ওয়াটার বার্থ পদ্ধতিতে মেয়ের জন্ম দিয়েছেন কালকি (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
ওয়াটার বার্থ পদ্ধতিতে মেয়ের জন্ম দিয়েছেন কালকি (সৌজন্যে-ইন্সটাগ্রাম)

বিয়ের আগেই মা হলেন কালকি কোয়েচলিন, কন্যা সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী

ইজরায়েলি বয়ফ্রেন্ড গাই হার্শবার্গের সন্তানের মা হলেন কালকি কোয়েচলিন। সূত্রের খবর শুক্রবার রাতে মেয়ের মা হয়েছেন অভিনেত্রী।

কন্যা সন্তানের জন্মদিলেন অভিনেত্রী কালকি কোয়েচলিন। বিয়ের আগেই মা হলেন কালকি। ইজরায়েলি বয়ফ্রেন্ড গাই হার্শবার্গের সন্তানের মা হলেন কালকি, পেশায় পিয়ানোবাদক হার্শবার্গ। বলিউডের পরিচিত পাপারাত্জি ভাইরাল ভাইয়ানি ইন্সটাগ্রাম পোস্টে জানিয়েছেন,শুক্রবার রাতে ওয়াটার বার্থ পদ্ধতিতে মেয়ের জন্ম দিয়েছেন কালকি।



এর আগে করিনা কাপুরের রেডিও শো ‘হোয়াট ওমেন ওয়ান্ট’-এ কালকি জানিয়েছিলেন, তাঁর গর্ভধারণের বিষয় পুরোপুরি অপরিকল্পিত। 'আমি প্রথমে বিশ্বাস করিনি। আমি গিয়ে পরীক্ষা করাই, খবর জানতে পারর পর আমি আমার পার্টনার গাইকে জানাই-ও শুনে দারুণ খুশি হয়েছিল। আমার গোটা বিষয়টার সঙ্গে মানিয়ে নিতে এক-দু’দিন সময় লেগেছিল', জানান কালকি।

তিনি আরও বলেন, 'আমি ভেবেছিলাম হয়ত এক-দুবছর পর আমারা সন্তানের দায়িত্ব নেওয়ার প্রস্তুতি শুরু করব। তবে আচমকাই পুরোটা ঘটে গেল। কিন্তু আমরা দুজনেই সিদ্ধান্ত নিই আমরা এই নতুন অতিথিকে সাদরে গ্রহণ করব'।


বরবারই নিজের বোল্ড স্বভাবের জন্য পরিচিত কালকি। তাই ইয়ে জবানি হ্যায় দিবানি খ্যাত অভিনেত্রীর মতে মা হওয়ার কারণে বিয়ে করাটা একদমই গ্রহণযোগ্য নয়। 'সবচেয়ে ভালো বিষয় হল আমাদের দুজনের পরিবারই প্রচলিত ধ্যানধারণায় বিশ্বাসী নয়। বিয়ের ছাড়াই সন্তানের বাবা-মা হওয়ার ব্যাপারে তাঁরা আপত্তি জানাননি। আমার মা শুধু বলছেন, পরেরবার যখন বিয়ে করবে মনে রাখবে সারা জীবন সেই মানুষটার সঙ্গে কাটাবে। যেহেতু আমার আগে একবার বিয়ে ভেঙেছে তাই আমি তাড়াহুড়ো করি এটা মাও চায়নি', বলেন কালকি।

গাইয়ের সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে ২০১১ সালে বলিউড পরিচালক অনুরাগ কাশ্যপকে বিয়ে করেছিলেন কালকি। অভিনেত্রীর প্রথম ছবি দেব ডি-র সেটেই ছবির পরিচালক অনুরাগের সঙ্গে প্রেমসম্পর্কে জড়িয়েছিলেন কালকি। ২০১৩ সালের সেপ্টেম্বরে বিচ্ছেদ ঘোষণা করেন এই দম্পতি। ডিভোর্সে আনুষ্ঠানিক শিলমোহর পরে ২০১৫ সালে।

বন্ধ করুন