'ঘুমপাড়ানি মাসি পিসি' গাইছেন কালকি (ছবি-ইনস্টাগ্রাম)
'ঘুমপাড়ানি মাসি পিসি' গাইছেন কালকি (ছবি-ইনস্টাগ্রাম)

মেয়ে স্যাফোকে বাংলা ঘুমপাড়ানি গান শোনাচ্ছেন কালকি,মাতৃ দিবসে মুগ্ধ নেটদুনিয়া!

  • আন্তর্জাতিক মাতৃদিবসে মেয়েকে ভোলানোর জন্য চিরন্তন বাংলা ঘুমপাড়ানি গান-'ঘুম পাড়ানি মাসি পিসি মোদের বাড়ি এসো’ গাইলেন কালকি।

সদ্যই মা হয়েছেন অভিনেত্রী কালকি কোয়েচলিন। আন্তর্জাতিক মাতৃ দিবসে তিন মাসের মেয়ে স্যাফোর জন্য বাংলায় ঘুমপাড়ানি গান গাইলেন কালকি।বাঙালিরাও যেখানে শুভ মাতৃ দিবসের বদলে ‘হ্যাপি মাদার্স ডে’তেই বেশি স্বচ্ছন্দ সেখানে কালকির এই গান নিঃসন্দেহে প্রশংসার দাবি রাখে। এদিন মেয়ের জন্য চিরন্তন বাংলা গান ‘ঘুম পাড়ানি মাসি পিসি মোদের বাড়ি এসো’ গাইলেন কালকি।

ইউকেলেলে বাজিয়ে গান গাইছেন কালকি,সেই গান শুনে বেজায় খুশি স্যাফো! তাঁর খিলখিলানি হাসির আওয়াজ মিশে যাচ্ছে কালকির ইউকেলেলের সুরের সঙ্গে। কালকির সঙ্গে বাংলার কোনও যোগ নেই-তিনি জন্মসূত্রে ফরাসি,তাঁর পার্টনার গাই হার্শবার্গ ইজরায়েলি সঙ্গীতশিল্পী। তবুও আন্তর্জাতিক মাতৃ দিবসে মেয়েকে ভোলানোর জন্য বাংলা ঘুমপাড়ানি গান গাইলেন কালকি! এই ভিডিয়ো প্রকাশ্যে আসার পর থেকেই দুরন্ত গতিতে তা ভাইরাল হয়ে যায়।

এত সুন্দর বাংলা গান কোথায় শিখলেন কালকি? ইনস্টা পোস্টে জবাব দিয়েছেন নায়িকা নিজেই। বাঙালি বন্ধু অবন্তিকা গঙ্গোপাধ্যায়ের কাছে এই গান শিখেছেন সাংহাই তারকা। কালকির এই গানে মন হারাচ্ছে নেটিজেনরা,বাঙালি এই ভিডিয়ো দেখে বলছেন-'আমরি বাংলা ভাষা'!

মাতৃত্বটা চুটিয়ে উপভোজ করছেন কালকি তা বেশ পরিষ্কার। সন্তানের জন্মের আগে থেকেই ইউকেলেলে বাজানো শুরু করেছেন অভিনেত্রী। প্রায়শয়ই স্যাফোর জন্য এই বাদ্যযন্ত্র সহযোগে ঘুমপাড়ানি গান গেয়ে থাকেন কালকি। দিন কয়েক আগে মেয়ের জন্য একটি আফ্রিকান ঘুমপাড়ানি গানও গেয়েছিলেন নায়িকা।

 

চলতি বছর ফেব্রুয়ারি মাসে স্যাফোর জন্ম দেন কালকি। মেয়ের সঙ্গে দুষ্টুমি,খুনসুটির নানান মুহূর্ত উঠে আসে কালকির ইনস্টাগ্রামের দেওয়ালে। মা হওয়ার পরেই কালকি জানিয়েছিলেন-সন্তানের জন্ম দিয়েছেন বলেই এখন হার্শবার্গের সঙ্গে বিয়ের কোনও পরিকল্পনা নেই তাঁর। তিনি বলেছিলেন- 'সবচেয়ে ভালো বিষয় হল আমাদের দুজনের পরিবারই প্রচলিত ধ্যানধারণায় বিশ্বাসী নয়। বিয়ের ছাড়াই সন্তানের বাবা-মা হওয়ার ব্যাপারে তাঁরা আপত্তি জানাননি। আমার মা শুধু বলছেন, পরেরবার যখন বিয়ে করবে মনে রাখবে সারা জীবন সেই মানুষটার সঙ্গে কাটাবে। যেহেতু আমার আগে একবার বিয়ে ভেঙেছে তাই আমি তাড়াহুড়ো করি এটা মাও চায়নি', বলেন কালকি।

গাইয়ের সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে ২০১১ সালে বলিউড পরিচালক অনুরাগ কাশ্যপকে বিয়ে করেছিলেন কালকি। ২০১৩ সালের সেপ্টেম্বরে বিচ্ছেদ ঘোষণা করেন এই দম্পতি। ডিভোর্সে আনুষ্ঠানিক শিলমোহর পরে দু বছর পরে।

 

View this post on Instagram

Covid times #loveatfirstsmile 📷@guyhershberg

A post shared by Kalki (@kalkikanmani) on

বন্ধ করুন