বাংলা নিউজ > বায়োস্কোপ > মুম্বইতে মুখার্জিদের পুজোয় হাতে হাতে কাজ করছেন কাজল! হঠাৎই কেঁদে ফেললেন ঝরঝর করে
দুর্গা পুজোয় ব্যস্ত কাজল। 
দুর্গা পুজোয় ব্যস্ত কাজল। 

মুম্বইতে মুখার্জিদের পুজোয় হাতে হাতে কাজ করছেন কাজল! হঠাৎই কেঁদে ফেললেন ঝরঝর করে

  • দুর্গা পুজোর চারদিনই মণ্ডপে তাঁর দেখা মেলে। হাতে লাগান পুজোর কাজেও। অঞ্জলি, ভোগ বিতরন, সিঁদুর খেলা-- সবেতেই থাকেন খুশি মনে।

শুধু কলকাতা নয়, আরব সাগরের পাড়ে বেশ ধুমধাম করে হয় কিছু কিছু পুজো। আর তাতে সামিল হতে দেখা যায় প্রবাসী বাঙালিদের। যার মধ্যে অন্যতম মুখার্জি বাড়ির পুজো। আর সেই পুজোর অন্যতম আকর্ষণ কাজল। বরাবরই নিজে সামিল হন পুজোর সব কাজে। দুর্গা পুজোর চারদিনই মণ্ডপে তাঁর দেখা মেলে। হাতে লাগান পুজোর কাজেও। অঞ্জলি, ভোগ বিতরন, সিঁদুর খেলা-- সবেতেই থাকেন খুশি মনে। 

মুখার্জি পরিবারের এই পুজোয় থাকেন রানি মুখোপাধ্যায়ও। এবারে রানি রঙের শাড়িতে কাজলকে দেখা গেল। মুখে মাস্ক পরেই সমস্ত কাজ করছেন তিনি। যেখানে এদিন হাজির হয়েছিলেন হাজির হয়েছিলেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়, দেবু মুখোপাধ্যায় প্রমুখেরা।

নর্থ বম্বের হীরাবতী ব্যাঙ্কোয়েট হলে আয়োজন করা হয় এই পুজোর। মুখে মাস্ক পরেই সপ্তমী পুজোর তদারকি করতে দেখা যায় কাজলকে। বেশ খোলা মনে উপস্থিত সকলের সঙ্গে গল্পও করেন। তবে হঠাৎই কেঁদে ফেলেন কাজল। করোনার জন্য বহুদিন ধরেই যোগাযোগ বন্ধ মানুষের মধ্যে। তাই পুজোয় অনেকদিন পর নিজের কাকাদের দেখে চোখের জল আটকাতে পারেননি তিনি।

এদিন গোলাপি রঙের শাড়ি পরেছিলেন অভিনেত্রী। সঙ্গে ম্যাচিং স্লিভলেস ব্লাউজ। টিপ, খোঁপা, গয়নায় একেবারে বাঙালি সাজে সেজেছিলেন অভিনেত্রী। নিজের পুজো সাজের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ইতিমধ্যেই সকলের বাহবা কুড়িয়েছেন।

বন্ধ করুন