মেয়ে নায়সার এই ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে নিয়েছেন কাজল
মেয়ে নায়সার এই ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে নিয়েছেন কাজল

দেখুন কত সুন্দরী হয়েছেন কাজল কন্যা, তবে কী এবার বলিউডে নায়সা?

  • সোনালি লেহেঙ্গায় সৌন্দর্যের দ্যুতি ছড়াচ্ছেন অজয়-কাজলের ষোড়শী কন্যা। ছবি দেখে অনেকের মনেই প্রশ্ন তবে এবার বলিউডের প্রস্তুতি শুরু করে দিল নায়সা।

মায়ের সঙ্গে মুখের আদলে কী অদ্ভূত মিল! সময়ের চাকা যেন কয়েক বছর পিছিয়ে গেছে। দশক তিনেক আগে যখন বি-টাউনে পা রেখেছিলেন কাজল, তখন এমনই তো ছিলেন অজয় দেবগণ পত্নী। সম্প্রতি মেয়ে নায়সার একটি ফটোশ্যুটের দুটি ছবি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করে নিয়েছেন কাজল। ছবিতে সোনালি লেহেঙ্গায় সৌন্দর্যের দ্যুতি ছড়াচ্ছেন অজয়-কাজলের ষোড়শী কন্যা। সঙ্গে খোলা চুল, ঠোঁটের কোণে লেগে থাকা হালকা হাসি এবং কানে ভারী হীরের দুলে অনন্যা নায়সা। এই ছবি দেখে অনেকের মনেই প্রশ্ন তবে কী এবার মা-বাবার পদচিহ্ন অনুসরণ করে বি-টাউনে পা রাখছেন নায়সা? সেই প্রস্তুতিই কী শুরু করে দিল দেবগণ পরিবার?

কাজল এই ছবির ক্যাপশন হিসাবে লিখেছেন, 'এখন আতঙ্কের মাঝে আমরা সবাই রয়েছে, আমাদের সবার দরকার একটা 'হ্যাপি পিল'। ধন্যবাদ আমার সেই খুশির চাবিকাঠি হওয়ার জন্য'।



কাজল এই ছবি শেয়ার করার সঙ্গে সঙ্গেই তাতে পড়েছে দেদার লাইক। আপতত সিঙ্গাপুরে পড়াশোনা করে নায়সা। মেয়ের ভবিষ্যত পরিকল্পনা নিয়ে বিশেষ কিছুই জানাননি কাজল।


স্টার কিড হওয়ার সুবাদে সবসময়ই পাপারাৎজিদের নিশানায় থাকেন নায়সা। এর আগে বহুবার সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হয়েছেন নায়সা। কখনও ঠাকুরদার মৃত্যুর পর পার্লারে গিয়ে তো কখনও মন্দিরে ক্রপ টপ পরে প্রবেশ করে। সেই নিয়ে প্রকাশ্যে নিজের চিন্তার কথাও জানিয়েছিলেন অজয় দেবগণ।

জুমকে দেওয়া এক সাক্ষাত্কারে মাসখানেক আগে অজয় জানিয়েছিলেন , 'সব জায়গায় ওর ছবি ওঠছে। এবং মানুষজন সেই ছবি নিয়ে ভুলভাল মন্তব্য করেছে। এগুলো ছোটদের জন্য খারাপ। ওরা কি ভুল করেছে? ১০-১৫ বছরের ছেলে বা মেয়েকে এইভাবে বিচার করা ঠিক নয়'।


বন্ধ করুন