বাংলা নিউজ > বায়োস্কোপ > নাইসার ১৮ বছরের জন্মদিন, কী বার্তা দিলেন অজয়-কাজল?
মেয়ে নাইসার সঙ্গে কাজল ও অজয় (ছবি-ইনস্টাগ্রাম)
মেয়ে নাইসার সঙ্গে কাজল ও অজয় (ছবি-ইনস্টাগ্রাম)

নাইসার ১৮ বছরের জন্মদিন, কী বার্তা দিলেন অজয়-কাজল?

  • এখনই সোশ্যাল মিডিয়া স্টার নাইসা। যেমন ভালোবাসা পান, তেমনই নেটিজেনদের দ্বারা হেনস্থাও হতে হয় তাঁকে।

১৮-এ পা দিয়েছেন কাজল ও অজয় দেবগণের মেয়ে নাইসা। ছোট্ট মেয়ের ধীরে ধীরে বড় হয়ে ওঠার জার্নি মনে করে নস্টালজিক হয়ে পড়েছেন কাজল আর অজয়। সোশ্যাল মিডিয়ায় দু’জনেই শুভেচ্ছা জানিয়েছেন তাঁদের আদরের সন্তানকে। 

ইনস্টাগ্রামে ছোট্ট নাইসার সঙ্গে ছবি শেয়ার করে কাজল লিখেছেন, ‘যখন তোর জন্ম হল কি চিন্তাই না হত! পুরো একটা বছর ভয়ে ভয়ে কাটিয়েছি।’ মেয়েকে যতটা না শিখিয়েছেন, তার থেকে শিখেছেন বেশি। কাজলের কথায়, ‘মায়ের দায়িত্ব পালন করা ছিল আমার জীবনের সবচেয়ে বড় পরীক্ষা। তোর শিক্ষক হিসেবে যত না থেকেছি, তার চেয়েও বেশি শিক্ষার্থীর ভূমিকায় ছিলাম। রোজ নতুন নতুন জিনিস শিখতাম। নতুন ভাবে কাজ করতাম। মায়েদের এভাবে কত কিছুই শিখে নিতে হয়!’

তবে জানালেন মেয়েকে নিয়ে গর্বিত তিনি। একজন পরিপূর্ণ নারীর যেমন হওয়া উচিত, নাইসা ঠিক তেমনই। তাই জীবনের পরীক্ষায় ফুল মার্কস পেয়েছেন বলেই বিশ্বাস করেন কাজল।

নাইসাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন বাবা অজয় দেবগনও। অজয় ইনস্টায় মেয়ের সঙ্গে ছবি পোস্ট করে লিখেছেন, ‘শুভ জন্মদিন প্রিয় নাইসা। এরকম ছোট খুশিই পারে এখনকার কঠিন সময়ে মুখে হাসি ফোটাতে।’ সঙ্গে বর্তমানে যারা করোনা আক্রান্ত তাঁদের দ্রুত আরোগ্য কামনা করেন অজয়।

১৯৯৯ সালে কেরিয়ারের শীর্ষে থাকার সময়তেই অজয়ের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন কাজল। ২০০৩ সালে জন্ম হয় নাইসার। এরপর ২০১০ সালে পৃথিবীতে আসে অজয়-কাজলের ছোট ছেলে যুগ।

বন্ধ করুন