বাড়ি > বায়োস্কোপ > ফের করোনা হানা টেলি পাড়ায়, কোভিড-১৯ পজিটিভ অভিনেতা সায়ক চক্রবর্তী
করোনা আক্রান্ত সায়ক 
করোনা আক্রান্ত সায়ক 

ফের করোনা হানা টেলি পাড়ায়, কোভিড-১৯ পজিটিভ অভিনেতা সায়ক চক্রবর্তী

  • করোনা আক্রান্ত 'কপালকুন্ডলা' ধারাবাহিক খ্যাত অভিনেতা সায়ক চক্রবর্তী।

আবারও করোনার কবলে বাংলা টেলিভিশনের এক অভিনেতা। করোনা আক্রান্ত অভিনেতা সায়ক চক্রবর্তী। করোনার হালকা উপসর্গ থাকায় পরীক্ষা করান সায়ক এবং তাঁর রিপোর্ট পজিটিভ এসেছে। টাইমস অফ ইন্ডিয়াকে সায়ক জানান, ‘আমি খাবারে স্বাদ পাচ্ছিলাম এবং গন্ধও আসছিল না। আমি সময় নষ্ট না করে তড়িঘড়ি টেস্ট করালাম এবং রেজাল্ট পজিটিভ এসেছে। আমি সম্পূর্ন আইসোলেশনে রয়েছি’।

সায়ক আপতত নিজের ফ্ল্যাটে রয়েছেন, তাঁর বাবা-মা দাদার সঙ্গে থাকছেন অন্য ফ্ল্যাটে। সায়ক জানান, ‘আমি কোনওরকম ঝুঁকি নিতে চাই না। তাই আমার বাবা-মা দাদার কাছে গিয়ে রয়েছেন। আমি একাই ফ্ল্যাটে আছি’। বাংলা টেলিভিশেন পরিচিত মুখ সায়ক। রানি রাসমনি, কপালকুন্ডলা, আমি সিরাজের বেগমের মতো বহু জনপ্রিয় শোয়ের নিজের অভিনয়ের জাদুতে দর্শকদের মুগ্ধ করেছেন সায়ক। সম্প্রতি জি বাংলার কাদম্বিনী ধারাবাহিকে অভিনয় করছেন সায়ক। 

করোনা আক্রান্তের সংখ্যা টেলিভিশন ইন্ডাস্ট্রিতে কমেই বাড়ছে। সোমবারই অভিনেত্রী সৌমিলি ঘোষ বিশ্বাসেরও কোভিড-১৯ পজিটিভ হওয়ার খবর সামনে আসে। কৃষ্ণকলি ধারাবাহিকের নীল ভট্টাচার্য, বিহান ঘোষও করোনা আক্রান্ত হয়েছিলেন দিন কয়েক আগে, যদিও আপতত পুরোপুরি সুস্থ হয়ে কাজে যোগ দিয়েছেন তাঁরা।

বন্ধ করুন