বাংলা নিউজ > বায়োস্কোপ > কাজলের অনুমতি না নিয়েই অভিনেত্রীকে চুমু খেয়েছিলেন অজয়! পরে ক্ষমা চান পত্নীর কাছে
কাজলকে না বলেই নায়িকাকে চুমু খেয়েছিলেন অজয়!
কাজলকে না বলেই নায়িকাকে চুমু খেয়েছিলেন অজয়!

কাজলের অনুমতি না নিয়েই অভিনেত্রীকে চুমু খেয়েছিলেন অজয়! পরে ক্ষমা চান পত্নীর কাছে

  • শিবায় ছবিতে অজয়ের চুম্বন দৃশ্যের কথা আগে থেকে জানতেন না কাজল। রহস্য ফাঁস করলেন নায়িকা। 

বলিউডে দীর্ঘদিন অভিনয় করছেন অথচ কোনও চুম্বনের দৃশ্যে অভিনয় করেননি এমন তারকার সংখ্যা হাতে গোনা। যাঁরা আছেন তাঁদের মধ্যে অন্যতম  বি-টাউনের ফর এভার ব্যাচেলর সলমন খান। তালিকায় অপর নাম ছিল অজয় দেবগণের, কিন্তু ২০১৬ সালেই এই রেকর্ড ভেঙে গিয়েছে সিংহমের,সৌজন্যে ছবি শিবায়। এই ছবিতে কো-স্টার এরিকা কারের সঙ্গে অজয়ের অন্তরঙ্গ মুহূর্ত রীতিমতো হেডলাইন তৈরি করেছিল। দরখাস্ত গানের দৃশ্যায়ণের সেই লিপ-লক নিমেষে ভাইরাল হয়ে যায়। উল্লেখ্য এই ছবির পরিচালকও স্বয়ং অজয় দেবগণ। 

তবে অজয়ের এই অন-স্ক্রিন কিস কা কিসসার কথা জানা ছিল না পত্নী কাজলেরও। ছবির প্রচারে কপিল শর্মার কমেডি শোতে হাজির হয়ে এই মজাদার রহস্যের কথাই ফাঁস করেন নায়িকা। মজার কথা ছবিটির কো-প্রোডিউসার ছিলেন কাজল নিজেই। এই প্রসঙ্গে সঞ্চালক কপিল যখন মস্করার ঢঙে কাজলকে জিজ্ঞেস করেন পর্দায় চুম্বনরত স্বামীকে দেখে কেমন অনুভূতি হয়েছিল ? কাজল জানান তাঁকে আগে থেকে এমন দৃশ্যের কথা জানানো হয়নি।  কাজলের বক্তব্য অনুসারে তিনি নাকি পরে এসে এই কারণে ক্ষমা চান অভিনেত্রীর কাছে এবং স্বীকার করেন এমন একটি দৃশ্য তিনি রেখেছেন ছবিতে।

স্বভাবজাত রসিক কপিল সাথে সাথে অজয়কে প্রশ্ন করেন , তাহলে সেই দৃশ্যে অজয় কীভাবে কাট বলেছিলেন ? অজয়ের হয়ে কাজলই কি কাট বলে দিয়েছিলেন নাকি কাজল ফোন করে হুমকির সুরে স্বামীকে থামতে আদেশ দিয়েছিলেন ? স্বাভাবিক ভাবেই হাসির রোল বয়ে যায় দর্শকাসনে। রেগে যাওয়ার ভান করে কাজল  উত্তর দেন- তাঁর মনে হয়েছিল দিলওয়ালে ছবির মতোই বন্দুক হাতে তুলে নিতে।

অ্যাকশন থ্রিলার ঘরানার ছবি শিবায়তে একজন পর্বতারোহীর ভূমিকায় অভিনয় করেছিলেন অজয়।সাইয়েশা, অ্যাবিগাইল এমেস এবং এরিকা কার অভিনীত এই ছবিতে অজয়ের চরিত্র শিবায় তরুণীর নিরাপদে পাহাড়ে উঠতে সহায়তা করত।  কেন পর্দায় চুমু না খাওয়ার রুল ভেঙেছিলেন অজয়? অভিনেতা জানান চরিত্র ও চিত্রনাট্যের প্রয়োজনেই এই কাজ করতে হয়েছিল তাঁকে।

দেখুন শিবায় ছবির সেই চুম্বনের দৃশ্য-

অজয় কাজল জুটিকে শেষ দেখা গিয়েছে ‘তানহাজি দ্য আনসাং ওয়ারিয়ার’ ছবিতে।চলতি বছরের গোড়ায় মুক্তি পাওয়া এই ছবি বক্স অফিসেও প্রায় ২৭৫ কোটি টাকার ব্যবসা করেছে।

বন্ধ করুন