বাংলা নিউজ > বায়োস্কোপ > Salman-Kabir: সম্পর্কের ফাটল আরও বাড়ল! ‘বজরঙ্গি ভাইজান ২’ নিয়ে কিছুই জানেন না কবীর খান
সলমনের উপর মনঃক্ষুণ্ন পরিচালক

Salman-Kabir: সম্পর্কের ফাটল আরও বাড়ল! ‘বজরঙ্গি ভাইজান ২’ নিয়ে কিছুই জানেন না কবীর খান

একসময়ের অভিন্ন হৃদয় বন্ধু, এখনও নাকি মুখ দেখাদেখিও বন্ধ সলমন খান ও কবীর খানের!

ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসে ব্যবসা সফল ছবির নিরিখে তিন নম্বরে স্থান বজরঙ্গি ভাইজান'-এর। সলমনের কেরিয়ারের অন্যতম মাইলস্টোন এই ছবি। ছোট্ট মুন্নী আর তাঁর সহজ-সরল বজরঙ্গি মামার গল্প দেখে মন কাঁদেনি এমন দর্শক ভূ-ভারতে মেলা দুষ্কর। অথচ গত কয়েক বছরে ‘টাইগার জিন্দা হ্যায়’ পরিচালকের সঙ্গে সম্পর্ক তলানিতে এসে ঠেকেছে 'টাইগার' সলমনের। কান পাতলে তেমনই গুঞ্জন শোনা যাচ্ছে বলিপাড়ায়। 

এর মাঝেই গত মাসে আচমকা ‘বজরঙ্গি ভাইজান’-এর সিক্যুয়েলের ঘোষণা করে দিয়েছেন সলমন। কিন্তু এই ব্যাপারে কিছুই জানেন না পরিচালক কবীর খান। ‘আরআরআর’-এর এক প্রমোশন্যাল ইভেন্টে সলমন ঘোষণা করেছেন রাজামৌলির বাবা কে ভি বিজয়েন্দ্র প্রসাদ বজরঙ্গি ভাইজানের চিত্রনাট্য লিখছেন। এমনকি ছবির নামও ঠিক হয়ে গিয়েছে, 'পবন পুত্র ভাইজান'। এই বিষয় নিয়ে কবীর খানকে প্রশ্ন করা হলে তিনি ‘ধরি মাছ না ছুঁই পানি’ ভঙ্গিতে বলে উঠেন, খুব বেশি উত্তেজিত হয়েই নাকি এমনটা বলেছেন সলমন খান। 

মিড-ডে'কে দেওয়া সাক্ষাত্কারে কবীর খান বলেন, ‘অবশ্যই বজরঙ্গি ভাইজানের সিক্যুয়েল লেখা হচ্ছে। সলমন (খান) উত্তেজনার বশে বলে ফেলেছেন। আমি চিত্রনাট্য পড়িনি কিন্তু বিজয় স্যার কিছু এক্সাইটিং লিখবেন অবশ্যই। সিক্যুয়েল তৈরির ভাবনা আমাকে কোনওদিনও উত্তেজিত করে না। আমার কোনও ছবি সফল হয়েছে বলেই আমি তার সিক্যুয়েল তৈরি করব এই ধারণায় বিশ্বাসী নই আমি। যদি আমি দারুণ একটা গল্প খুঁজে পাই তখনই বানাবো’। 

এরপর বিষয়টা হালকা করে কবীর খান বলেন, ‘সলমন কোনওদিনই বাধা ধরা নিয়ম মানে না, আনুষ্ঠানিক ঘোষণার অপেক্ষা করে না। উনি মন থেকে কথা বলেন’। স্পষ্টভাবে কিছু না বললেও কবীরের কথায় ইঙ্গিত মিলল বজরঙ্গি ভাইজানের সিক্যুয়েল তৈরি হলেও তিনি সেই ছবির পরিচালকের আসনে থাকছেন কিনা তা নিশ্চিত নয়। বা সলমনের ইচ্ছাই বা কী তাও জানা নেই। আসলে ‘টিউবলাইট’ ছবি ব্যর্থ হওয়ার পর থেকেই সলমন-কবীরের দূরত্ব তৈরি হয়েছে। দুজনের ঠাণ্ডা লড়াই নিয়ে চর্চার শেষ নেই। ধোঁয়াশা বজায় থাকল কবীর খানের কথায়, এখন দেখা যাব ভবিষ্যতে কী ঘটবে। 

বন্ধ করুন