বাংলা নিউজ > বায়োস্কোপ > করণের ৫২ বছরের জন্মদিনের পার্টিতে চাঁদের হাট! কে কে ছিলেন অতিথি তালিকায়? দেখে নিন

করণের ৫২ বছরের জন্মদিনের পার্টিতে চাঁদের হাট! কে কে ছিলেন অতিথি তালিকায়? দেখে নিন

বন্ধু করণ জোহরের জন্মদিনে কাজল ও ফারাহ

২৫ মে শনিবার অর্থাৎ আজ বিখ্যাত চলচ্চিত্র নির্মাতা করণ জোহরের জন্মদিন। এবার তিনি ৫২ বছরের জন্মদিন উদযাপন করেছেন তিনি। পিঙ্কভিলা সূত্রে খবর, সেই উপলক্ষ্যেই করণের বন্ধু তানিয়া দুবেশ এবং কাজল আনন্দ একটি পার্টির আয়োজন করেছিলেন। সেখানে অভিনেতা অনিল কাপুর থেকে কাজল-সহ বলিপাড়ার অনেক সেলিব্রিটি এসেছিলেন।

২৫ মে শনিবার অর্থাৎ আজ বিখ্যাত চলচ্চিত্র নির্মাতা করণ জোহরের জন্মদিন। এবার তিনি ৫২ বছরের জন্মদিন উদযাপন করেছেন তিনি। পিঙ্কভিলা সূত্রে খবর, সেই উপলক্ষ্যেই করণের বন্ধু তানিয়া দুবেশ এবং কাজল আনন্দ একটি পার্টির আয়োজন করেছিলেন। সেখানে অভিনেতা অনিল কাপুর থেকে কাজল-সহ বলিপাড়ার অনেক সেলিব্রিটি এসেছিলেন।

 

কারা কারা এসেছিলেন জন্মদিনের পার্টিতে?

 

এই অনুষ্ঠানে যেসব সেলিব্রিটিদের দেখা গিয়েছিল, তাঁদের বেশ কিছু ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে এসেছে। করণ যখন তাঁর গাড়িতে করে পার্টির ভ্যেনুতে পৌঁছান তখন তাঁর পরনে ছিল একটি কালো রঙের পোশাক। অন্যদিকে, গাড়িতে বসেই কাজল পাপারাৎজিদের ক্যামেরা বন্দি হন। তিনি একটি হলুদ-সাদা রঙের পোশাক পরেছিলেন, সঙ্গে চোখে ছিল হলুদ সানগ্লাস।

 

আরও পড়ুন: দিল্লিতে হঠাৎই বন্ধ হয়ে গেল আয়ুষ্মান খুরানার ছবির শ্যুটিং! কারণ জানলে অবাক হবেন

 

পার্টিতে এসেছিলেন চলচ্চিত্র পরিচালক ও কোরিওগ্রাফার ফারাহ খানও। তাঁর পরনে ছিল নেভি ব্লু রঙের পোশাক, ফারাহ মানানসই নেকপিস ও চশমা পরেছিলেন। তিনি গাড়িতে বসেই পাপারাৎজিদের দেখে হাত নেড়েছিলেন।

 

অভিনেতা অনিল কাপুর ও তাঁর স্ত্রী সুনিতা কাপুরও অনুষ্ঠানে এসেছিলেন। দু'জনেই কালো পোশাকে টুইনিং করেছিলেন। এছাড়াও পার্টিতে এসেছিলেন ছিলেন নাতাশা পুনাওয়ালা ও আদর পুনাওয়ালা। নাতাশা সাদা পোশাক পরেছিলেন, আদরকে সাদা-কালো পোশাকে দেখা গিয়েছিল। সকুন বাত্রাও কালো-সাদা শার্ট এবং প্যান্ট পরে উপস্থিত হয়েছিলেন পার্টিতে।

 

আরও পড়ুন: প্রথম ভারতীয় মহিলা পরিচালক পায়েল কাপাডিয়া Cannes-এ ছবি প্রদর্শনের সঙ্গে বার্তা দিলেন প্যালেস্তাইনের পাশে থাকার

 

করণের সেযব সিনেমা আসছে

 

কিছু দিনের মধ্যেই মুক্তি পেতে চলেছে করণ প্রযোজিত স্পোর্টস ড্রামা 'মিস্টার অ্যান্ড মিসেস মাহি'। ছবিতে প্রধান ভূমিকায় রয়েছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর ও রাজকুমার রাও। ৩১ মে ছবির প্রিমিয়ার হওয়ার কথা রয়েছে।

 

অন্যদিকে, খবর তিনি আয়ুষ্মান খুরানা এবং সারা আলি খানকে নিয়ে বানাতে চলেছেন একটি অ্যাকশন-কমেডি। ছবিটিতে ধর্মা প্রোডাকশনের সঙ্গে প্রযোজনা করবে গুনীত মঙ্গার শিখা এন্টারটেইনমেন্টও। এই নিয়ে তৃতীয় বারের মতো করণ এবং গুনীত একসঙ্গে কাজ করতে চলেছেন। ছবিটির নাম কী হবে তা অবশ্য এখনও ঠিক হয়নি। ছবিটি পরিচালনার দায়িত্বে রয়েছেন আকাশ কৌশিক।

 

এই ছবির বিষয়ে তরণ আদর্শ তাঁর এক্স হ্যান্ডেলে লেখেন, 'ধর্মা প্রোডাকশন এবং শিখা এন্টারটেইনমেন্ট আবার একসঙ্গে কাজ করতে চলেছে। ছবিতে দেখা যাবে আয়ুষ্মান খুরানা ও সারা আলি খানকে। এটি মূলত একটি অ্যাকশন-কমেডি ফ্লিম হতে চলেছে। আকাশ কৌশিক ছবিটির পরিচালনার দায়িত্বে রয়েছেন, গল্পটিও তাঁর লেখা। এই নিয়ে ধর্মা ও শিখা তৃতীয়বারের মতো একসঙ্গে কাজ করবে। শ্যুটিং ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে, খুব তাড়াতাড়ি ছবির নামও প্রকাশ্যে আসবে।'

বায়োস্কোপ খবর

Latest News

আত্মতুষ্টিতে ভুগলে চলবে না, দ্বন্দ্ব ভুলে কাজ করতে হবে, জেলা নেতৃত্বকে মমতা আগামিকাল কেমন কাটবে আপনার? সুখবর আসবে কি কাল? জানুন ১৯ জুন বুধবারের রাশিফল ফাঁকা মাঠে গোল দেওয়া হচ্ছে না গম্ভীরের, ভারতের কোচ হওয়ার দৌড়ে সামনে এল বড় নাম! কাঁচা মাংস খাওয়ার ভয়ঙ্কর রোগ! সংক্রমিত হলেই ৪৮ ঘণ্টায় নিশ্চিত মৃত্যু ছোট্ট ভুতুর রূপে ঘায়েল নেটপাড়া, তাঁর লজেন্স দাদা-কে এখন কেমন দেখতে হয়েছে? প্রার্থী নিয়ে বিদ্রোহ চরমে বঙ্গ–বিজেপিতে, বাগদায় ভেঙে গেল মণ্ডল কমিটি নিট ইউজি ২০২৪এ ‘সিলেবাসের বাইরের প্রশ্ন’ নিয়ে NTAর দাবি খারিজ NCERTর আটকে থাকা পর্যটকদের সড়কপথে উদ্ধার করা চলছে, সিকিম ধসে জনজীবন বিপর্যস্ত সমাজে 'নোংরামি' ছড়াচ্ছে মাস্কের ‘এক্স’, অভিযোগে ব্যান করতে পারে এই দেশ মেহেন্দির রাতে নাচতে নাচতে অজ্ঞান হয়ে গেলেন কনে, চিকিৎসা শুরুর আগেই অকাল মৃত্যু

T20 WC 2024

বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.