার নম্বর স্ত্রী'কে নাম বদলের পরামর্শ দিয়েছিলেন কবীর
পারভিন দোসাঞ্জ ও কবীর বেদী (ছবি সংগৃহীত)
পারভিন দোসাঞ্জ ও কবীর বেদী (ছবি সংগৃহীত)

প্রাক্তন প্রেমিকা পারভিন, তাই চার নম্বর স্ত্রী'কে নাম বদলের পরামর্শ দিয়েছিলেন কবীর

  • বর্তমান স্ত্রী পারভিন দোসাঞ্জকে নাকি তাঁর নাম বদল করার অনুরোধ করেছিলেন অভিনেতা কবীর বেদী!

তৃতীয় অর্থাৎ বর্তমান স্ত্রী পারভিন দোসাঞ্জকে নাকি তাঁর নাম বদল করার অনুরোধ করেছিলেন অভিনেতা কবীর বেদী। তাঁর জীবনে আগেও পারভিন ছিল সেই কারণে। অভিনেত্রী পারভিন ববির সঙ্গে তাঁর ‘গাঢ়’ এবং ‘অস্থির’ সম্পর্ক ছিল। পারভিন সেই সময় মানসিক রোগে ভুগছিলেন।

এক সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছেন, তাঁর সেই সময়কার গার্লফ্রেন্ড এবং বর্তমান স্ত্রী পারভিন সেই অনুরোধ প্রত্যাখ্যান করেছিলেন। তবে এখন তিনি তাঁকে ‘ভি’(V) বলে ডাকেন।

সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, ‘আমি বলেছিলাম আমার জীবনে আগে থেকে একটা পারভিন আছে। যদি তুমি কিছু মনে না করো, তুমি কি তোমার নাম বদল করতে পারবে, কারণ মানুষ বিভ্রান্ত হতে পারে’। যদিও সে নাকি তাঁর ব্রিটিশ ভঙ্গিমায় উত্তর দিয়েছিলেন, ‘তোমার সাহস কী করে হয় আমাকে আমার নাম পরিবর্তন করতে বলার জন্য?’

তিনি আরো বলেন, ‘যখন সব কিছু আরো এগোতে শুরু করল, ও ভারতে আসতেই বুঝতে পারল পারভিন(ববি) আমার জীবনে একটা বড় অংশ জুড়ে ছিল, সকলের সামনে আমি ওকে ‘ভি’ বলে ডাকতে শুরু করি। আমার সবথেকে দীর্ঘ সম্পর্ক রয়েছে পারভিন(দোসাঞ্জ)এর সঙ্গে। আমরা একসঙ্গে ১৫ বছর ধরে রয়েছি। গত ছ’বছর ধরে বিবাহিত। এবং এটা আমার জীবনের একটা সুন্দর, গুছিয়ে নেওয়ার মতো বিষয়’।

একই সাক্ষাৎকারে তিনি আরো বলেন, পারভিন(ববি) ভালবাসার জন্য একেবার সঠিক মানুষ ছিলেন। তবে ওঁর সবথেকে বড় সমস্যা ছিল ও মানসিক সমস্যায় ভুগছিল। ‘আমার ওঁর প্রতি যে ভালবাসার অনুভূতি, তা ছিল অসাধারণ এবং তীব্র’। পাশাপাশি তিনি আরো বলেন, পারভিন  ববিকে মানসিক সমস্যায় ভুগতে দেখে তিনি নিজেও আবেগের দিক থেকে ক্লান্ত হয়ে পড়েছিলেন।

নিজের জীনবকাহিনিকে বইয়ের পাতায় তুলে ধরেন অভিনেতা কবীর বেদী। লগত বছর মুক্তি পেয়েছে অটোবায়োগ্রাফি ‘স্টোরিজ আই মাস্ট টেল: দ্য ইমোশনাল জার্নি অফ অ্যান অ্যাক্টর’ (Stories I Must Tell: The Emotional Journey of an Actor)। কবীর সম্প্রতি সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, তিনি তাঁর অশান্ত পেশাজীবন ও আবেগময় জীবন সম্পর্কে এই বইতে তুলে ধরেছেন।

বন্ধ করুন