বাংলা নিউজ > বায়োস্কোপ > মমতা সরকারকে ফের ধন্যবাদ কবীর সুমনের, জানালেন ‘ক্রমশ সেরে উঠছি’
কবীর সুমন (ছবি সৌজন্যে-ফেসবুক)
কবীর সুমন (ছবি সৌজন্যে-ফেসবুক)

মমতা সরকারকে ফের ধন্যবাদ কবীর সুমনের, জানালেন ‘ক্রমশ সেরে উঠছি’

  • অক্সিজেন সাপোর্টের প্রয়োজন পড়ছে না, সেরে উঠছেন কবীর সুমন- নিজেই দিলেন সুখবর। 

মাত্র দিন কয়েকের ব্যবধানেই প্রায় সেরে উঠেছেন 'গানওয়ালা'। চিকিৎসকদের অক্লান্ত পরিশ্রমে প্রায় সুস্থ কবীর সুমন। গত সোমবার বর্ষীয়ান শিল্পীর অসুস্থতার খবরে উদ্বিগ্ন হয়েছিলেন তাঁর অনুরাগীরা। শোনা গিয়েছিল শ্বাসকষ্ট নিয়ে এসএসকেএমে ভর্তি হয়েছেন কবীর সুমন। পরে অবশ্য শিল্পী নিজেই জানান, ' আমার একটু ঠান্ডা লেগেছিল। রবিবার (গত) যেটা হল, আমি ঢোঁক গিলতে পারছিলাম না, খাওয়ার খাওয়া তো দূরের কথা। তবে আমার শ্বাসকষ্ট বা বুকে ব্যাথা এমন কিছু ছিল না'।

শিল্পীর বয়সের কথা মাথায় রেখে দ্রুত অক্সিজেন সাপোর্টে দেওয়া হয়েছিল তাঁকে, তবে এখন আর অক্সিজেন সাপোর্টের কোনও প্রয়োজন পড়ছে না। উডবার্ন ওয়ার্ডের কেবিনে বসে শনিবার বিকালে নিজের হেলথ আপডেট দিয়েছেন কবীর সুমন নিজেই। পাশাপাশি অশেষ ধন্যবাদ জানিয়েছেন রাজ্য সরকার, এবং এই সরকারি হাসপাতালের চিকিৎসক এবং চিকিৎসাকর্মীদের। তিনি ফেসবুকের দেওয়ালে লেখেন- ‘বিকেল ৩.৪৫ এ কলকাতার এস এস কে এম থেকে। অক্সিজেন সহযোগিতা ছাড়াই।রাজ্য সরকার, রাজ্য সরকারের চিকিৎসকবৃন্দ, সেবিকাসেবকবৃন্দ, কর্মীবৃন্দকে জানাচ্ছি কৃতজ্ঞতা, ভালবাসা। ক্রমশ সেরে উঠছি। সকলে ভাল থাকুন। শান্তি!’

এদিন ফের একবার রাজ্য সরকারের প্রশংসা করলেন কবীর সুমন। দু-দিন আগেই ফেসবুক লাইভেও মমতা বন্দ্যোপাধ্যায়ের পরিবর্তনের সরকারের প্রশংসা করে তিনি বলেন- ‘পশ্চিমবঙ্গের হাসপাতাল অনেক বেশি মানবিক স্পর্শে এগিয়ে আছে। পাশ্চাত্য দেশে একটা পেশার আস্তরণ রয়েছে’।এর পিছনের কৃতিত্বটা পরিবর্তনের সরকারকেই দিয়েছেন কবীর সুমন। তিনি সাফ জানিয়েছিলেন, ‘বামপন্থীরা কী বলছে আমি তা নিয়ে চিন্তিত নই, আমার রাজ্যের মানুষ কী বলছেন সেটাই বড় কথা’।

বন্ধ করুন