বাংলা নিউজ > বায়োস্কোপ > ডিপ নেকলাইন পোশাকে হট লুকে কাজল-কন্যা নাইসা! ‘বলিউডে কবে আসছ?’ প্রশ্ন নেটিজেনের
কাজল কন্যা নাইসা
কাজল কন্যা নাইসা

ডিপ নেকলাইন পোশাকে হট লুকে কাজল-কন্যা নাইসা! ‘বলিউডে কবে আসছ?’ প্রশ্ন নেটিজেনের

  • কাজল-কন্যা নাইসার শরীরী ভাঁজে কাবু নেটপাড়া। ঝড়ের বেগে ভাইরাল ছবি।

অভিনেতা অজয় দেবগণ এবং কাজলের মেয়ে নাইসা দেবগণ। তাঁর লেটেস্ট ফটোশ্যুট এখন নেটমাধ্যমে চর্চায়। বলা বাহুল্য, ইন্টারনেট সেন্সেশন তিনি। সম্প্রতি সবুজ রঙের ডিপ নেকলাইন পোশাকে ছবি পোস্ট করেছেন নাইসা। তাঁর লেটেস্ট ছবি ঝড় তুলেছে নেটমাধ্যমে। 

নাইসার ইনস্টাগ্রামের এক ফ্যান পেজ থেকে তাঁর এই ছবি শেয়ার করা হয়েছে। ছবিতে কাজল কন্যাকে মেকওভার করে ঝাঁ চকচে লুকে দেখা গেছে। ডিপ নেকলাইন পোশাকে কাজল কন্যার শরীরী ভাঁজ সুস্পষ্ট। দেখে মনে হচ্ছে যেন বলিউডে পা রাখার জন্য সম্পূর্ণ প্রস্তুত তিনি। যদি কোনওদিন বলিউডে ডেবিউর ঘোষণা করেন নাইসা, সে বিষয় অবাক হওয়ার মতো কিছুই নেই।

মেয়ে নাইসার ব্যাপারে প্রচণ্ড খুব রক্ষণশালী কাজল এবং অজয়। আপাতত সিঙ্গাপুরে পড়াশোনা করছেন নাইসা। তবে, ছুটি মিললেই মুম্বইতে মা-বাবার কাছে চলে আসেন তিনি। কাজল কন্যার এই ছবি দেখে প্রশ্ন নেটিজেনের, ‘বলিউডে কবে আসছ?’

সোশ্যাল মিডিয়ায় প্রায়শই ট্রোল হন নাইসা। সেই সম্পর্কে বলতে গিয়ে এক সাক্ষাৎকারে অজয় দেবগণ জানিয়েছিলেন, সন্তানের সম্পর্কে এই ধরণের ট্রোল দেখে যথেষ্ট খারাপ লাগে তাঁরা। অজয় দেবগণের কথায়, ‘কাজল আমি অভিনেতা। আমাদের বিচার করুন। আমাদের কারণেই, আমাদের ছেলেমেয়েরা প্রতিবারই স্পটলাইটের নিচে থাকে’। প্রসঙ্গত, টিন সেন্সেশন হওয়ার কারণেই বার বার লাইমলাইটে থাকেন নাইসা। 

 

 

বন্ধ করুন