বাংলা নিউজ > বায়োস্কোপ > Salaam Venky poster-কেন হুইলচেয়ার টানছেন কাজল? রহস্য থেকে পর্দা উঠবে শীঘ্রই

Salaam Venky poster-কেন হুইলচেয়ার টানছেন কাজল? রহস্য থেকে পর্দা উঠবে শীঘ্রই

কাজলের সালাম ভেঙ্কি আসছে

Kajol: কাজল অভিনীত সালাম ভেঙ্কি আসতে চলেছে। তার আগে অভিনেত্রী তাঁর ইনস্টাগ্রামে এই ছবির পোস্টার শেয়ার করলেন। কারা কারা তাতে রিঅ্যাক্ট করলেন জানেন?

কাজল অভিনীত ছবি সালাম ভেঙ্কি মুক্তি পেতে চলেছে শীঘ্রই। আর তার আগে অভিনেত্রী এই ছবির পোস্টার তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করলেন। কাজল জানিয়েছেন যে এই ছবির ট্রেলার আগামী ১৪ তারিখ, অর্থাৎ পরের সোমবার প্রকাশ্যে আসছে। 

কাজল যে ছবি পোস্ট করেছেন সেখানে তাঁকে একটি লাল রঙের শাড়িতে দেখা যাচ্ছে। এবং তিনি একজন মানুষকে হুইলচেয়ারে করে ঠেলে নিয়ে যাচ্ছেন। এবং সেই ব্যক্তির হাতে সবজির ব্যাগ ধরা রয়েছে। দুজনের মুখেই চওড়া হাসি লেগে রয়েছে। আগামী মাসের ৯ তারিখ এই ছবি বড় পর্দায় মুক্তি পেতে চলেছে।

এই ছবি পোস্ট করে কাজল তাতে ক্যাপশন হিসেবে লেখেন, 'একটা বড় জীবনের বড় সেলিব্রেশন শুরু হতে চলেছে।' একই সঙ্গে তিনি হ্যাশট্যাগ দিয়ে লেখেন সালাম ভেঙ্কি। 'সালাম ভেঙ্কির ট্রেলার মুক্তি পাবে আগামী ১৪ নভেম্বর। এবং সুজাতা ও ভেঙ্কটেশের অবিস্মরণীয় গল্প সিনেমায় দেখুন ৯ ডিসেম্বর থেকে!' এমনটাই কাজল তাঁর পোস্টে জানান।

 

কাজলের এই পোস্টে তাঁর স্বামী অজয় দেবগন রিঅ্যাক্ট করেছেন। শুধু রিঅ্যাক্ট নন, তিনি কমেন্টও করেছেন, তিনি লিখেছেন, ' সালাম ভেঙ্কির বিষয় দারুন সব কথা আগেই শুনেছি। এটা একটা দারুন ছবি হতে চলেছে।' এর সঙ্গে তিনি এই ছবির কলাকুশলীদের অভিনন্দন জানান। এই ছবির নির্মাতা, সিদ্ধার্থ মালহোত্রা জানান, 'এই ট্রেলার এবং ছবির দিকে নজর রাখুন।'

কাজলের অনুরাগীরা তাঁর পোস্টে কমেন্টে ভরিয়ে তুলেছেন। তাঁদের একজন লিখেছেন, 'আর তর সইছে না, অনেক শুভেচ্ছা এবং শুভ কামনা রইল।' তাঁর আরেক ভক্ত লেখেন, 'এটা দারুন হিট করবে।'

সালাম ভেঙ্কি ছবিটি সুরজ সিং, শ্রদ্ধা আগরওয়াল, বর্ষা কুকরেজা প্রযোজনা করেছেন বিলাইভ প্রোডাকশন এবং আরটেক স্টুডিওজের ব্যানারে। ছবিটির পরিচালনা করেছেন রেবতী। সালাম ভেঙ্কি ছবিতে অভিনয়ে দেখা যাবে রেবতী আশা কেলুন্নি, বিশাল এন জেঠওয়া, অহনা কুমরা, রাহুল বোস, প্রমুখকে।

বন্ধ করুন