বাংলা নিউজ > বায়োস্কোপ > কাজল কন্যার কোমর দোলানো মুভস, দেখুন নাইসা দেবগণের ভাইরাল ভিডিয়ো
কাজল ও কন্য়া নাইশা (ইন্টারনেট)
কাজল ও কন্য়া নাইশা (ইন্টারনেট)

কাজল কন্যার কোমর দোলানো মুভস, দেখুন নাইসা দেবগণের ভাইরাল ভিডিয়ো

  • ট্রেন্ডি লুকসে দেখা যাচ্ছে নাইসাকে।বন্ধুদের সঙ্গে কাজল কন্যার নাচের ভিডিয়ো ভাইরাল।

বহুবার পোশাক নিয়ে বিতর্কের মুখে পড়েছেন কাজল কন্যা। হামেশাই খোলামেলা পোশাক নিয়ে ট্রোলের শিকার হতে দেখা যায় নাইশা দেবগণকে। এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল নাইসার নাচ। নেটিজেনদের প্রশংসা কুড়োলেন কাজল কন্যা। নাইসার এক ফ্যান অ্যাকাউন্টে পোস্ট করা হয়েছে এই ভিডিয়ো। 

ভিডিয়োতে নিজের ট্রেন্ডি লুকসে দেখা যাচ্ছে নাইশাকে। বন্ধুদের সঙ্গে ট্রাউজার এবং সাদা টপ পরে ক্যামেরার সামনে কোমর দোলাচ্ছেন তিনি। এরপরই তাঁর তিন বন্ধুকে একসঙ্গে কোমর দোলাতে দেখা যায়।

কাজল-অজয়ের দুই সন্তান নাইসা ও যুগ। আপতত পড়াশোনা নিয়েই ব্যস্ত নাইসা। সিঙ্গাপুরের ইউনাইটেড কলেজ অব সাউথইস্ট এশিয়া বিজনেস স্কুলে পড়ছে সে। অজয় দেবগণের কথায় মেয়ের বলিউডে যোগ দেবার কোনও ইচ্ছা নেই। তবে ভবিষ্যতে কী হবে কেউ জানে না! 

এর আগে দুবার পোশাক বিতর্কে জড়িয়ে ছিলেন নাইসা। দাদুর মৃত্যুর পর নাইসা ছোট পোশাক পরে স্যালোঁতে গিয়েছিলন। তা নিয়ে নানা কটূক্তির মুখোমুখি হতে হয় তাঁকে। যার উত্তরে অজয় দেবগণ জানিয়ে ছিলেন, তিনিই নাইসাকে স্যালোঁতে গিয়ে মন ভাল করার পরামর্শ দিয়েছেন।

View this post on Instagram

I would die for her. • #nysadevgan #kajol

A post shared by (@nysadevganx) on

 অন্যদিকে, ২০১৯ সালে মুম্বইয়ের সিদ্ধি বিনায়ক মন্দিরে বাবার সঙ্গে পুজো দিতে গিয়েছিলেন নাইসা। সেখানেই দেখা যায় স্বল্প পোশাক পরে সে পুজো দিতে মন্দিরে প্রবেশ করেছেন। সেই ছবি ভাইরাল হতেই তাঁর পারিবারিক শিক্ষা নিয়ে প্রশ্ন তুলে তাঁকে নেট নাগরিকদের ট্রোলের শিকার হতে হয়।

বন্ধ করুন