বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘টিকটকাররা প্রয়োজনে দেহও দিতে রাজি ভুবনদারে', ট্রোলের মুখে ‘রকস্টার’ বাদাম কাকু
‘রকস্টার’ ভুবন বাদ্যকর
‘রকস্টার’ ভুবন বাদ্যকর

‘টিকটকাররা প্রয়োজনে দেহও দিতে রাজি ভুবনদারে', ট্রোলের মুখে ‘রকস্টার’ বাদাম কাকু

  • 'ভুবন কাকু এইসব কী?’, সাধারণ ‘কাঁচা বাদাম’ থেকে আজ ‘রকস্টার’ ভুবন বাদ্যকর। বীরভূমের সেই বাদাম বিক্রেতা ধরা দিলেন ‘রকস্টার’ মেজাজে। ভাইরাল তাঁর নতুন গানের ভিডিয়ো। 

‘‌কাঁচা বাদাম’ গেয়ে নেটদুনিয়ায় ভাইরাল‌ হয়েছিলেন শিল্পী ভুবন বাদ্যকর। পেশায় তিনি বাদাম বিক্রেতা। গানের লেখা তাঁর, সুর তাঁর এমনকি গেয়েছেন তিনি। সেই গান শুধু সুপারহিট বললে ভুল হবে, এইমুহূর্তে নেটপাড়া সরগরম তাঁর গানের ভিডিয়োতে। পুরভোটের প্রচারেও দেখা গিয়েছে তাঁকে। সকলেই সেই গান ব্যবহার করায়, গানের কপিরাইট দাবি করে পুলিশে অভিযোগ জানিয়েছিলেন তিনি।

মাসখানেক যেতেই ফের ভাইরাল ‘‌বাদাম কাকু’‌। এবার র‌্যাপ গান করতে দেখা গেল শিল্পী ভুবন বাদ্যকরকে। নিজের গানেরই ব়্যাপ গাইলেন তিনি। চোখে কালো চশমা, কুর্তা-পাজামা পরে উদ্দাম নাচলেন তিনি। এক মহিলার সঙ্গে নাচছেন ভুবনবাবু। ভিডিয়োতে মেয়েটিকে বলতে শোনা যায়, ‘‌তোমার কাছে নেই কো ভাজা বাদাম, তোমার কাছে আছে শুধু কাঁচা বাদাম’‌। পালটা ভুবন বাবুও ‘রকস্টার’ মেজাজে গান ধরেছেন।

‘‌পায়ের তোড়া, হাতের বালা, থাকে যদি সিটি গোল্ডের চেন, দিয়ে যাবেন, তাতে সমান সমান বাদাম পাবেন’‌, রকস্টার ভুবনবাবুকে দেখে রীতিমতো চমকে উঠেছে নেটপাড়া। ট্রোল এবং মিমের বন্যা।

ভাইরাল ভিডিয়ো
ভাইরাল ভিডিয়ো

কারও মন্তব্য, ‘ভুবন কাকু এইসব কি?’ আবার কেউ লিখেছেন, ‘‌কাকুর মুখে মায়াবী হাসি’‌। অপর এক নেটিজেনের মন্তব্য, ‘টিকটকাররা প্রয়োজনে দেহও দিতে রাজি ভুবনদারে'। নেটমাধ্যমে হু হু করে ভাইরাল হয়েছে ভুবন বাদ্যকরের এই নতুন গানের ভিডিয়ো। 

 

 

বন্ধ করুন