বাংলা নিউজ > বায়োস্কোপ > Kajol: সাবেকি পোশাকে কাজল, কী উপলক্ষে মা এবং বোনের সঙ্গে ক্যামেরার সামনে তিনি

Kajol: সাবেকি পোশাকে কাজল, কী উপলক্ষে মা এবং বোনের সঙ্গে ক্যামেরার সামনে তিনি

তনিশা এবং তনুজার সঙ্গে কাজল

Kajol: কাজল, তনুজা এবং তানিশা মুখার্জি সহ তাঁদের গোটা পরিবারকে এক ফ্রেমে দেখা গেল। সোমবার দিন সোশ্যাল মিডিয়ায় এই ছবিগুলো পোস্ট করেন কাজল এবং তানিশা।

কাজল একটি বেইজ রঙের চুড়িদার পরেছিলেন। তাঁর কপালে ছিল লাল টিকা। মা তনুজা এবং বোন তানিশা মুখার্জির সঙ্গে ছবি তুকে সেটা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন অভিনেত্রী। তাঁদের বাড়ির কোনও অনুষ্ঠানে গোটা পরিবারের সঙ্গে অভিনেত্রী মেতে উঠেছিলেন। আর সেখান থেকেই এই ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে।

মা, বোনের সঙ্গে ছবি ছাড়াও একটি গ্রুপ ছবি পোস্ট করেন কাজল তাঁদের মুম্বাইয়ের বাড়ি থেকে। আর সেই পোস্টের ক্যাপশনে অভিনেত্রী লেখেন, সকলে যখন উপস্থিত থাকে তখন বাড়িটাকে ভালো লাগে। এই পোস্টে একাধিক হ্যাশট্যাগ ব্যবহার করেছেন অভিনেত্রী, লিখেছেন চারিদিকে ভালোবাসা ছড়িয়ে পড়ুক, চারিদিকে আলো থাক, ইত্যাদি।

একটি ছবিতে দেখা যায় কাজল, তনুজা এবং তানিশা মুখার্জিকে। এখানে কাজল একটি বেইজ রঙের চুড়িদার পরেছিলেন। একদম নো মেকআপ লুকে ছিলেন অভিনেত্রী। অন্যদিকে তনুজা এবং তানিশা উজ্জ্বল রঙের পোশাক পরেছিলেন। তনুজা একটি গোলাপী রঙের শাড়ি পরেছিলেন। অন্যদিকে তানিশা পরেছিলেন লাল রঙের একটি চুড়িদার।

তানিশা এই ছবিগুলো ইনস্টাগ্রামে পোস্ট করে লেখেন, 'সুখী পরিবার মানেই সুখী বাড়ি।' এছাড়া পোস্টে তিনি হ্যাশট্যাগে লেখেন আশীর্বাদধন্য, আমার দেবীরা, ইত্যাদি। কাজল এই পোস্টে একাধিক লাল হৃদয়ের ইমোজি পোস্ট করেন।

গত মাসেও কাজল এবং তানিশা তাঁদের মায়ের সঙ্গে এবং তুতো ভাইবোনদের সঙ্গে ছবি পোস্ট করেছিলেন, সেই ছবিতে ছিলেন সম্রাট, শ্রাবণী, সুজয় মুখার্জি। তাঁরা সকলে ভাইফোঁটার অনুষ্ঠানে মেতে উঠেছিলেন। সকলের পরনে ছিল সাবেকি পোশাক।

কাজলকে শেষ ২০২১ সালের ছবি ত্রিভঙ্গে দেখা গিয়েছিল। সেই ছবিটি রেনুকা শাহানে পরিচালনা করেছিলেন। কাজলের সঙ্গে এই ছবিতে দেখা গিয়েছিল তানভী আজমি, মিথিলা পালকরকে। তাঁকে এরপর দ্যা গুড ওয়াইফ-পেয়ার, কানুন, ধোঁকা ওয়েব সিরিজে দেখা যাবে। এই ওয়েব সিরিজ ডিজনি হটস্টারে দেখা যাবে।

বন্ধ করুন