বাংলা নিউজ > বায়োস্কোপ > নব্বইয়ের ‘চন্দা রে…’ নস্টালজিয়া উস্কে রুপোলি পর্দায় ২৭ বছর ফিরছে কাজল-প্রভু দেবা জুটি!

নব্বইয়ের ‘চন্দা রে…’ নস্টালজিয়া উস্কে রুপোলি পর্দায় ২৭ বছর ফিরছে কাজল-প্রভু দেবা জুটি!

নব্বইয়ের নস্টালজিয়া উস্কে ২৭ বছর ফিরছে কাজল-প্রভু দেবা জুটি!

চন্দা রে গানে কাজল-প্রভু দেবার রসায়ন আজও তরতাজা ভক্তদের মনে। ২৭ বছর পর রুপোলি পর্দায় ফের একসঙ্গে ‘স্বপ্নে’ জুটি। 

তাঁর অভিনয়ের জগতে আসাটা নেহাতই ছিল ছেলেখেলা। অভিনেত্রী হতে চাননি, তবে প্রথম ছবিতে কাজ করতে গিয়েই ক্যামেরাকে ভালোবেসে ফেলেন কাজল। বাকিটা ইতিহাস। নব্বইয়ের দশকে মায়ানগরীতে রাজত্ব করেছেন তনুজা কন্যা। তাঁর গায়ের শ্যামলা রং কোনওদিন অন্তরায় হয়নি কেরিয়ারের।

সংসার, সন্তানদের চাপে ছবির সংখ্যা কমান কাজল। তবে তাঁর অনুরাগীর সংখ্যা কিন্তু কমেনি। দীর্ঘ সময় পর বড়পর্দায় ফিরছেন কাজল, তাও আবার প্রভু দেবার সঙ্গে জুটি বেঁধে। ২৭ বছর পর একসঙ্গে কাজল-প্রভু দেব। চরণ তেজ উপ্পলাপতি বলিউড ডেবিউ হতে চলেছে এই হাই বাজেট অ্যাকশন থ্রিলার।

কাজল-প্রভু দেবার পাশাপাশি এই ছবিতে অভিনয় করবেন নাসিরুদ্দিন শাহ, সংযুক্তা মেনন, যিশু সেনগুপ্ত এবং আদিত্য শীল। বলা বাহুল্য অভিনয় কেরিয়ারে প্রথমবার নাসিরুদ্দিনের সঙ্গে কাজ করবেন কাজল। ছবির প্রথম শিডিউলের কাজ শেষ হয়েছে। এবার শিগগিরই ছবির টিজার প্রকাশের প্রস্তুতি নিচ্ছেন নির্মাতারা।

এই বহুল চর্চিত প্রোজেক্টের ক্যামেরার দায়িত্ব সামলাচ্ছেন জওয়ানের চিত্রগ্রাহক জি কে বিষ্ণু এবং এডিট টেবিলের দায়ভার রয়েছে পুষ্পা ২-এর সম্পাদত নবীন নুলির হাতে। নিরঞ্জন আয়েঙ্গার এবং জেসিকা খুরানা চিত্রনাট্য লিখেছেন।

ছবির মিউজিক্যাল ট্র্যাকগুলি রচনা করবেন হর্ষবর্ধন রামেশ্বর, যিনি এর আগে সন্দীপ রেড্ডি ভাঙ্গার অ্যানিম্যাল-এ কাজ করেছেন। এই ছবির সাফল্য নিয়ে আত্মবিশ্বাসী নির্মাতারা।

২৭ বছর আগে...

কাজল এবং প্রভুদেবা ১৯৯৭ সালে রাজীব মেননের তামিল ভাষার চলচ্চিত্র মিনসারা কানাভুতে একসাথে কাজ করেছিলেন। অরবিন্দ স্বামী, কাজল, প্রভু দেবা অভিনীত এই ছবিটি দারুণ হিট হয়েছিল। পরে এর হিন্দি ডাব করা সংস্করণ ‘স্বপ্নে’ নামে মুক্তি পায়। এই ছবির জনপ্রিয় গান ‘চন্দা রে’ আজও ভোলেনি দর্শক। হরিহরণ-সাধনা সরগমের এই গান আজও মন ছুঁয়ে যায়।

স্বপ্নে ছবির কেন্দ্রে রয়েছে প্রিয়া, একজন কনভেন্ট ছাত্রী যে একদিন সন্ন্যাসিনী হওয়ার আকাঙ্ক্ষা রাখত, তবে জীবন বদলে যায় যখন শৈশবের বন্ধু টমাস তার প্রেমে পড়ে এবং তাকে তার প্রেমে ফেলার চেষ্টা করে।

কাজল ও প্রভু দেবার প্রোজেক্ট

কাজলকে শেষবার লাস্ট স্টোরিজ ২-এর একটি পর্বে দেখা গিয়েছিল। আগামিতে কৃতি শ্যাননের সঙ্গে দো পত্তি, ইব্রাহিম আলি খানের সঙ্গে সরজমিন ও পৃথ্বীরাজ সুকুমারনের সঙ্গে দেখা যাবে তাঁকে। এছাড়াও তার ঝুলিতে একটি হরর ফিল্ম,মা রয়েছে। 

এদিকে, প্রভুদেবা দ্য গ্রেটেস্ট অফ অল টাইম ছবিতে কাজ করছেন, যেখানে থালাপতি বিজয় প্রধান চরিত্রে অভিনয় করেছেন। চলতি বছরের সেপ্টেম্বরে বড় পর্দায় মুক্তি পাবে ছবিটি।

বায়োস্কোপ খবর

Latest News

বাংলার ৪ বছরের শিশুর কি বার্ড ফ্লু হয়েছে? WHO-এর দাবি নিয়ে কী বলল স্বাস্থ্যদফতর গৃহযুদ্ধ মার্কিন ক্রিকেটে!জাহাঙ্গিরের শূন্য নিয়ে মস্করা,প্রতিবাদ নাইট প্রাক্তনীর মুসলিম জাহিরকে বিয়ে করায় বিতর্কে সোনাক্ষি! ফাঁস হল হবু বর-কনের অডিয়ো ইনভাইট ডিএ বাড়িয়ে 'পুরস্কার', তাও সরকারি কর্মীদের ওপর বিশ্বাস নেই মমতার, কী করল নবান্ন ১৮ শতাংশ ডিএ-র 'ভাঁওতা' ধরলেন অবসরপ্রাপ্ত তৃণমূলী সরকারি কর্মী, করলেন বড় দাবি চব্বিশের লোকসভা ভোটেও শূন্য হাতে বামেরা, কংগ্রেসের ভরসায় কি উপনির্বাচনে লড়াই? কী ঘটেছিল ১৬ মে? ডিএ আন্দোলনকারী ভাস্করের বিরুদ্ধে কেন উঠল শ্লীলতাহানির অভিযোগ রাদারফোর্ড-মোতি ম্যাজিকে সুপার এইটে উইন্ডিজ, বিদায় কার্যত নিশ্চিত নিউজিল্যান্ডের দিতে হবে ২৮ লাখ, সঙ্গে ৯ বছরের জন্য ৮% সুদ, বড় রায় বাংলার সরকারি কর্মীর পক্ষে এবার বারুইপুরে চালু হচ্ছে মেট্রো? ছুটবে আদিগঙ্গার রুট ধরে? মুখ খুললেন শীর্ষকর্তা

Latest IPL News

T20 WC 2024: IPL 2024 থেকে সরে দাঁড়ানোর কারণেই সাফল্য-চাঞ্চল্যকর দাবি জাম্পার ১৪টি ছক্কায় ২৫ বলে সেঞ্চুরি, T20 বিশ্বকাপের আবহে ব্যাট হাতে তাণ্ডব অভিষেক শর্মার এত চাপ থাকে, সেক্স তো… চাঞ্চল্যকর দাবি KKR-এর সহকারী কোচের রিটেনশন বাড়াও, কেকেআরকে বাঁচাও… আইপিএলের নিলাম নিয়ম নিয়ে বিরক্ত অভিষেক নায়ার BCCI-এর চুক্তি বাতিল নিয়ে মুখ খুললেন শ্রেয়স, হাঁকালেন ছক্কা 'IPL-এর ব্যর্থতা ঢাকতে ডিভোর্সের নাটক!' হার্দিক-নাতাশার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ MLC 2024-তে খেলবেন কামিন্স, San Francisco Unicorns-এর সঙ্গে হল ৪ বছরের চুক্তি T20 WC 2024-এ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন ট্র্যাভিস হেড- কামিন্সের বড় বার্তা IPL 2025-এর আগেই CSK-র মালিক ইন্ডিয়া সিমেন্টস বড় দায়িত্ব দিল অশ্বিনকে! T20 WC 2024 IND vs IRE: মিটল তিক্ততা! অনুশীলনে কাছাকাছি এলেন রোহিত ও হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.