বাংলা নিউজ > বায়োস্কোপ > 'প্রিয় বউ'-এর তালিকায় জায়গা হল না ‘কাদম্বিনী’ শোলাঙ্কির, ক্ষুদ্ধ ভক্তরা
শোলাঙ্কির জায়গা হল না ‘প্রিয় বউ’-এর তালিকায়
শোলাঙ্কির জায়গা হল না ‘প্রিয় বউ’-এর তালিকায়

'প্রিয় বউ'-এর তালিকায় জায়গা হল না ‘কাদম্বিনী’ শোলাঙ্কির, ক্ষুদ্ধ ভক্তরা

  • কেন তালিকায় জায়গা হল না কাদম্বিনী দেবীর? প্রশ্ন তুলছেন ভক্তরা। 

স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডের ঘোষণা হয়েছে দিনকয়েক আগেই। নমিনেশনও ঘোষণা হয়ে গিয়েছে, ভোটদানের পর্ব চলছে। কিন্তু তাল কাটল এই অ্যাওয়ার্ড শোয়ের নমিনেশন ঘিরে। বিতর্ক দানা বেঁধেছে ‘প্রিয় বউ’ ক্যাটেগরিকে ঘিরে। 

সাতজনের নাম ঘোষিত হয়েছে এই তালিকায়। রয়েছে জলসা পরিবারের সাত বউ- চারু, মোহর, ভাগ্যশ্রী, শ্রীময়ী, গুনগুন,পূর্ণা এবং তারা। এই তালিকায় জায়গা করে নিতে পারেননি স্টার জলসার পিরিয়ড ড্রামা ‘প্রমথা কাদম্বিনী’র লিডিং লেডির। শোলাঙ্কি তথা কাদম্বিনী কেন এই তালিকায় জায়গা পেলেন না? তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিচ্ছেন ভক্তরা। 

চ্যানেলের ফেসবুক পেজেই তার প্রমাণ মিলছে। একজন লিখেছেন, ‘একমাত্র কাদম্বিনীই এক নম্বর আর একটাও পাতে দেওয়ার যোগ্য নয়’। অপর একজন লিখেছেন, ‘কাদম্বিনী ১ নং। ওঁনাকে বাদ দিয়েছেন কেন? জবাব চাই জবাব দাও স্টার জালসা’। কমেন্ট বক্সে অপর এক জনৈক লেখেন, ‘কাদম্বিনী দেবীকে সম্মান জানানোর মতো পুরস্কার আসলে স্টার জলসার কাছে নেই, তাই নমিনেশন থেকে তাঁকে বাদ দিয়েছে,আসলে কাদম্বিনী গাঙ্গুলির তুলনা বাকি কারুর সাথেই হয় না তুমি সর্বকালের সবার সেরা’। 

ক্ষুদ্ধ কাদম্বিনীর ভক্তরা
ক্ষুদ্ধ কাদম্বিনীর ভক্তরা

কাদম্বিনীর জায়গা প্রিয় বউয়ের তালিকায় কেন হয়নি তা স্পষ্ট নয়, তবে ক্ষুদ্ধ ভক্তের সংখ্যা কিন্তু এক-দুজন নয়, তালিকাটা লম্বা। প্রতিদ্বন্দ্বী চ্যানেলে শেষ হয়ে যাওয়া সিরিয়ালের সদস্যদের নমিনেশন তালিকায় রাখা হয়েছে, সে জায়গায় কীভাবে এখনও চলছে এমন ধারাবাহিকের তারকাকে নমিনেশন থেকে দূরে রাখল প্রশ্ন তুলছে ভক্তরা। 

সোমবার, ২২ ফেব্রুয়ারি রাতেই শেষ হচ্ছে ভোট দেওয়ার পর্ব। শীঘ্রই বসছে স্টার জলসা পরিবারের জমকালো আসর। পপ্যুলার চয়েস অনুযায়ী প্রিয় বউয়ের লড়াইয়ে কে জেতেন সেটাই দেখার। জনপ্রিয়তার বিচারে নিঃসন্দেহে চ্যানেলের সেরা শো ‘খড়কুটো’, ‘মোহর’ এবং ‘শ্রীময়ী’। গুনগুন, মোহর এবং শ্রীময়ীর মধ্য থেকেই কি কেউ পাবেন সেরার পুরস্কার, নাকি বাজিমাত করবে অন্য কেউ। আপতত অপেক্ষার পালা।

বন্ধ করুন