বাংলা নিউজ > বায়োস্কোপ > কবীরের জন্য একবার মুখোমুখি হয়েছিলেন ইতালিয়ান নায়িকা এবং পারভিন, এরপর..
ইতালিয়ান অভিনেত্রী গিনা লোললোব্রিগিন্ডা এবং পারভিন ববি
ইতালিয়ান অভিনেত্রী গিনা লোললোব্রিগিন্ডা এবং পারভিন ববি

কবীরের জন্য একবার মুখোমুখি হয়েছিলেন ইতালিয়ান নায়িকা এবং পারভিন, এরপর..

  • স্মৃতির পাতা উলটে কবীর বেদী।

অভিনেতা কবীর বেদী আত্মজীবনী ‘স্টোরিজ আই মাস্ট টেল’এ পারভিন ববি এবং ইতালিয়ান অভিনেত্রী গিনা লোলোব্রিগিডার-একটি ছোট ঘটনা ভাগ করেছেন। পারভিন এবং অভিনেতাকে, গিনা তাঁর বাড়িতে নাকি একবার গেট-টুগেদারের জন্য আমন্ত্রণ জানিয়েছিল। এরপর সে তাঁদের ব্যক্তিগত ভাবে একটি রেস্টুরেন্টে নিয়ে যায়। 

সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে নিজের বই সম্পর্কে বলতে গিয়ে কবীর জানিয়েছেন, ‘গিনার সেই দিনের সন্ধের শুরুটা খুব বাজে কেটেছিল। যখনই আমি এবং পারভিন প্রথম তাঁর লিভিং রুমে প্রবেশ করি... প্রথম থেকেই সে পারভিনকে অবজ্ঞা করছিল... ও শুরু থেকে আমার সঙ্গে কথা বলছিল। আমি পারভিনকেও আমাদের মধ্যে রাখার চেষ্টা করছিলাম, কিন্তু তেমনটা হচ্ছিল না... আমি পারভিনের রেগে যাওয়াটা বুঝতে পারছিলাম, কিন্তু লেজেন্ডারি গিনা লোলোব্রিগিডার তাঁর বাড়িতে রেগে যাক আমি সেটাও চাইছিলাম না। জিনিসটার যখন কোনও উন্নতি হয়নি এবং গিনার ককটেলের পরে আমরা তাঁর বাড়ি ছেড়ে রোমে চলে গেলাম ... একটি রেস্তোরাঁয় যার নাম আমার মনে নেই’।

অভিনেতা আরো বলেন, ‘সেখানে ক্লাসিক আবহাওয়া ছিল। একটি ব্যান্ড বল রুমে, ডান্স ফ্লোরের সামনে গান বাজাচ্ছিল.. আমি এবং পারভিন পাশাপাশি বসা ছিলাম। গিনা ঠিক আমাদের উলটো দিকে ছিল। টেবিল থেকে উঠে এসে গিনা আমার হাত ধরে আমাকে নাচের জন্য বলে... আমি তাঁর সঙ্গে ফ্লোরে নাচতে যাই, যদিও পারভিন বিরক্তি বোধ করছিল.. পারভিনের দিকে তাকিয়ে গিনা বলল- ও খুব সুন্দরী। আমি হেসে সমর্থন করলাম.. আমরা ফের আমাদের টেবিলে ফিরে এলাম’।

কবীর বলেন, ‘এরপর গিনা পারভিনের সঙ্গে কথোপকথন শুরু করে। ‘আমার প্রিয়, তুমি এখানে কি করো?’ রানির মতো ভাব নিয়ে সে বলে, ‘তারকাকে অনুসরণ করে এসেছ?’ আমি অবাক হয়ে যাই কথোপকথনে। এমন এক তারকার কাছ থেকে আমার পছন্দের রমনীর প্রচ্ছন্ন আক্রমণ দেখে আমি অবাক হয়ে যাই। উত্তরে আমি কী বলব?... পারভিনকে সে চেপে ধরার চেষ্টা করছিল। আমি কিছু বলার আগেই রেজারের মতো ধারালো উত্তর দেয় পারভিন। প্রখর উজ্জ্বল দৃষ্টিতে সে উত্তর দেয়, ‘না আমার প্রিয়’, ‘আমি আমার পুরুষের সঙ্গে এসেছি কারণ আমার পুরুষ রয়েছে’। গিনা অবাক হয়ে যায়। তবে আমি বলে উঠি, ‘ও অত্যন্ত চালাক। এটা খুব ভালো উত্তর দিয়েছে’।

 

বন্ধ করুন