বাড়ি > বায়োস্কোপ > অজয়কে না চিনলে কি শাহরুখকে বিয়ে করতেন কাজল? নায়িকার উত্তর জানুন
শাহরুখ তাঁর সারাজীবনের বন্ধু, জানালেন অজয় দেবগণ পত্নী
শাহরুখ তাঁর সারাজীবনের বন্ধু, জানালেন অজয় দেবগণ পত্নী

অজয়কে না চিনলে কি শাহরুখকে বিয়ে করতেন কাজল? নায়িকার উত্তর জানুন

‘দিলওয়ালে দুলহানিয়া লেযায়েঙ্গে’ থেকে ‘দিলওয়ালে’-যখনই রূপোলি পর্দায় যখনই একসঙ্গে এসেছেন শাহরুখ-কাজল, তাঁরা ম্যাজিক তৈরি করেছেন। কাজল কি শাহরুখকে বিয়ে করতেন, যদি না অজয়ের সঙ্গে তাঁর সাক্ষাৎ হতো ? ভক্তের প্রশ্নের মজাদার উত্তর দিলেন নায়িকা।

শাহরুখ খান আর কাজল, ভারতীয় চলচ্চিত্রের চিরকালীন রোম্যান্টিক জুটি। ‘দিলওয়ালে দুলহানিয়া লেযায়েঙ্গে’ থেকে ‘দিলওয়ালে’, রূপোলি পর্দায় যখনই একসঙ্গে এসেছেন এসআরকে-কাজল, তাঁরা ম্যাজিক তৈরি করেছেন। প্রেমের সংজ্ঞাটাই একথায় পাল্টে দিয়েছিলেন এই জুটি। ১৯৯৫ সালের ২০ অক্টোবর, ডিডিএলজের সঙ্গে যে চিরন্তন প্রেমের পথচলা শুরু হয়েছিল, তা আজও অব্যাহত।

সম্প্রতি ইন্সটাগ্রামে ভক্তদের সঙ্গে আলাপচারিতায় মেতে ছিলেন নায়িকা। 'আকস মি এনিথিং' সেশনে কাজলের সামনে অভিনব প্রশ্ন হাজির করেন এক ভক্ত। কাজল কি শাহরুখকে বিয়ে করতেন, যদি না অজয়ের সঙ্গে তাঁর সাক্ষাৎ হতো ? ভক্তের প্রশ্নবাণের জবাব দারুণ ভঙ্গিতে দিলেন অজয় দেবগণ ঘরনি। অভিনেত্রী লেখেন, 'পুরুষটির কি প্রস্তাব রাখা উচিত ছিল না'? এখানেই ক্ষান্ত থাকেন নি শাহরুখ-কাজল ভক্তরা। শাহরুখ-অজয়ের তুলনা বারবার উঠে আসে এই আলাপচারিতায়। অজয় না শাহরুখ সহ অভিনেতা হিসাবে কে ভালো ? অতন্ত্য বুদ্ধিমত্তার সঙ্গে এই প্রশ্নের উত্তর এড়িয়ে গেছেন অভিনেত্রী। জানিয়েছেন, 'সেটা নির্ভর করেছে পরিস্থিতির উপর'। কিং খানের সঙ্গে নিজের বন্ডিং প্রসঙ্গে নায়িকা জানান, তাঁরা সারাজীবনের জন্য বন্ধু।


'আসক মি এনিথিং' সেশনে কাজলের কিছু অকপট জবাব (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
'আসক মি এনিথিং' সেশনে কাজলের কিছু অকপট জবাব (সৌজন্যে-ইন্সটাগ্রাম)

শাহরুখের শেষ বক্স অফিস রিলিজ জিরো তে অতিথি শিল্পী হিসাবে দেখা মিলেছিল কাজলের। কবে আবারও একসঙ্গে আসবেন রাজ-সিমরন ? এই প্রশ্নের উত্তরটা শাহরুখের কাজ থেকেই জেনে নিতে বলেছেন কাজল।

১৯৯৩ সালে বাজিগর ছবির সঙ্গে একসঙ্গে পথচলা শুরু এই জুটির। এরপর দশকের পর দশক ধরে রূপোলি পর্দায় সোনালি ইতিহাস লিখেছেন শাহরুখ-কাজল।

অজয় প্রসঙ্গে কাজলের উত্তর (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
অজয় প্রসঙ্গে কাজলের উত্তর (সৌজন্যে-ইন্সটাগ্রাম)

প্রসঙ্গতই শীঘ্রই রূপোলি পর্দায় একসঙ্গে দেখা যাবে অজয়,কাজলকে।'তানাজি-দ্য আনসাং ওয়ারিয়র' ঐতিহাসিক প্রেক্ষাপটে তৈরি এই ছবিতে নাম ভূমিকায় রয়েছেন অজয় দেবগণ। ছত্রপতি শিবাজির অনুগত মারাঠা সেনানায়ক তানাজি মালুসারের স্ত্রী সাবিত্রীবাঈয়ের ভূমিকায় দেখা যাবে কাজলকে। পরিচালক ওম রাউতের এই ছবি মুক্তি পাবে ২০২০ সালের ১০ জানুয়ারি।

বন্ধ করুন