বাংলা নিউজ > বায়োস্কোপ > বিয়ে করার জল্পনা নিয়ে নীরবতা ভাঙলেন কাজলের বোন তনিশা, জানালেন কেন আংট পরেছেন
তনিশা মুখোপাধ্যায়
তনিশা মুখোপাধ্যায়

বিয়ে করার জল্পনা নিয়ে নীরবতা ভাঙলেন কাজলের বোন তনিশা, জানালেন কেন আংট পরেছেন

  • গোপনে বিয়ে করলেন কাজলের বোন তনিশা? এক ছবি ঘিরে সোশ্যাল মিডিয়ায় জল্পনা ছিল তুঙ্গে।

কাজলের বোন তথা অভিনেত্রী তনিশা মুখোপাধ্যায়। হাতে গোনা কিছু ছবিতে অভিনয় করেছেন। একসময় বিগ বসেরও প্রতিযোগী ছিলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় দারুণ সক্রিয় অভিনেত্রী। সম্প্রতি ছুটি কাটাতে গিয়ে বেশ কিছু ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তানিশা। যা দেখে বেশ অবাক হয়েছেন ভক্তরা। এমনকী, গোপনে বিয়ে করার মতো কথাও উঠেছিল তনিশাকে ঘিরে!

ছবিতে ক্রসেট টপ পরে রয়েছেন অভিনেত্রী। বিচ ডেকে শুয়ে নিজের পায়ের একটা ছবি শেয়ার করেছেন ‘নীল অ্যান্ড নিকি’ অভিনেত্রী। আর সেখানে পরিষ্কার দেখা যাচ্ছে তনিশার পায়ের আঙুলে থাকা আংট। আর তা দেখেই অনুরাগীদের মনে প্রশ্ন উঠেছে, তাহলে কি বিয়ে হয়ে গেল তাঁর। ছবির কমেন্ট বক্সে এই নিয়ে মন্তব্য করতেও ছাড়েননি তাঁরা! আসলে হিন্দু মতে, মহিলারা বিয়ের পরেই পায়ে এই ধরনের আংট পরে থাকেন।

প্রসঙ্গত, ছুটিতে থাকার কারণে মোবাইলে নেটওয়ার্কের সমস্যা থাকায়, বাইকে কী চলছে সেই বিষয় অনেক পরে জানতে পারেন তানিশা। এবিষ হিন্দুস্তান টাইমসের তরফে তানিশার সঙ্গে যোগাযোগ করা হলে অভিনেত্রী জানিয়েছেন, তিনি আংট পরতে পছন্দ করেন। তিনি মনে করেছিলেন এটা তাঁকে ভালো লাগবে। এই কারণে ছবি তুলে তিনি পোস্ট করেছিলেন। এর থেকে বেশি কিছু নয় বলে জানিয়েছেন। সকলের কাছে নিজের ফ্য়াশন সেন্স নিয়ে জাস্টিফিকেশন করতে হবে? প্রশ্ন তোলেন তানিশা।

বিয়ে প্রসঙ্গে তানিশা বলেন, অবশ্যই সবাই এটা নিয়ে ভাবে। যতক্ষণ বিয়ের জন্য সঠিক ছেলে তিনি পাচ্ছেন না, ততক্ষণ তাঁর বিয়ের প্ল্যান পরিবর্তন হতে থাকবে। অভিনেত্রীর কথায়, ‘আমি এখনই কারো মন ভাঙছি না। যেদিন যখন বিয়ে করব, সবাইকে জানাবো। আমি চুপ থাকার মতো মানুষ নই’। 

 

 

বন্ধ করুন