বাংলা নিউজ > বায়োস্কোপ > কবীর বেদীর সন্তানের মা হতে চেয়েছিল অনুরাগী, আজও সেকথা মনে গেঁথে রেখেছেন অভিনেতা
কবীর বেদী (ফাইল ছবি)
কবীর বেদী (ফাইল ছবি)

কবীর বেদীর সন্তানের মা হতে চেয়েছিল অনুরাগী, আজও সেকথা মনে গেঁথে রেখেছেন অভিনেতা

  • সম্প্রতি প্রকাশিত হয়েছে বর্ষীয়ান অভিনেতার আত্মজীবনী ‘স্টোরিজ আই মাস্ট টেল : দ্য ইমোশ্যানাল জার্নি অফ অ্যান অ্যক্টর'। জীবনের নানান অধ্যায় নিয়ে অকপট কবীর বেদী। 

ক্রেজি ফ্যান বা পাগল ভক্তরা হামেশাই তাঁদের পছন্দের তারকাকে ধাওয়া করে থাকেন। সুপারস্টারদের জীবনের একটা বড় অংশ জুড়ে রয়েছেন তাঁদের অনুরাগীরা। তবুও তাঁদের মধ্যে খুব অল্প সংখ্যকই একদম ‘হটকে' কোনও ঘটনার জন্য আজীবনের জন্য জায়গা করে নেন সেই অভিনেতা বা অভিনেত্রীর জীবনে। তেমনই এক অনুরাগীকে আজও ভুলতে পারেননি ৭৫ বছর বয়সী অভিনেতা কবীর বেদী। আত্মজীবনী ‘স্টোরিজ আই মাস্ট টেল : দ্য ইমোশ্যানাল জার্নি অফ অ্যান অ্যক্টর'-এর প্রচারে ব্যস্ত কবীর বেদী তুলে ধরেলেন সেই পাগল ভক্তের কথা।

এই ভারতীয় অভিনেতা কাজ করেছেন একাধিক হলিউডি ছবিতেও। ইউরোপ জুড়ে ব্যাপক জনপ্রিয় বলিউডের এই ভিলেন। একবার ইতালিতে এক ভক্তের মুখোমুখি হয়েছিলেন অভিনেতা। যে চিত্কার করে কবীরের সন্তানের মা হওয়ার ইচ্ছা প্রকাশ করেছিল। 

বলিউড হাঙ্গামাকে দেওয়া এক সাক্ষাত্কারে সেই অতীতের মুহূর্তের কথা স্মরণ করে অভিনেতা বলেন, ‘ওটা একদম আইকোনিক একটা ঘটনা। বেশ কিছু লোকের জমায়েত ছিল, আচমকাই একটা মেয়ে বলে উঠল- আমি তোমার সন্তানের মা হতে চাই! আর স্বাভাবিকভাবেই সংবাদমাধ্যম বিষয়টা হাইলাইট করল.. এরপর থেকে ওই কথাটা যেন মন্ত্রের মতো হয়ে গিয়েছিল, সব জায়গাতে মেয়েরা সেটা বলতে শুরু করল আমায় দেখলে'। 

তিনি আরও বলেন, ‘আমি যেমনটা আমার আত্মজীবনীতে লিখেছি.. একটা ঘটনা ঘটেছিল যেখানে আমি একটা বইয়ের দোকানে গিয়েছিলাম…সেখানে ভক্তরা ভিড় করেছিল তাই ম্যানেজার আমায় বলল সেখান থেকে চলে যেতে কারণ ওই বিল্ডিংয়ে ওতো মানুষ কোনওভাবেই এঁটে উঠতে পারছিল না, সেটা ভেঙে পড়তে পার এবং কোনও দুর্ঘটনা ঘটতে পারত। আমাকে সত্যিই বেরিয়ে যেতে হয়েছিল’। এখানেই শেষ নয়, সেখান থেকে রীতিমতো ফিল্মি কায়দায় বেরিয়ে যেতে হয়েছিল তাঁকে, সেই অ্যাডভেঞ্চারের কথা বিস্তারিতভাবে উঠে এসেছে ‘স্টোরিজ আই মাস্ট টেল : দ্য ইমোশ্যানাল জার্নি অফ অ্যান অ্যক্টর'-এর পাতায়।

সম্প্রতি সলমন খানের হাত ধরে প্রকাশিত হয়েছে কবীর বেদীর এই আত্মজীবনী। নিজের আত্মজীবনীতে ব্যক্তিগত ও পেশাদার জীবনের নানান বিতর্কতি অধ্যায় তুলে ধরেছেন বর্ষীয়ান অভিনেতা। নিজের ‘ওপেন ম্যারেজ’, পারভিন ববির সঙ্গে প্রেম-বিচ্ছেদ থেকে শুরু করে ৭০ বছর বয়সে এসে চার নম্বরবার বিয়ে করার ঘটনা, সবই কলমবন্দি হয়েছে দু-মালাটে। 

বন্ধ করুন