বাংলা নিউজ > বায়োস্কোপ > অফ শোল্ডার পোশাকে সেক্সি লুকে কাজল-কন্যা নাইসা! শরীরী ভাঁজে ভাইরাল সেই ফোটো
নাইসার ফোটো হল ভাইরাল।
নাইসার ফোটো হল ভাইরাল।

অফ শোল্ডার পোশাকে সেক্সি লুকে কাজল-কন্যা নাইসা! শরীরী ভাঁজে ভাইরাল সেই ফোটো

  • আপাতত সিঙ্গাপুরে পড়াশোনা করছেন নাইসা। তবে, ছুটি মিললেই চলে আসেন মুম্বইতে।

কাজলের মেয়ে নাইসা দেবগণ-র ফ্যাশন স্টেটমেন্ট এখনই টক অফ দ্য় টাউন। সম্প্রতি কালো র‍্যাপ ড্রেসে আগুন ধরিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। যত দিন যাচ্ছে নাইসা ততই অ্যাক্টিভ হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। নিজের ফ্যাশনেবল ফোটো দিয়ে সকলের নজর কাড়েন এখনই!

আপাতত সিঙ্গাপুরে পড়াশোনা করছেন নাইসা। তবে, ছুটি মিললেই চলে আসেন মুম্বইতে। এবার বড়দিন থেকে এখনও রয়েছেন দেশেই। সম্প্রতি লিফটে একটি মিরর সেলফি তুলেছেন নাইসা! যা শেয়ার করা হয়েছে কোনও একটি ফ্যান পেজ থেকে। অফশোল্ডার ডিপ নেকলাইনের সেই ড্রেসে কাজল-কন্যার শরীরী ভাজ স্পষ্ট। খুব সামান্য সাজে দেখা গেল তাঁকে। কালো পোশাকের সাথে পরেছেন একটি সোনালি চেন। আর হাতে মিন্ট গ্রিন স্লিং ব্যাগ!

নাইসার এই ছবির সাথে কাজলের ২০১৭ সালের একটি ছবির মিল খুঁজে পেয়েছেন। মা-মেয়ের ছবি একসঙ্গে করে অনেক নেটনাগরিক তা শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। কারও মতে কাজলকে টেক্কা দিয়ে যাবে মেয়ে নাইসা।

সম্প্রতি টুইঙ্কল খান্নার সাথে এক সাক্ষাৎকারে কাজল জানিয়েছেন, তাঁর স্বামী অজয় দেবগণ মেয়ের ব্যাপারে খুব রক্ষণশালী। এখনও তিনি মেয়ে বাড়ি না ফিরলে ঘুমোতে যান না! করণ জোহরের শো কফি উইথ করণ-এ এসে কাজল মজার ছলে জানিয়েছিলেন মেয়ের ফোন ঘাঁটার কোনও সুযোগই তাঁর হয় না। কারণ নাইসা বাড়ি ফিরলেই নতুন নতুন পাসওয়ার্ড লাগায় ফোনে।

বন্ধ করুন