বাংলা নিউজ > বায়োস্কোপ > অজয় দেবগণ নন, এনার সঙ্গে বিবাহিত কাজল! বড়সড় সিক্রেট ফাঁস নায়িকার
কাজল

অজয় দেবগণ নন, এনার সঙ্গে বিবাহিত কাজল! বড়সড় সিক্রেট ফাঁস নায়িকার

  • কুড়ি বছরের দাম্পত্য জীবনের বড়সড় সিক্রেট ফাঁস কাজলের।

শাশুড়ি মা বীণা দেবগণের জন্মদিন। নেটমাধ্যমে মিষ্টি শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী কাজল। মজার ছলে প্রকাশ করেছেন, স্বামী অজয় দেবগণ নন, শাশুড়ি মা বীণা দেবগণের সঙ্গেই বেশি বিবাহিত তিনি। নেটমাধ্য়মে ভাইরাল হয়েছে সেই ছবি। 

শাশুড়ি মায়ের পাশে দাঁড়িয়ে ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। চওড়া সোনালি পাড় সাদা শাড়ি পরে দেখা মিলেছে নায়িকার। হলুদ সালোয়ার পরে বীণা দেবগণ। জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে শাশুড়ির উদ্দেশ্যে লিখেছেন, ‘কোনও পুরুষকে বিয়ে করা মানে শুধু তাঁর সঙ্গে গাঁটছড়া বাঁধা নয়, তাঁর গোটা পরিবারের সঙ্গেই জড়িয়ে যাওয়া। সেই মানুষটার জন্য অঢেল শুভেচ্ছা রইল, যিনি সব সময়ে আমার পাশে থেকেছেন। এতটাই যে, বহু বার মনে হয়েছে, আমার স্বামী নন, আমি তাঁর সঙ্গেই বেশি বিবাহিত। সেই অসামান্য মহিলা, আমার শাশুড়ি বীণা দেবগণকে জন্মদিন অনেক ভালো কাটুক। এই দুর্দান্ত মহিলাকে জন্মদিনের শুভেচ্ছা। বীণা দেবগণ।’

কাজলের সঙ্গে তাঁর শাশুড়ি মায়ের এই মিষ্টি পোস্ট দেখে নেটমাধ্যমে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন অনেকেই। কাজলের সঙ্গে বীণার দারুণ ঘনিষ্ঠ সম্পর্ক পুরনো এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন অজয় দেবগণ। কাজলের সঙ্গে 'কফি উইদ করণে' হাজির হয়ে অজয় ফাঁস করেছিলেন, ‘আমার মা আমার থেকে কাজলের সঙ্গেই দেখি বেশি নিরাপদ বোধ করে। আমার বউও তার শাশুড়ির সঙ্গে, তাঁর বন্ধুদের সময় কাটাতে ভীষণ ভালোবাসে’।

প্রায় কুড়ি বছরের দাম্পত্য জীবন অজয়-কাজলের। তাঁদের দুই ছেলেমেয়ে নাইসা এবং যুগ। নাইসার বয়স ১৮, যুগের ১১ বছর। অভিনেত্রীকে শেষ বার পর্দায় দেখা গিয়েছে ২০২১ সালে, নেটফ্লিক্সে মুক্তি পাওয়া ছবি ‘ত্রিভঙ্গ’-এ। কাজলকে এখন ‘সালাম ভেঙ্কি’ ছবিতে দেখা যাবে। যেখানে তিনি সুজাতা নামে একটি চরিত্রে অভিনয় করছেন। 

 

বন্ধ করুন