বাংলা নিউজ > বায়োস্কোপ > 'চমকে গেছিলাম...' কল্কি ২৮৯৮ এডির প্রযোজকের পায়ে হাত দিয়ে প্রণাম অমিতাভের, বিগ বির কাণ্ডে কী বললেন অশ্বিনী দত্ত?

'চমকে গেছিলাম...' কল্কি ২৮৯৮ এডির প্রযোজকের পায়ে হাত দিয়ে প্রণাম অমিতাভের, বিগ বির কাণ্ডে কী বললেন অশ্বিনী দত্ত?

অমিতাভের প্রণামের পর কী বললেন কল্কি ২৮৯৮ এডির প্রযোজক অশ্বিনী?

Ashwini Dutt on Amitabh Bachchan: কল্কি ২৮৯৮ এডির প্রচারে গিয়ে প্রযোজক অশ্বিনী দত্তের পায়ে হাত দিয়ে প্রণাম অমিতাভ বচ্চনের। বিগ বির কাণ্ড দেখে কী বললেন তিনি?

সম্প্রতি অনুষ্ঠিত হয়ে গেল কল্কি ২৮৯৮ এডি ছবিটির প্রচারমূলক অনুষ্ঠান। সেখানেই সকলে সাক্ষী থাকলেন এক অনবদ্য দৃশ্যের। বৈজয়ন্তী ফিল্মের প্রধান তথা কল্কি ২৮৯৮ এডি ছবিটির প্রযোজক অশ্বিনী দত্তের পায়ে হাত দিয়ে প্রণাম করেন অমিতাভ বচ্চন। তাঁর এই কাণ্ড যেমন দর্শকদের চমকিত করেছে তেমনই চমকিত হয়েছেন খোদ প্রযোজক।

আরও পড়ুন: ১৭ বছরের প্রথা ভেঙে এবার বিগ বস হাউজে ঢুকবে মোবাইল! সঙ্গে কোন টুইস্টের ইঙ্গিত দিলেন অনিল কাপুর?

অমিতাভ বচ্চনের কাণ্ডে কী বললেন অশ্বিনী দত্ত

এই ঘটনার আকস্মিকতায় হতবাক হয়ে যান অশ্বিনী দত্ত। পরে তিনি গোটা বিষয়টা নিয়ে তিনি তাঁর প্রতিক্রিয়া জানিয়েছেন। অমিতাভ বচ্চনের এই বিনয়ী ব্যবহার এবং সৌজন্যবোধ দেখে তিনি মুগ্ধ হয়েছেন বলেও জানান।

আরও পড়ুন: সা রে গা মা পা -র মূল পর্বে জায়গা করতে মুখোমুখি টক্কর সৃজিতা - ঐশির, শেষ পর্যন্ত বিচারকদের মন জয় করল কে?

আরও পড়ুন: মেয়ের বিয়ের আনন্দে সেজে উঠল শত্রুঘ্নর বাড়ি 'রামায়ণ', কোথায় আইনি বিয়ে সারছেন সোনাক্ষী - জাহির?

তিনি একই সঙ্গে এই বিষয়ে লেখেন, 'কিছু লম্বা এবং বড় নয় অমিতাভ জির থেকে। গতকালের অনুষ্ঠানের এই মুহূর্তগুলো একেবারেই অপ্রত্যাশিত। আমি চমকে গেছিলাম। উনি যেটা করেছেন সেখান থেকেই বোঝা যায় উনি আমায় ঠিক কতটা ভালোবাসেন। আমি অত্যন্ত লজ্জায় পড়ে যাই এই ঘটনায়। ভারতীয় ছবির সর্বকালের অন্যতম প্রথম সারির যোদ্ধা হলেন অমিতাভ জি। হিমালয় পর্বতের সব থেকে উঁচু শৃঙ্গ তিনি।'

তিনি এদিন আরও লেখেন, 'জীবনে এমন কিছু মুহূর্ত আসে যা ভীষণ পবিত্র হয় এবং আজীবনের বন্ধনের প্রতীক হয়, ঠিক তেমনই ছিল ওর এই ব্যবহার। আমি স্যালুট জানাই ওঁর এই কাজকে। সমস্ত শতকের আসল লেজেন্ড হলেন অমিতাভ জি।'

আরও পড়ুন: বাংলার সঙ্গে স্কটিশ মিলে একাকার! বিশ্ব সঙ্গীত দিবসে কোন গান গেয়ে ফের তাক লাগালেন সা রে গা মা পা -র সমদীপ্তা?

আরও পড়ুন: পুজোর পর বড়দিনেও মুখোমুখি দেব - সৃজিত - শিবপ্রসাদ! ২০২৪ কবে কখন আর কোন বিগ বাজেট ছবি আসছে ঝটপট জানুন

কল্কি ২৮৯৮ এডি প্রসঙ্গে

কল্কি ২৮৯৮ এডি ছবিটির পরিচালনা করেছেন নাগ অশ্বিন। ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে প্রভাস, দীপিকা পাড়ুকোন, অমিতাভ বচ্চন, কমল হাসান, দিশা পাটানি, প্রমুখকে। এটি একটি সায়েন্স ফিকশন থ্রিলার। সদ্যই প্রকাশ্যে এসেছে এই ছবির ট্রেলার। আগামী ২৭ জুন মুক্তি পাবে ছবিটি। তামিল, তেলুগু, হিন্দি, কন্নড় এবং মালায়লাম ভাষায় মুক্তি পাবে কল্কি ২৮৯৮ এডি।

বায়োস্কোপ খবর

Latest News

২১ জুলাইয়ে ৭ জেলায় সতর্কতা, ভারী বৃষ্টি চলবে তারপরেও, নিম্নচাপের প্রভাব কতদিন? 2025 IPL-এ কত জনকে রিটেন করা যাবে? স্যালারি ক্যাপ কি হবে?ঠিক হতে পারে মাসের শেষে ‘আমি রাজাকার’, সবথেকে ‘ঘৃণ্য’ শব্দই কীভাবে বাংলাদেশের পড়ুয়াদের স্লোগান হয়ে উঠল? শুভাশিসের সঙ্গে বিয়ের পিঁড়িতে মনামী? ৪০-এ এসে আইবুড়ো নাম ঘোচানোর তোড়জোর শুরু সুযোগ পেতে খারাপ ছেলে হতে হবে… রুতুরাজকে বাদ দেওয়ায় চটেছেন ভারতের প্রাক্তনী ২২ বছর আগের দুর্গাষ্টমীতে শুরু প্রেম, ২০ দিন আগে শেষবার একফ্রেমে যিশু-নীলাঞ্জনা! ২১ জুলাই কলকাতায় কোন কোন রাস্তায় গাড়ি ঘোরানো হবে? কোথায় পার্কিং নেই? রইল তালিকা মুখ্যমন্ত্রীর প্রশ্নের মুখে বিধায়ক সাবিত্রী মিত্র, একুশের সভায় নতুন কী মিলবে?‌ আম্বানিদের বিয়েতে নাচানাচি,চেন্নাই যাওয়ায়ই কাল! হাসপাতাল থেকে ঘরে ফিরলেন জাহ্নবী টেকনিক্যাল কমিটিকে অন্ধকারে রেখেই কোচ বাছাই, রেগে লাল বাইচুং, দিলেন ইস্তফা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.