বাংলা নিউজ > বায়োস্কোপ > Kalki 2898 AD: দীপিকার গর্ভে ‘ভগবান’! ভিলেন শাশ্বতর হাত থেকে তাঁকে রক্ষার জিম্মা অমিতাভের, প্রকাশ্যে কল্কি এডির ট্রেলার

Kalki 2898 AD: দীপিকার গর্ভে ‘ভগবান’! ভিলেন শাশ্বতর হাত থেকে তাঁকে রক্ষার জিম্মা অমিতাভের, প্রকাশ্যে কল্কি এডির ট্রেলার

দীপিকার গর্ভে ‘ভগবান’! ভিলেন শাশ্বতর হাত থেকে তাঁকে রক্ষার জিম্মা অমিতাভের, প্রকাশ্যে কল্কি এডির ট্রেলার

Kalki 2898 AD trailer: অপেক্ষার পালা শেষ! নাগ অশ্বিনের কাল্কি ২৮৯৮-র ট্রেলার প্রকাশ্যে এল। শাশ্বতর হাত থেকে গর্ভবতী দীপিকাকে বাঁচাতে বদ্ধপরিকর বচ্চন। তারপর? 

লোকসভা নির্বাচনের গেড়োয় পিছিয়েছিল প্রভাস-দীপিকার কল্কি ২৮৯৮-র মুক্তি। অবশেষে প্রেক্ষাগৃহে আসতে চলছে চলতি বছরের সবচেয়ে চর্চিত এবং প্রতীক্ষিত ছবি। সোমবার প্রকাশ্যে এল ছবির অ্যাকশনে মোড়া ট্রেলার।

নাগ অশ্বিনের এই সাই-ফাই ছবির মারকাটারি অ্যাকশনের ঝলক দেখেই চোখ গোলগোল নেটিজেনদের। বাঙালিদের জন্য এই ছবির সবচেয়ে বড় প্রাপ্তি অন্যতম প্রধান চরিত্রে শাশ্বত চট্টোপাধ্যায়ের উপস্থিতি। কাল্কির মুখ্য ভিলেনের চরিত্রে রয়েছেন টলিউডের প্রিয় অপুদা।

কী আছে ট্রেলারে?

ট্রেলারের শুরুতেই দেখা মেলে কাশীর। যা পৃথিবীর প্রথম এবং শেষ শহর হিসাবে বর্ণিত। দুষ্ট শাসক শাশ্বত চট্টোপাধ্যায় শহর জুড়ে ধ্বংসযজ্ঞ চালাচ্ছে, তাঁর নাগপাশ থেকে জনতা উদ্ধারের জন্য ঈশ্বরের পৃথিবীতে আসা কার্যত নিশ্চিত। অশ্বত্থামারূপী অমিতাভের ভবিষ্যদ্বাণী দীপিকা ওরফে পদ্মার গর্ভেই জন্ম নেবেন ঈশ্বর।

শাশ্বত ও তাঁর দুষ্টু সেনার দল পদ্মা এবং তার গর্ভস্থ সন্তানকে যেনতেন প্রকারেণ হত্যা করতে উদ্যোগী। অন্যদিকে তাঁকে রক্ষার জিম্মায় অশ্বত্থামা। ছবিতে ভৈরবের চরিত্রে রয়েছেন প্রভাস। শাশ্বতর সামনে দাঁড়িয়ে বীরদর্পে সে ঘোষণা করে, ‘আমি ছাড়া তাঁকে কেউ তোমার সামনে আনতে পারবে না।’ কেউ তাঁকে যুদ্ধে হারাতে পারেনি স্পষ্ট জানায় ভৈরব। ট্রেলার জুড়ে অমিতাভ ও প্রভাস দু'জনকেই বেশ কিছু মারকাটারি অ্যাকশন দৃশ্যে দেখা গেল। সূত্রের খবর ছবিতে শ্রীকৃষ্ণের শেষ অবতার ‘কল্কি’র চরিত্রে অভিনয় করেছেন প্রভাস। হিন্দি ও তেলুগু, দু’টি ভাষায় শ্যুটিং হয়েছে ছবির।

হিন্দু পৌরাণিক কাহিনির প্রেক্ষাপটে সাজানো এই ছবির ট্রেলারের শেষে টাক মাথার এক ব্যক্তিকে নতুন যুগের ঘোষণা করতে দেখা গেল। চিনলেন তাঁকে?

আরও পড়ুন-ভোটের চোখ রাঙানি? মে মাসে মুক্তি পাচ্ছে না কল্কি ২৮৯৮ এডি, কবে আসছে দীপিকা-প্রভাসের ছবি?

অচেনা এই ব্যক্তি আর কেউ নন কমল হাসান
অচেনা এই ব্যক্তি আর কেউ নন কমল হাসান

এই ব্যক্তি আর কেউ নন দক্ষিণী সুপারস্টার কমল হাসান। প্রস্থেটিক মেকআপে একদম অচেনা অবতারে তিনি। 

মাসে কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) এবং রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর (আরসিবি) মধ্যে রোমাঞ্চকর ম্যাচ চলাকালীন নির্মাতারা এই সাই-ফাই ছবি থেকে অমিতাভ বচ্চনের লুকের টিজার শেয়ার করেছিলেন। গুহার ভিতর তপস্যারত অমিতাভের দেখা মিলেছিল ব্য়ান্ডেজ ঢাকা শরীরে। শিব লিঙ্গের কাছে প্রার্থনায় নিয়োজিত অমিতাভ এক ছোট বাচ্চার প্রশ্নের উত্তরে জানায়, দ্বাপর যুগের পর থেকে আমি দশম অবতারের জন্য অপেক্ষা করেছি। দ্রোণাচার্যের পুত্র অশ্বত্থামা। 

কল্কি ২৮৯৮ এডি ২৭ শে জুন প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এই ছবির হিন্দি ভার্সনে প্রভাসের হয়ে গলা দিয়েছেন শরৎ কেলকর। আপতত এই ছবির মুক্তির অপেক্ষা।

 

বায়োস্কোপ খবর

Latest News

মোদীর সঙ্গে প্রেম করছেন শ্রদ্ধা কাপুর! এত ভালোবাসা যে ঘুমোতেই দিচ্ছেন না প্রেমিক 'লক্ষ্য'-র ২০ বছর পার, ফের হলে মুক্তি পাচ্ছে হৃতিকের ছবি! কবে-কোথায় দেখা যাবে? গরম তো কমছে! এবার একটু হাসুন, পড়ে নিন দিনের সেরা ৫ জোকস, আর মনটা রাখুন ফুরফুরে শ্রেয়া করেন গানের কথা বদলানোর আর্জি! বাংলায় ‘সামি’ লেখার অভিজ্ঞতা ভাগ শ্রীজাতর চরমে কোন্দল, BJPর প্রার্থী ঘোষণার পরদিনই বাগদায় গোঁজ প্রার্থী দিল বিক্ষুব্ধরা কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন আজ খোলা হচ্ছে কলেজে ভরতির অভিন্ন পোর্টাল! কতদিন চলবে? কতগুলিতে আবেদন করা যাবে? হার্টের অসুখ, ডায়াবিটিস, সহ বহু রোগের ওষুধের সর্বোচ্চ দাম বেঁধে দিল কেন্দ্র বিহারের সেতু ভেঙে পড়ায় দায় কার? স্পষ্ট করলেন সড়ক পরিবহনমন্ত্রী নিতিন গডকড়ী ভোটের ফল প্রকাশের ১৫ দিনের মধ্যে দলের তারকা প্রার্থীকে বহিষ্কার করল রাজ্য বিজেপি

T20 WC 2024

কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ? ১২ বার ১০০-র নীচে অল-আউট! T20 বিশ্বকাপের ইতিহাসে কখনও এতবার এরকম ঘটনা ঘটেনি এবার জয়ের জন্য কুলদীপকে দলে চাই ভারতের! T20 বিশ্বকাপ নিয়ে পরামর্শ ধোনিদের কোচের বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.