বাড়ি > বায়োস্কোপ > করণ জোহরের সঙ্গে এখন কেমন সম্পর্ক কাজলের? অক্ষয়,আমিরের সঙ্গেই বা কেমন ইকুয়েশন?
এই বছর দুর্গাপুজোর বিজয়া দশমীর দিন একসঙ্গে করণ-কাজল (আইএএনএস)
এই বছর দুর্গাপুজোর বিজয়া দশমীর দিন একসঙ্গে করণ-কাজল (আইএএনএস)

করণ জোহরের সঙ্গে এখন কেমন সম্পর্ক কাজলের? অক্ষয়,আমিরের সঙ্গেই বা কেমন ইকুয়েশন?

  • প্রাক্তন কো-স্টার অক্ষয়, আমির, সইফের সঙ্গে ইকুয়েশন নিয়ে মুখ খুললেন কাজল । পাশাপাশি একসময়ের অভিন্ন হৃদয় বন্ধু, পরিচালক করণ জোহরের সঙ্গে ঝামেলা নিয়েও দুঃখ প্রকাশ করলেন নায়িকা ।
  • করণ জোহর প্রসঙ্গে এদিন নায়িকা জানান, ‘আমার ওর সঙ্গে খুব একটা দেখা সাক্ষাৎ হয় তেমন নয়, কারণ ও(করণ) কাজ নিয়ে ভীষণ ব্যস্ত থাকে আর আমিও নয় ট্রাভেল করি, নয় তো কাজে ব্যস্ত থাকি’ ।

মুক্তির অপেক্ষায় কাজল অভিনীত 'তানাজি: দ্য আনসাং ওয়ারিয়র' । মরাঠা ইতিহাসের প্রেক্ষাপটে তৈরি এই ছবিতে প্রায় এক দশক পর স্বামী অজয় দেবগণের সঙ্গে জুটি বেঁধেছেন কাজল । ছবি মুক্তির আগে নিজের প্রাক্তন কো-স্টার অক্ষয়, আমির, সইফের সঙ্গে ইকুয়েশন নিয়ে মুখ খুললেন কাজল । পাশাপাশি একসময়ের অভিন্ন হৃদয় বন্ধু, পরিচালক করণ জোহরের সঙ্গে ঝামেলা নিয়েও দুঃখ প্রকাশ করলেন নায়িকা ।

ফিল্মফেয়ারকে দেওয়া সাক্ষাৎকারে কাজল জানিয়েছেন, 'আমি সত্যি ওদের ভালোবাসি । আমি সেইসব তারকাদের সঙ্গে ব্যক্তিগতভাবে পরিচিত নই যারা গত ১০-১৫ বছরে ইন্ডাস্ট্রিতে পা রেখেছে । আমি অপরিচিতদের সঙ্গে খুব বেশ কথা বলতে ভালোবাসি না, তাই হয়ত সেইভাবে পরিচয় করা হয়ে ওঠে নি। কিন্তু লোলো(করিশ্ম কাপুর), রবিনা(টন্ডন) অথবা অক্ষয়(কুমার), আমির(খান), সইফ(আলি খান) এদের ব্যাপারটা আলাদা । আমার যখনই ওদের সঙ্গে দেখা হয়, তখনই একে অপরের সঙ্গে সৌজন্য বিনিময় চলে, কেমন আছো ? কি করছো ? আমরা হয়ত সোশ্যাল মিডিয়ায় চ্যাট করি না, তার মানে এটা নয় যে আমারা বন্ধু নই '।

দুই বন্ধুর এক মিষ্টি মুহুর্ত, একে অপরকে বিজয়ার শুভেচ্ছা জানাচ্ছেন করণ-কাজল (আইএএনএস)
দুই বন্ধুর এক মিষ্টি মুহুর্ত, একে অপরকে বিজয়ার শুভেচ্ছা জানাচ্ছেন করণ-কাজল (আইএএনএস)



সম্প্রতি আমির খানের সঙ্গে একফ্রেমে বন্দি হয়েছেন কাজল, পাশাপাশি শাহরুখ খানকেও জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী । পরিচালক করণ জোহর আর কাজলের ঝামেলার কথা কারুরই অজানা নয় । 'কুছ কুছ হোতা হ্যায়', 'কভি খুশি কভি গম' থেকে 'মাই নেম ইজ খান'- বন্ধু করণের পরিচালনায় একাধিক ছবিতে অভিনয় করেছেন কাজল । তবে এই দুই বন্ধুর সম্পর্কে চিড় ধরে ছিল বছর খানেক আগে । করণ নিজের আত্মজীবনীতে সেই ঘটনা নিয়ে লেখালেখিও করেছেন । তবে এখন নিজেদের মধ্যে ঝামেলা মিটিয়ে নিয়েছেন কাজল-করণ । করণ জোহর প্রসঙ্গে এদিন নায়িকা জানান, ‘আমার ওর সঙ্গে খুব একটা দেখা সাক্ষাৎ হয় তেমন নয়, কারণ ও(করণ) কাজ নিয়ে ভীষণ ব্যস্ত থাকে আর আমিও নয় ট্রাভেল করি, নয় তো কাজে ব্যস্ত থাকি’ ।

২০১৬ সালে একদিনে মুক্তি পাওয়ার কথা ছিল কেজোর 'অ্যায় দিল হ্যায় মুশকিল' এবং অজয় দেবগণের 'শিবায়' । হল দখল নিয়ে ঝামেলা হয়েছিল করণ-অজয়ের । সেই লড়াইয়ে স্বামীর পাশেই দাঁড়িয়েছিলেন নায়িকা । যদিও করণের যমজ সন্তান যশ-রুহির জন্মের পর পরিস্থিতি পাল্টে যায় । এরপর একসঙ্গে কফি উইথ করণ শো'তেও হাজির হয়েছেন অজয়-কাজল ।

বন্ধ করুন