বাংলা নিউজ > বায়োস্কোপ > Kajol-Nysa: সালোয়ার স্যুট পরে নাইসা, মেয়েকে সঙ্গে নিয়ে সিদ্ধিবিনায়ক মন্দিরে পুজো দিলেন কাজল

Kajol-Nysa: সালোয়ার স্যুট পরে নাইসা, মেয়েকে সঙ্গে নিয়ে সিদ্ধিবিনায়ক মন্দিরে পুজো দিলেন কাজল

সিদ্ধিবিনায়ক মন্দিরে নাইসা দেবগণের সঙ্গে কাজল। (ভাইরাল ভায়ানি)

Kajol-Nysa: পাপারাৎজ্জোর শেয়ার করা একটি ভিডিয়োতে দেখা গিয়েছে, মন্দির থেকে বেরিয়ে আসছেন মা-মেয়ে কাজল, নাইসা। হাতে ফুল, মালা, নারকেল পুজোর সরঞ্জাম। দুজনেরই কপালে টিকা।

মেয়ে নাইসাকে নিয়ে মুম্বইয়ের সিদ্ধাবিনায়ক মন্দিরে পুজো দিলেন বলিউড অভিনেত্রী কাজল। এথেনিক আউটফিটে রবিবার মন্দিরের বাইরে পাপারাৎজ্জির লেন্সবন্দি হন মা-মেয়ে। সাদা কুর্তা, সালোয়ার এবং দোপাট্টা পরা ছিলেন নাইসা। অন্যদিকে, ফ্লোরাস কুর্তার সঙ্গে চোখে বাদামী রঙের সানগ্লাস পরেছেন কাজল।

পাপারাৎজ্জোর শেয়ার করা একটি ভিডিয়োতে দেখা গিয়েছে, মন্দির থেকে বেরিয়ে আসছেন মা-মেয়ে কাজল, নাইসা। হাতে ফুল, মালা, নারকেল পুজোর সরঞ্জাম। দুজনেরই কপালে টিকা। মেয়ের পিছু পিছু হেঁটে এসে পাপারৎজ্জিদের সম্বোধনও করেন কাজল। আরও পড়ুন: মার খেয়েছিলেন, তাও জনসেবা করতে চান! ফের নির্বাচনের মনোনয়নপত্র জমা দিলেন হিরো আলম

১৯৯৯ সালে বিয়ে করেন কাজল আর অজয়। এরপর ২০০৩ সালে জন্ম হয় মেয়ে নাইসার। ২০১০ সালে জন্ম ছেলে যুগের। বছর কয়েক ধরেই সোশ্যাল মিডিয়ায় খুব জনপ্রিয় হয়ে উঠেছেন নাইসা দেবগণ। কাজল-অজয় কন্যা এখনও অভিনয় জগতে পা রাখেননি। তবে চোখ ধাঁধানো পোশাক, পার্টি আর লাইফস্টাইলের কারণেই চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন তিনি।

সিঙ্গাপুরের গ্লিয়ন ইনস্টিটিউট অফ হায়ার এডুকেশন থেকে স্কুলিং শেষ করেছেন নাইসা। উচ্চশিক্ষার জন্য সুইজারল্যান্ডে এক বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন তিনি।

নিজের রূপ ও শরীরস্বাস্থ্য নিয়ে একটু বেশিই সচেতন নাইসা। আর সেই নিয়েই চর্চায় থাকেন তিনি। অনেকের মতে, প্লাস্টিক সার্জারি করিয়েছেন কাজল-কন্যা। তবে সেকথা যে সত্যি নয়, তা এক সাক্ষাৎকারে নিজেই জানিয়েছিলেন কাজল। অভিনেত্রীর কথায়, মেয়ে নাইসা বাবা অজয় দেবগনের মতোই রূপ শরীরস্বাস্থ্য নিয়ে একটু বেশিই সচেতন। নিয়মিত শরীরচর্চার পাশাপাশি ডায়েট মেনে খাবারও খান তিনি।

গত ডিসেম্বরকে মুক্তি পেয়েছে কাজলের নতুন ছবি ‘সালাম ভেঙ্কি’। শ্রীকান্ত মূর্তির উপন্যাস ‘দ্য লাস্ট হুরে’ থেকে অনুপ্রাণিত হয়ে রেবতী মেননের উপর তৈরি এই ছবি। সালাম ভেঙ্কি ছবিতে সুজাতার চরিত্রে দেখা গিয়েছে কাজলকে। আর তাঁর ছেলে ভেঙ্কি হয়েছেন বিশাল জেঠুয়া।

বন্ধ করুন