বাংলা নিউজ > বায়োস্কোপ > Kajol: ‘তাহলে চলে যাও’, কাকে উদ্দেশ্য করে ইনস্টাগ্রামে ক্ষোভ উগড়ে দিলেন কাজল?
কাজলের ইনস্টা স্টোরি নিয়ে হৈচৈ। 

Kajol: ‘তাহলে চলে যাও’, কাকে উদ্দেশ্য করে ইনস্টাগ্রামে ক্ষোভ উগড়ে দিলেন কাজল?

  • Kajol Instagram Post: ইনস্টাগ্রামে খুব অদ্ভুত একটা স্টোরি শেয়ার করতে দেখা গেল কাজলকে। যা দেখে ভক্ত মনে প্রশ্ন, হঠাৎ কী হল!

নিজের ‘কুল’, ‘ফানি’ স্বভাবের জন্য বরাবরই পরিচিত কাজল। তবে হঠাৎ করেই সোশ্যাল মিডিয়ায় বেশ রাগী রাগী একটা স্টোরি শেয়ার করতে দেখা গেল তাঁকে। কার উপর এত ক্ষোভ উগড়ে দিলেন নায়িকা?

শনিবারই নিজের বিনোদন জগতে পা রাখার ৩০ বছর উদযাপন করলেন ‘দিলওয়ালে’ অভিনেতা। ১৯৯২ সালে ‘বেখুদি’ দিয়ে বলিউডে পা রাখেন তিনি। এরপর ১৯৯৫ সালে শাহরুখ খানের সঙ্গে ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’-তে অভিনয় কেরিয়ারের মোড় ঘুরিয়ে দিয়েছিল। কিং খানের সঙ্গে জুটি বেঁধে একের পর এক হিট দর্শকদের উপহার দিয়েছিলেন তাঁরা সেই সময়। এমনকী, এখনও বলিউডের সেরা জুটি কথাটা শুনলে প্রথমেই মনে আসে এই নাম দুটো।

যাই হোক, কাজল ইনস্টাগ্রামে লিখলেন, ‘তুমি যদি আমাকে বিনোদন দিতে না পারো, তাহলে চলে যাও। আর তখনই ফেরত আসো যখন তোমার কাছে নতুন কিছু আছে।’ যদিও কাকে উদ্দেশ্য করে কাজলের এই পোস্ট তা স্পষ্ট নয়।

শনিবার নায়িকা-স্ত্রীকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছিলেন অজয় দেবগন। দুজনের একটা ছবি পোস্ট করে লিখেছিলেন, ‘সিনেমায় তিন দশক! তুমি উজ্জ্বল। সত্যি বলতে, মনে হচ্ছে যেন সবে শুরু হল। আরও অনেক মাইলফলক, সিনেমা এবং স্মৃতি বাকি আছে।’

কাজলের ইনস্টাগ্রাম স্টোরি। 
কাজলের ইনস্টাগ্রাম স্টোরি। 

যদিও বিয়ের পর রুপোলি পরদা থেকে নিজেকে কিছুটা দূরেই রেখেছিলেন কাজল। শেষ বার তাঁকে ‘তনহাজি’ সিনেমায় দেখা গিয়েছিল অজয় দেবগনের সঙ্গে। তার আগে কামব্যাক করেছিলেন ‘দিলওয়ালে’ দিয়ে, বিপরীতে শাহরুখ খান। এরপর তাঁকে দেখা যাবে নেটফ্লিক্সের ‘ত্রিভঙ্গ’ (Tribhanga: Tedhi Medhi Crazy)-তে।

 

 

 

 

 

বন্ধ করুন