বাংলা নিউজ > বায়োস্কোপ > বলিউডে তিন দশক পার কাজলের! 'আরও অনেক মাইলফলক, সিনেমা, স্মৃতি বাকি…', বললেন অজয়

বলিউডে তিন দশক পার কাজলের! 'আরও অনেক মাইলফলক, সিনেমা, স্মৃতি বাকি…', বললেন অজয়

কাজলকে মিষ্টি শুভেচ্ছা অজয়ের।

বলিউড ইন্ডাস্ট্রিতে কাজলের ত্রিশ বছর পূর্তি উপলক্ষে কাজলকে মিষ্টি শুভেচ্ছা অজয়ের।

বলিউড ইন্ডাস্ট্রিতে তিন দশক কাটিয়ে ফেললেন অভিনেত্রী কাজল। ১৯৯২ সালে ৩১ জুলাই মুক্তি পেয়েছিল অভিনেত্রীর ডেবিউ ছবি ‘বেখুদি’। ডেবিউ ছবিতে দর্শকের মনে দাগ কাটতে পারেননি অভিনেত্রী। কিন্তু ঠিক একবছর পরই শাহরুখ খানের সঙ্গে ‘বাজিগর’ ছবিতে জুটি বেঁধে ছিলেন। দুর্দান্ত হিট হয় সেই ছবি। এরপর আর পিছন ফিরে তাকাতে হয়নি অভিনেত্রীকে।

ইন্ডাস্ট্রিতে কাজলের তিন দশক পার, বিশেষ দিনে স্ত্রীকে নিয়ে নেটমাধ্যমে ভালোবাসামাখা পোস্টে অভিনেতা অজয় দেবগণের। স্ত্রী কাজলের সঙ্গে একটি ছবি পোস্ট করে অভিনেতা লেখেন, ‘সিনেমায় তিন দশক! তুমি উজ্জ্বল। সত্যি বলতে, মনে হচ্ছে যেন সবে শুরু হল। আরও অনেক মাইলফলক, সিনেমা এবং স্মৃতি বাকি আছে।’

আরও পড়ুন: গাড়ি থামিয়ে মুম্বইয়ের রাস্তায় থাকা এক ব্যক্তিকে নিজের চপ্পল দিয়েছিলেন রফি

কেরিয়ারে একের পর এক ব্লকবাস্টার হিট ছবি রয়েছে কাজলের। শাহরুখের সঙ্গে জুটি বেঁধে দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে, করণ অর্জুন, কুছ কুছ হোতা হ্যায় থেকে কভি খুশি কভি গম। শাহরুখের পাশাপাশি কেরিয়ারের প্রায় শুরু থেকেই অজয়ের সঙ্গেও বহু হিট ছবিতে অভিনয় করেছেন কাজল। সেই তালিকায় রয়েছে হালচাল, ইশক অথবা পেয়ার তো হোনা হি থা।

যদিও বিগত কয়েক বছর ধরে বড়পর্দা থেকে দূরে নায়িকা। শেষ বার তাঁকে ‘দিলওয়ালে’ ছবিতে দেখা গিয়েছিল। বিপরীতে ছিলেন শাহরুখ খান। শীঘ্রই কামব্যাক করার জন্য প্রস্তুন তিনি। কামব্যাকের জন্য ওয়েব সিরিজকেই বেছে নিয়েছেন অভিনেত্রী। শুরু করেছেন শ্যুটিংও।

 

বন্ধ করুন