বাংলা নিউজ > বায়োস্কোপ > মাস্ক পরার পরামর্শ কবীর বেদীর, মেয়ে পূজাই ঘুরছেন মাস্কহীন হয়ে! প্রশ্ন নেটিজেনদের
কবীর বেদী ও পূজা বেদী
কবীর বেদী ও পূজা বেদী

মাস্ক পরার পরামর্শ কবীর বেদীর, মেয়ে পূজাই ঘুরছেন মাস্কহীন হয়ে! প্রশ্ন নেটিজেনদের

  • বাবার পারমর্শ 'মাস্ক পরুন'। মেয়ে পূজা অবশ্য উলটো!

সম্প্রতি সমাজিক মাধ্যমে একটি ভিডিয়ো শেয়ার করেছেন অভিনেতা কবীর বেদী। সেখানে করোনা সম্পর্ক বেশ কয়েকটি সচেতনতা বার্তা দিতে দেখা গেছে তাঁকে। ভিডিয়োতে তিনি বলেছেন, ভাইরাস থেকে বাঁচার নানা উপায়। 

ভিডিয়োতে কবীরকে বলতে শোনা যায়, ‘ভালো মাস্ক পরুন’, ‘যাঁরা মাস্ক পরছেন না তাঁদের পরার পরামর্শ দিন’, ‘ভ্যাকসিন নিন’, ‘বার বার হাত পরিস্কার করুন’, ‘বিশেষ করে যখন রাস্তা থেকে বাড়ি ফিরবেন’। যেদিন তাঁর মেয়ে পূজা বেদী সামাজিক মাধ্যমে টুইট করে বলেছেন, ‘আটকে থাকা এবং মাস্ক পরার বিপক্ষে তিনি’ ঠিক তারপর দিনই এই ভিডিয়ো পোস্ট করেন কবীর।

চলতি মাসের শুরুতে পূজা একটি ভিডিয়ো পোস্ট করেন, যেখানে তাঁকে গোয়ায় স্পিড বোটে চড়ে, মাস্কহীন অবস্থায় দেখা গেছে। ভিডিয়ো পোস্টের পাশাপাশি পূজা লিখেছেন, ‘জীবন বাঁচার জন্য়। একবছর লকডাউন এবং মাস্কের পর যদি তোমরা মারা যাও... তাহলে জীবনে কীসের দুঃখ অনুভব হবে?’

এক নেটিজেন পূজাকে প্রশ্ন করেন, তাহলে কি তিনি বাইরে বেরিয়ে সকলকে ভাইরাস ছড়ানোর পরামর্শ দিচ্ছেন? উত্তরে পূজা বলেন, ‘ঠিক তোমনটা নয় তবে নিজের মানসিক শান্তিরও প্রয়োজন আছে। তবে মানসিক রোগীদের থেকে দূরে থাকুন’।

কবীরের প্রথম স্ত্রী ওড়িশি নৃত্যশিল্পী প্রতিমা বেদীর ঘরের সন্তান পূজা বেদী। বর্তমানে পারভিন দুসাঞ্জের সঙ্গে বিবাহিত কবীর বেদী। 

 

বন্ধ করুন