বাংলা নিউজ > বায়োস্কোপ > ইনস্টাগ্রামে নিজের কোন বদভ্যাস ছাড়ার প্রতিজ্ঞা করলেন কাজল?
কাজল। ছবি সৌজন্যে - ফেসবুক
কাজল। ছবি সৌজন্যে - ফেসবুক

ইনস্টাগ্রামে নিজের কোন বদভ্যাস ছাড়ার প্রতিজ্ঞা করলেন কাজল?

  • বহুবার নিজেকে কথা দিয়েও এই অভ্যাস ছাড়তে পারেননি কাজল। শেষপর্যন্ত সোশ্যাল মিডিয়ায় নিজের সেই বদভ্যাস-এর ছবি পোস্ট করে কথা দিয়েছেন নিজেকেই যে তিনি আর এই 'কাজ' করবেন না।

কিছু কিছু ব্যাপারে সাধারণ মানুষের সঙ্গে জনপ্রিয়তার শিখরে থাকা তাবড় তাবড় তারকাদের কোনও অমিল থাকে না। যেমন ধরুন বদভ্যাস ছাড়ার ব্যাপারে। আম জনতার মতো তারকাদের শুধু বদভ্যাসই নেই, বরং তাঁরাও আর পাঁচজনের মতো সেইসব বদভ্যাস 'আজ থেকে ছেড়ে দেব' বলে প্রতিজ্ঞা করলেও তা রাখতে পারেন না। অজান্তেই হয়তো পরদিন থেকে ফের তা শুরু হয়ে গেল। এই বদভ্যাসগুলো শুনলে হয়তো হেসে ফেলার সঙ্গে অবাকও হবেন। আমার- তারকাদের রয়েছে খুব সাধারণ কিছু বদভ্যাস।

যেমন কাজল। নয়ের দশক থেকে শুরু করে এখনও পর্যন্ত সম্ভবত বলি-নায়িকাদের মধ্যে অন্যতম আলোচিত নাম। হাতে গোনা ছবিতে কাজ করলেও কাজলের জনপ্রিয়তা দেখে শীর্ষে হতে পারে নয়া প্রজন্মের নায়িকাদেরও। এখনও স্ক্রিনে কাজল-জ্বরে বুঁদ হয়ে থাকে তামাম ভারতীয় ছবিপ্রেমী দর্শকের দল। সেই কাজলেরই রয়েছে নখ খাওয়ার অভ্যাস। বহুবার নিজেকে কথা দিয়েও এই অভ্যাস ছাড়তে পারেননি এই অভিনেত্রী। শেষপর্যন্ত সোশ্যাল মিডিয়ায় নিজের সেই বদ অভ্যাসের ছবি পোস্ট করে কথা দিয়েছেন নিজেকেই যে তিনি আর এই 'কাজ' করবেন না।

সম্প্রতি, ইনস্টাগ্রামের দেওয়ালে নিজের একটি ছবি পোস্ট করেছেন কাজল। দেখা যাচ্ছে শ্যুটিংয়ের মাঝখানে বছর ছেচল্লিশের এই তারকা-অভিনেত্রী মনোযোগ দিয়ে স্ক্রিপ্ট পড়ছেন।পড়তে পড়তে অভিনেত্রী তাঁর নখ কামড়ে ধরেছেন। সম্ভবত উৎকণ্ঠায়। ছবির ক্যাপশনে তাঁর প্রতিজ্ঞা, 'আজ থেকে আমি আর নখ খাবো না!'

বন্ধ করুন